শনিবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, দেখে নিন তালিকায় কে কে আছেন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Jan 28, 2023 4:47 AM IST

শনি ও রবি- সপ্তাহের এই দুটো দিন প্রায় সকলেই নিজের মতো করে কাটাতে চান। কেউ সপ্তাহ শেষ বিশ্রাম নিতে চান তো কেউ চান গুরুত্বপূর্ণ কাজ করতে। কিন্তু, গোটা দিন আপনার কেমন কাটবে তা নির্ভর করে আপনার রাশির ওপর। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের প্রভাব কেমন আছে তার ওপর নির্ভর করে আপনার দিন কেমন কাটবে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল পরিকল্পনাতে। তেমনই আপনার আচরণে দুঃখ পেতে পারেন কেউ। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন কার সময় হতে চলেছে কঠিন। দেখে নিন কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন। রইল শাস্ত্র মত।

কর্কট রাশি

২১ জুন থেকে ২২ জুলাইয়ের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কর্কট রাশি। রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। আজকের দিনটি হতে পারে কঠিন। আজ গোটা দিন সতর্ক থাকুন। তা না হলে দেখা দিতে পারে সমস্যা। আজ ব্যবসার কাজে দেখা দিতে পারে সমস্যা। তাই আজ নতুন কাজে হাত না দেওয়াই ভালো।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। আজ বিবাদে জড়িয়ে পড়তে পারেন। তাই গোটা দিন থাকুন সতর্ক। কারও সঙ্গে আজ অশান্তি হতে পারে। রাগ নিয়ন্ত্রণ করুন। কোনও পরিস্থিতিতেই মেজাজ হারাবেন না। এতে হতে পারে বিপদ। মেনে চলুন শাস্ত্র মত।

মীন রাশি

১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল মীন। রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। আজকের গোটা দিন সতর্ক থাকুন মীন রাশির ছেলে মেয়েরা। আজকের দিনটি কঠিন হতে পারে মীন রাশির জন্য। আজ গোটা দিনে সব কাজে আসতে পারে বাধা। তেমনই কোনও বিপদে পড়তে পারেন আজ। তাই আজ ঝুঁকিপূর্ণ কোনও কাজ না করাই ভালো। এতে হতে পারে সমস্যা। মেনে চলুন শাস্ত্র মত। এতে যে কোনও বিপদ থেকে পেতে পারেন মুক্তি। তাই সতর্ক থাকুন। 

 

আরও পড়ুন

২৮ জানুয়ারির আর্থিক অবস্থা কেমন থাকবে, দেখে নিন ১২ রাশির শনিবারের আর্থিক রাশিফল

এই মাসে সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে, মাঘ মাস কেমন প্রভাব ফেলবে কুম্ভ রাশির উপর

২৮ জানুয়ারি ৬ রাশির সংসারে অশান্তির আশঙ্কা, জেনে নিন আপনার শনিবারের রাশিফল

 

Share this article
click me!