বুধবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, দেখে নিন তালিকায় কে কে আছেন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Nov 23, 2022 6:00 AM IST

গোটা দিন পরিকল্পনা মাফিক কাটাতে চান সকলে। সকলে চান সারাদিনের সকল পরিকল্পনা পূরণ হোক। সারা দিন যা যা করবেন ভেবেছেন তা সম্পূর্ণ হোক। কিন্তু, গোটা দিন যে আপনার পরিকল্পনা অনুসারে কাটবে এমন নয়। অনেক সময় হাজার চেষ্টা করেও কোনও পরিকল্পনা সফল হয় না। আজ রইল শাস্ত্রের কথা। এর ব্যখ্যা রয়েছে জ্যোতিষ শাস্ত্রে। গ্রহের অবস্থান সঠিক না থাকলে হতে পারে সমস্যা। আজ গ্রহের অবস্থান সঠিক না হলে হাজার পরিশ্রম সত্ত্বেও কোনও কাজে সাফল্য আসে না। তেমনই আবার হতে পারে বিপদ। আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, এই তিন রাশি আজ গোটা দিন সতর্ক থাকুন। আজ সারাদিন কঠিন হতে পারে এই তিন রাশির জন্য। দেখে নিন তালিকায় কে কে আছেন।

কন্যা রাশি-

২৩ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে আপনার জন্ম হলে আপনার রাশি হল কন্যা। শাস্ত্র মতে, আজকের দিনটি এই রাশির জন্য কঠিন হতে চলেছে। কন্যা রাশির সকল জাতক জাতিকা আজ সতর্ক থাকুন। আজ কোথাও সত্য কথা বলতে গিয়ে কষ্ট পেতে পারেন। আজ আপনি যা ভেবেছেন তা সঠিক ভাবে পূরণ নাও হতে পারে। আজ যে কোনও নতুন পদক্ষেপ নেওয়ার আগে সতর্ক হন।

মকর রাশি-

গ্রহের পরিবর্তনের কারণে বিপদে পড়তে পারেন মকর রাশির জাতক-জাতিকা। ২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে যাদের জন্ম তাদের রাশি মকর। এই সকল রাশির ছেলে মেয়েরা আজ সতর্ক থাকুন। আজ কারও সঙ্গে মতবিরোধ হতে পারেন। দিনটি প্রেমের জন্য তেমন অনুকূল নয়। আজ কারও সঙ্গে ঝগড়া করবেন না। তা না হলে গোটা দিন খারাপ যেতে পারে।

কুম্ভ রাশি-

আজ তর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। আজ কাউকে মতামত দিতে গিয়ে তর্কে জড়াতে পারেন। আজ মেজাজ পরিবর্তন হতে পারে। খিটখিটে অনুভব করতে পারেন। আজ আত্মসমর্পন করবেন না কাউকে। আজ কোনও পদক্ষেপ নেওয়ার আগে সতর্ক থাকুন। গোটা দিন ভালো কাটাতে চাইলে সতর্ত থাকুন। নতুন কোনও পদক্ষেপ নেবেন না। একান্ত কোনও সিদ্ধান্ত নিতে হলে একাধিকবার ভাবনা চিন্তা করুন। মেনে চলুন এই বিশেষ টোটকা। আজ সতর্ক থাকুন। গোটা দিনটি এই তিন রাশির জন্য কঠিন হতে পারে।

 

আরও পড়ুন-

আগামী বছর কোন দিনে কোন রঙ হবে আপনার জন্য লাকি, তা জেনে নেওয়া যাক

বাচ্চার কেরিয়ার সংক্রান্ত সুখবর পাবেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

২০২৩ শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই এই রাশির জাতকদের হঠাৎ করেই প্রচুর অর্থ হাতে আসবে

Share this article
click me!