আজ সতর্ক থাকুন এই তিন রাশি, দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Nov 25, 2022 5:31 AM IST

শনি-রবি প্রায় অনেকেরই ছুটির দিন। সে কারণে আজ সপ্তাহের শেষ ওয়ার্কিং ডে। সারা সপ্তাহের জমে থাকা কাজ শেষ করার জন্য পরিশ্রম করে চলেন সকলে। কিন্তু, জ্যোতিষ শাস্ত্র অনুসারে, গ্রহের অবস্থান ঠিক না থাকলে গোটা দিন পরিকল্পনা মাফিক কাটা কঠিন। গ্রহের অবস্থান সঠিক না থাকলে সারাদিন দুর্বল অনুভূব করবেন, গোটা দিনে সমস্ত কাজে বাধা আসবে, তেমনই আপনার মানসিক অবস্থান সঠিক নাও থাকতে পারে। গ্রহের অবস্থান সঠিক না হলে সারাদিন খিটখিটে বোধ করবেন, সব কাজে বাধা পাবেন দিন কাটবে জটিল ভাবে। নিজের রাগের ওপর নিয়ন্ত্রণ করুন। রাগের মাথায় কাউকে কিছু বলে বিপদে পড়তে পারেন। আজ গোটা দিন সতর্ক থাকুন। এই তিন রাশির জন্য দিনটি কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

মিথুন রাশি- ২১ মে থেকে ২০ জুন পর্যন্ত যাদের জন্ম তাদের রাশি হল মিথুন। এই রাশির ছেলে মেয়েরা আজ সতর্ক থাকুন। এই রাশির ছেলে মেয়েরা কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সতর্ক থাকুন। আজআপনার কাজ কেউ প্রশংসা নাও করতে পারে। আজ মনে নেবেন না। নিজের কাজ করে যান। নিজের আবেগ ও রাগ নিয়ন্ত্রণ করুন। তা না হলে বিপদে পড়তে পারেন।

কন্য়া রাশি- ২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে যাদের জন্ম তাদের রাশি কন্যা। আজ বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক হন। আজ সঞ্চয়ের থেকে বিনিয়োগ বেশি হবে। আজ দীর্ঘমেয়াদি ক্ষেত্রে বিনিয়োগ না করাই ভালো। মঙ্গলের পরিবর্তনের কারণে আজ নানান সমস্য়া দেখা দিতে পারে। তাই সতর্কতার সঙ্গে যে কোনও কাজ করুন। দিনটি মিশ্রভাবে কাটবে। আজ বন্ধুদের সঙ্গে মেলামেশার ক্ষেত্রেও সতর্ক থাকা ভালোই। তা নাহলে সমস্যা দেখা দিতে পারে।

কুম্ভ রাশি- ২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারির মধ্যে যাদের জন্ম তাদের রাশি কুম্ভ। এই রাশির জন্য আজকের দিনটি কঠিন হতে চলেছে। আজ কারও ফাঁদে পা দেবেন না। গোটা দিন সতর্কতার সঙ্গে যে কোনও পদক্ষেপ নিন। আজ নিজের রাগ নিয়ন্ত্রণ করুন। তা না হলে বিপদে পড়তে পারেন। আজ অর্থের দিক দিয়েও দিনটি কুম্ভ রাশির জন্য কঠিন হতে পারে। মেনে চলুন এই বিশেষ টিপস। গোটা দিন সতর্ক থাকলে মিলবে উপকার। মেনে চলুন শাস্ত্র মত।

 

আরও পড়ুন-

দেখে নিন প্রেমের ক্ষেত্রে কার দিনটি শুভ, কার সম্পর্কে দেখা দিতে পারে জটিলতা

আজ বাড়ির পরিবেশ জটিল হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

শুক্রবারে এই রাশিগুলি আর্থিক বিনিয়োগের ফলে দারুন লাভবান হবে, দেখে নিন আজকের রাশিফল

Share this article
click me!