জটিলতার মধ্যে দিয়ে কাটবে দিন, আজ মেষ থেকে বৃশ্চিক সতর্ক থাকুন এই তিন রাশি

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Jan 24, 2023 5:17 AM IST

কাজে বাধা আসুক তা কেউই চান না। তেমনই বিবাদ থেকে সকলেই থাকতে চান দূরে। তবে, এই সব প্রসঙ্গে সতর্ক হলেও যে সব সময় লাভ হয় তা নয়। শাস্ত্রে রয়েছে এর ব্যখ্যা। শাস্ত্রে মতে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। দেখে নিন কাদের জটিলতার মধ্যে দিয়ে কাটবে দিন। কোন কোন রাশির ছেলে মেয়েদের প্রয়োজন সতর্ক থাকা।

মেষ রাশি- ২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল মেষ। শাস্ত্র মতে, মেষ রাশির জন্য দিনটি কঠিন। আজ গোটা দিন থাকুন সতর্ক। আজ নিজের সৃজনশীল মানসিকতা খুঁজে পাবেন। তবে, আজ কাউকে সাহায্য করতে যাবেন না। এতে হতে পারে বিপদ। আজ কারও আচরণে মেজাজ হারাতে পারেন। গোটা দিন সতর্ক থাকই ভালো। কারও বিষয় আজ মাথা গলাবেন না। এতে নিজের বিপদ বাড়তে পারে। গ্রহের অবস্থান আজ সঠিক না হওয়ায় নানা কাজে আসতে পারে বাধা।

কর্কট রাশি- ২১ জুন থেকে ২২ জুলাইয়ের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল কর্কট। আজকের দিনটি কর্কট রাশির জন্য কঠিব হতে পারে। আজ কোনও বিষয় নিয়ে উদ্বিগ্নে কাটবে দিন। আজ জীবনে আসতে পারে পরিবর্তন। সেই পরিবর্তন সঠিক ভাবে গ্রহণ করার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি- ২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজকের দিনটি কঠিন হতে পারে বৃশ্চিক রাশির জন্য। আজ গ্রহের অবস্থান সঠিক নয়। আজ নানা কাজে আসতে পারে বাধা। আজ নতুন কাজে হাত দিলে সফল নাও হতে পারেন। প্রেমের ক্ষেত্রে আজ কঠিন দিন।না জেনে সঙ্গীর প্রতি কঠিন মনোভাব প্রকাশ করবেন না। মেনে চলুন এই সকল টিপস। গোটা দিন সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা। তাহলে যে কোনও বিপদ থেকে পেতে পারেন মুক্তি। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের অবস্থান সঠিক না হলে হতে পারে এমনটা।

 

আরও পড়ুন-

মঙ্গলবার এই রাশিগুলির ব্যবসা ও কর্মক্ষেত্রে বিশেষ পরিবর্তন ঘটতে পারে, দেখে নিন আজকের রাশিফল

মানসিক ও শারীরিক ভাবে চাপমুক্ত বোধ করবেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Chanakya Niti: শত্রু যদি আপনার চেয়ে শক্তিশালী হয় তবে চাণক্যের এই পদ্ধতিগুলি অবলম্বন করে তাদের পরাজিত করুন

Share this article
click me!