রবিবার দিনটি হতে চলেছে কঠিন, আজ সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Feb 26, 2023 5:33 AM IST

সারা সপ্তাহ জুড়ে রবিবার দিনটির জন্য অপেক্ষা করে থাকেন অনেকে। এই দিনটি অধিকাংশেরই ছুটির দিন। গোটা দিন নিজের মতো করে কাটাতে চান সকলে। কারও পরিবারের সঙ্গে সময় কাটানোর পরিকল্পনা থাকে। কারও পরিকল্পনা থাকে ঘুরতে যাওয়ার। তো কেউ গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করার জন্য দিনটি স্থির করে থাকেন। কিন্তু, আপনার দিন কেমন কাটবে তা নির্ভর করে ব্যক্তির রাশির ওপর। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের প্রভাব কেমন আছে তার ওপর নির্ভর করে আপনার দিন কেমন কাটবে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল পরিকল্পনাতে। তেমনই আপনার আচরণে দুঃখ পেতে পারেন কেউ। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন কার সময় হতে চলেছে কঠিন। দেখে নিন কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন। আজ রইল শাস্ত্র মত। শাস্ত্র মত মেনে চললে কঠিন বিপদ থেকে মুক্তি পেতে পারেন।

বৃষ রাশি

২০ এপ্রিল থেকে ২০ মে-র মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল বৃষ। আজকের দিনটি কঠিন হতে চলেছে বৃষ রাশির জন্য। আজ নানা কাজে আসবে বাধা। পরিকল্পিত কিছু সম্পন্ন হওয়া কঠিন হতে পারে এই রাশির জন্য। আজ কঠোর পরিশ্রম করতে হতে পারে। তবে, কঠোর পরিশ্রমে সেভাবে ফল নাও পাতে পারবেন। হতাশ হবেন না। এতে বিপদে পড়তে পারেন।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল কন্যা। দিনটি কন্যা রাশির জন্য কঠিন দিন। আজ গ্রহের পরিবর্তনের কারণে দিনটি হতে চলেছে কঠিন। গোটা দিন দেখা দিতে পারে নানান সমস্যা। আজ কারও সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আজ গ্রহের পরিবর্তনের কারণে হতাশার মধ্য দিতে কাটতে পারে দিন। না জেনে কোনও নতুন পদক্ষেপ না নেওয়াই ভালো। আজ নিজের মনের ভয়কে নিয়ন্ত্রণ করুন।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল বৃশ্চিক। আজকের দিনটি কঠিন হতে চলেছে বৃশ্চিক রাশির জন্য। আজ নানা কাজে আসতে পারে বাধা। আজ আবেগ রাখুন নিয়ন্ত্রণে। পড়তে পারেন বিপদে। আবেগের বসে কোনও সিদ্ধান্ত নেবেন না এতে দেখা দিতে পারে সমস্যা।

 

আরও পড়ুন

পারিবারিক সমস্যা সমাধান হবে এই তারিকের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

২৬ ফেব্রুয়ারি একাধিক সমস্যা থেকে মুক্তি পেতে চলেছেন এই রাশিগুলো, রইল দৈনিক রাশিফল

Nostradamus Predictions: ২০২৩ সালে হবে তৃতীয় বিশ্বযুদ্ধ, পৃথিবী ধ্বংস নিয়ে কথা বলেছেন নোস্ট্রাডামস

 

Share this article
click me!