দয়ালু স্বভাবের হন, অন্যের উপকার করতে গিয়ে নিজের দিকে খেয়াল রাখেন না এরা

| Jan 25 2023, 09:26 AM IST

helping

সংক্ষিপ্ত

এই চার রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। দয়ালু স্বভাবের হন এরা। অন্যের উপকার করতে গিয়ে নিজের দিকে খেয়াল দিতে ভুলে যান। এরা সারাজীবন অন্যের উপকার করে জীবন ব্যয় করেন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

প্রতিটি মানুষের স্বভাব আলাদা। সকলের কথা বলার ভঙ্গি, মানসিকতা থেকে শুরু করে আচরণে রয়েছে ভিন্নতা। এই পার্থক্যের ব্যখ্যা রয়েছে শাস্ত্রে। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। দয়ালু স্বভাবের হন এরা। অন্যের উপকার করতে গিয়ে নিজের দিকে খেয়াল দিতে ভুলে যান। এরা সারাজীবন অন্যের উপকার করে জীবন ব্যয় করেন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

ধনু রাশি-

Subscribe to get breaking news alerts

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা নিজের মনের কথা প্রকাশ করতে পারেন না। তবে, এরা সকলকে সাহায্য করেন। এরা অন্যের প্রয়োজনে নিজের জীবন উৎসর্গ করেন। দয়ালু স্বভাবের হন এরা। কারও দুঃখ দেখতে পারেন না।

কর্কট রাশি-

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। যত্নশীল মানসিকতার অধিকারী হন এরা। এই রাশির ছেলে মেয়েরা নিঃস্বার্থভাবে সকলের সাহায্য করেন। এরা অন্যের উপকার করতে গিয়ে নিজের কথা ভাবেন না। পরোপকারী মানসিকতার অধিকারী হন এরা।

মীন রাশি-

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। সকলকে সাহায্য করতে চান এরা। এরাও বাকি দুই রাশির মতো। দয়ালু ও পরোপকারী হন মীন রাশির ছেলে মেয়েরা। এরা অন্যের উপকার করতে চান। এরা অন্যের প্রয়োজনে নিজের স্বার্থের কথা ভুলে যান। এমনকী, নিজের স্বাস্থ্যের দিকেও খেয়াল রাখেন না মীন রাশির ছেলে মেয়েরা।

তুলা রাশি-

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা পরিচিত কিংবা অপরিচিক সকলকে সাহায্য করতে চান। এরা দয়ালু স্বভাবের হন এরা। এই রাশির ছেলে মেয়েরা নিজের কথা না ভেবে অন্যকে সাহায্য করতে চান। এরা সকলের সমস্যার কথা চিন্তা করেন। এই রাশির ছেলে মেয়েরা অনেক সময় অন্যের উপকার করতে গিয়ে বিপদে পড়েন।

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমরা সকলে একে অপরের থেকে আলাদা। সেই অনুসারে এই চার রাশির স্বভাব অন্যরকম। শাস্ত্র মতে, এরা দয়ালু স্বভাবের হন। অন্যের উপকার করতে গিয়ে নিজের দিকে খেয়াল দিতে ভুলে যান। নিজের থেকে অন্যের কথা বেশি ভাবেন এই রাশির ছেলে মেয়েরা।

 

আরও পড়ুন-

ব্যস্ততার মধ্যে দিন কাটবে এই দুই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

আপনার বা আপনার পরিবারের কারোর ওপর কালা জাদু করা হয়েছে কিনা, বলে দেবে এই কয়েকটি লক্ষ্মণ

মাঙ্গলিক জাতক কি অ-মাঙ্গলিকের সাথে বিয়ে করতে পারে? সত্যিই কি বিশেষ নিয়মে দোষ কাটে, জেনে নিন