সিংহ-বৃশ্চিক-মীন রাশির ছেলে মেয়ের জন্য দিন কঠিন, আজ নানান কারণে হতাশার মধ্যে দিন কাটবে

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Aug 28, 2023 5:21 AM IST

সপ্তাহের শুরুর দিনে সকলের থাকে নানান পরিকল্পনা। সেই পরিকল্পনা অনুসারে সকলে দিন কাটাতে চান। গোটা দিন যেমন কখন কোন কাজ করবেন ঠিক করে থাকেন, তেমনই সারা সপ্তাহের পরিকল্পনা করে নিয়ে থাকেন অনেকে। সেই অনুসারে দিন কাটাতে চান। তবে দিন কেমন কাটবে কিংবা সব কাজ সঠিক ভাবে হবে কি না, তা কারও হাতে নেই। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। এদিকে গোটা দিন জুড়ে আছে সকলের নানান পরিকল্পনা। সেই অনুসারে দিন কাটুক তা সকলেই চান। কিন্তু, আপনার পরিকল্পনা মতো দিন কাটবে এমন নয়। এক্ষেত্রে মেনে চলুন শাস্ত্র মত। আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। সম্মুখীন হবেন নানা জটিলতার। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। আজ এই তিন রাশি সতর্ক থাকলে মিলবে উপকার।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে কার রাশি সিংহ। আজকের দিন সিংহ রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। আজ আপনি আত্মবিশ্বাসের অভাব অনুভব করতে পারেন। তাই মনের জোড় বজায় রাখুন। তা না হলে সমস্যা তৈরি হতে পারে।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজ দিন বৃশ্চিক রাশির জন্য কঠিন দিন। আজ আপনার যোগ্যতা থাকা সত্ত্বেও কোনও কাজ হাতছাড়া হতে পারে। সামান্য ভুলে আপনার জীবনে দেখা দেবে জটিলতা। আজ দিন কাটবে কঠিন ভাবে। সতর্ক থাকলে কঠিন সমস্যা থেকে পেতে পারেন মুক্তি।

মীন রাশি

১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চের মধ্যে কারও হলে কার রাশি মীন। আজ মীন রাশির জন্য কঠিন দিন। আজ নানান জটিল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। সতর্ক থাকলে বিপদ থেকে মিলবে মুক্তি। মেনে চলুন শাস্ত্র মত। এতে আপনার দিনই কাটবে ভালো ভাবে।

সিংহ বৃশ্চির ও মীন রাশির ছেলে মেয়ের জন্য দিন কঠিন। আজ নানান চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আজ কাউকে নিজের পরিকল্পনা জানাবেন না।

 

আরও পড়ুন

সোমবারে এই রাশিগুলির প্রেম জীবন খুবই বিশেষ হতে চলেছে, দেখে নিন ১২ রাশির আজকের প্রেমের জীবন

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে সপ্তাহের শুরু দিনটি, রইল জ্যোতিষ গণনা

সোমবার এই রাশিগুলির ব্যবসায় প্রচুর লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে, জেনে নিন ২৮ অগাষ্ট আপনার আর্থিক অবস্থা

Share this article
click me!