সতর্ক থাকুন মিথুন থেকে ধনু- এই তিন রাশি, দিনটি কঠিন হতে চলেছে এদের জন্য

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Jan 25, 2023 5:27 AM IST

ঝগড়া-অশান্তি থেকে দূরে থাকতে চান সকলে। সকলেই চান গোটা দিন কাটুক নিজের পরিকল্পনা মাফিক। কিন্তু, বাস্তবে তা সব সময় হয় না। ভাগ্য সঙ্গ না দিলে সকল পরিকল্পনা ব্যর্থ হয়। তেমনই সব কাজে আসে বাধা। শাস্ত্রে রয়েছে এর ব্যখ্যা। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের প্রভাব কেমন আছে তার ওপর নির্ভর করে আপনার দিন কেমন কাটবে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। দেখে নিন কাদের জটিলতার মধ্যে দিয়ে কাটবে দিন। কোন কোন রাশির ছেলে মেয়েদের প্রয়োজন সতর্ক থাকা।

মিথুন রাশি- ২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল মিথুন। আজকের দিনটি কঠিন হতে চলেছে মিথুন রাশির জন্য। আজ নানা কাজে আসতে পারে বাধা। কারও সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। তেমনই আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তাই গোটা দিন থাকুন সতর্ক। তা না হলে দেখা দিতে পারে নানান বিপদ।

কন্যা রাশি- ২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল কন্যা। আজ কন্যা রাশির জন্যও দিনটি কঠিন। আজ সব কাজে আসতে পারে বাধা। আজ হতাশা জনক কোনও ঘটনা ঘটতে পারে। তবে, নিজের মনকে সংযত করুন। ধৈর্য্য ধরে থাকলে মিলবে উপকার। তা না হলে পড়তে পারেন বিপদে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না আজ।

ধনু রাশি- ২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর দিনটি কঠিন হতে চলেছে ধনু রাশির জন্য। আজকে গোটা দিন থাকুন সতর্ক। আজ কোনও কাজে বাড়বে মানসিক চাপ। আজ কারও সঙ্গে খারাপ আচরণ করবেন না। সকলের সঙ্গে দূরত্ব বজায় রাখুন। গোটা দিন বুদ্ধি করে না চললে হতে পারে বিপদ। আজ ব্যবসার নতুন কাজে হাত না দেওয়াই ভালো। মেনে চলুন শাস্ত্র মত। ধনু রাশির জন্য দিনটি হতে চলেছে কঠিন। আজ সতর্ক না থাকলে কঠিন বিপদে পড়তে পারেন।

 

আরও পড়ুন-

২৫ জানুয়ারি আর্থিক অবস্থা কেমন থাকবে, দেখে নিন ১২ রাশির বুধবারের আর্থিক রাশিফল

এই মাসে উপকার করতে গিয়ে বদনাম হতে পারে, মাঘ মাস কেমন প্রভাব ফেলবে ধনু রাশির উপর

বুধবার এই রাশিগুলির অসৎ সঙ্গের জন্য অর্থনাশ হতে পারে, দেখে নিন আজকের রাশিফল

Share this article
click me!