আজকের দিনটি কাটতে পারে কঠিন ভাবে, সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Apr 27, 2023 5:59 AM IST

গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। দিনের শুরুতে সকলে ছকে নিয়ে থাকেন সারা দিন কী করবেন। সেই অনুসারে কাজ করেন। সেই পরিকল্পনা মতো কাজ না হলে পড়তে পারেন বিপদে। কিন্তু, ভাগ্য সব সময় আপনার সঙ্গে দেবে এমন নয়। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান অনুকূল না হলে যে কোনও কাজে সফল হওয়া কঠিন। ভাগ্য থাকলে সামান্য পরিশ্রমে সফল হতে পারেন। তেমনই ভাগ্যে না থাকলে হাজার কঠিন পরিশ্রমেও আসবে না সাফল্য। তাই দিনের শুরুতে নজর রাখুন জ্যোতিষ গণনার ওপর। গোটা দিন কেমন কাটবে তা জানা যায় গণনা দেখলে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ খিটখিটে মেজাজ বোধ করবেন। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কাজ জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন।

কর্কট রাশি

২১ জুন থেকে ২২ জুলাই-র মধ্যে কারও জন্ম হলে তার রাশি কর্কট রাশি। আজকের দিনটি হতে চলেছে কঠিন। আজ নিজের উদ্বেগ ধরে রাখুন। আজ আবেগের বসে কোনও সিদ্ধান্ত নেবেন না। আজ মেজাজের ওপর নিয়ন্ত্রণ রাখুন। তা না হলে পড়তে পারেন বিপদে। আপনার খারাপ আচরণ বিপদের কারণ হতে পারে। সতর্ক থাকুন। তা না হলে হতে পারে বিপদ।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক রাশি। আজ বৃশ্চিক রাশির জন্য কঠিন দিন। আজ নানা কাজে আসবে বাধা। আজ মনের মতো কাজ নাও হতে পারে। কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। তেমনই সঙ্গীর সঙ্গে বাঁধতে পারে বিবাদ। আজ আবেগের বসে ভুল সিদ্ধান্ত নিতে পারেন। দিন কাটবে কঠিন ভাবে। আজ সঙ্গীর সঙ্গে খারাপ আচরণ করবেন না।

মীন রাশি

১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মীন। আজ মীন রাশির জন্য কঠিন দিন। আজ দিন কাটবে কঠিন ভাবে। আজ সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। আজ গ্রহের পরিবর্তনের কারণে দিন হতে পারে কঠিন। আজ নানান অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হবেন। তাই থাকুন সতর্ক।

 

আরও পড়ুন

বাস্তু অনুসারে জেনে নিন ঘরের আসবাবপত্র কেমন হওয়া উচিত, নয়তো থমকে যেতে পারে উন্নতি

বৃহস্পতিবার এই রাশিগুলির প্রেম জীবনে রোমান্সের আভাস থাকবে, জেনে নিন ২৭ এপ্রিল আপনার প্রেমের অবস্থা

বৃহস্পতিবার এই ৬ রাশির আর্থিক ক্ষেত্রে সেরা দিন, জেনে নিন রাশি অনুযায়ী আপনার আজকের আর্থিক অবস্থা

Share this article
click me!