আগামী বছর কোন দিনে কোন রঙ হবে আপনার জন্য লাকি, তা জেনে নেওয়া যাক

জ্যোতিষশাস্ত্র অনুসারে যে কোনও দিন যে কোনও রঙের পোশাক পরলে ক্ষতি হতে পারে। অতএব, আপনিও যদি এই ভুলটি করে থাকেন, তাহলে অবিলম্বে সচেতন হোন। কোন দিন কোন রঙের শার্ট পরা আপনার জন্য উপকারী হতে পারে, আসুন আমরা আপনাকে বলি।

 

Web Desk - ANB | Published : Nov 23, 2022 5:52 AM IST

মানুষের জীবনে রঙের দারুণ প্রভাব রয়েছে। কিন্তু এই বিষয়টি অনেকেই জানেন না। তিনি নিজে থেকেই পোশাকের রঙ বেছে নেন, যা জ্যোতিষশাস্ত্র অনুসারে ভুল। জ্যোতিষশাস্ত্র অনুসারে যে কোনও দিন যে কোনও রঙের পোশাক পরলে ক্ষতি হতে পারে। অতএব, আপনিও যদি এই ভুলটি করে থাকেন, তাহলে অবিলম্বে সচেতন হোন। কোন দিন কোন রঙের শার্ট পরা আপনার জন্য উপকারী হতে পারে, আসুন আমরা আপনাকে বলি।

রবিবার

এই দিনটি ভগবান সূর্যের। এই দিনে গোলাপি, হালকা লাল, হলুদ বা হালকা জাফরান রঙের শার্ট পরতে হবে। গাঢ় জাফরান রঙের শার্ট পরলে ক্ষতি হতে পারে।

সোমবার

এই দিনে ভগবান শঙ্করের পূজা করা হয়। এই দিনটি চাঁদকেও উৎসর্গ করা হয়। আপনি এই দিনে হালকা নীল বা সাদা শার্ট পরতে পারেন।

মঙ্গলবার

হিন্দু বিশ্বাস অনুসারে, মঙ্গলবার হনুমানের পূজা করা হয়। মঙ্গলকে গ্রহ জগতের সেনাপতি হিসাবে বিবেচনা করা হয়েছে। এই দিনে লাল বা জাফরান রঙের শার্ট পরা আপনার জন্য শুভ হবে।

বুধবার

বুধ গ্রহকে ব্যবসা, অধ্যয়ন, বুদ্ধিমত্তা, বাগ্মীতা এবং পরীক্ষার কারণ হিসাবে বিবেচনা করা হয়েছে। এই দিনে আপনার সবুজ শার্ট পরা উচিত। তবে মনে রাখবেন সবুজ শার্ট খুব বেশি পরবেন না কারণ এটি জীবনকে বিরক্তিকর করে তোলে।

বৃহস্পতিবার

এই দিনটি গুরু বা বৃহস্পতির। জন্মকুণ্ডলীতে বৃহস্পতি গ্রহ শক্তিশালী হলে বাকি দোষগুলো খুব একটা প্রভাব ফেলে না। বৃহস্পতি গ্রহকে খুশি করতে এই দিনে হলুদ রঙের পোশাক পরা উচিত।

শুক্রবার

শুক্র সুখ এবং বিলাসিতা প্রতিনিধিত্ব করে। এই দিনে আপনার ক্রিম, সাদা বা গোলাপী রঙের শার্ট পরা উচিত।

শনিবার

শনিবার ভগবান শনিকে উৎসর্গ করা হয়। তিনি ন্যায়ের দেবতা। যে শনিদেবের কৃপা পায়, তার জীবন থেকে সমস্ত দুঃখ দূর হয়ে যায় এবং কারো কুদৃষ্টি পড়লে রাজার পদও হয়। শনিদেবের আশীর্বাদ পেতে এই দিনে নীল বা কালো শার্ট পরতে হবে।

Share this article
click me!