নতুন পদক্ষেপ নেওয়ার আগে সতর্ক হন, আজকের দিনটি কঠিন হতে পারে তিন রাশির জন্য

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Nov 28, 2022 4:52 AM IST

গোটা সপ্তাহ সকলেরই নানান পরিকল্পনা থাকে। দুদিন ছুটির পর আবার চিরাচরিত জীবনে ফেরা। সপ্তাহের শুরুর দিন তাই সঠিক ভাবে না কাটলে মন খারাপ হয় যায়। সারা সপ্তাহ জুড়ে অফিসে হোক কিংবা কর্মক্ষেত্রে নতুন নতুন পরিকল্পনা থাকে। সেই অনুসারে, দিন শুরু করেন সকলে। কিন্তু, আপনি যা পরিকল্পনা করবেন সেই অনুসারে দিন কাটবে এমন নয়। শাস্ত্র মতে, দিন কেমন কাটবে তা নির্ভর করে গ্রহের ওপর। আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, এই দিন রাশির জন্য আজকের দিনটি কঠিন হতে চলেছে। গ্রহের অবস্থানের কারণে কারও খারাপ সময় শুরু হয় তো কারও ভালো সময় শুরু হয়। দেখে নিন আজ কাদের সতর্ক থাকা প্রয়োজন।

মিথুন রাশি- ২১ মে থেকে ২০ জুন পর্যন্ত যাদের জন্ম, তাদের রাশি মিথুন। এই রাশির ছেলে মেয়েরা আজ সতর্ক থাকুন। আজ নিজের অনুভূতি প্রকাশের ক্ষেত্রে সতর্ক হন। বিপরীতে থাকা মানুষটি আপনাকে ভুল বুঝতে পারে। তেমনই শত্রুদের থেকে দূরে থাকুন। কিছু করার আগে বারে বারে ভাবনা চিন্তা করুন।

কর্কট রাশি- ২১ জন থেকে ২২ জুলাই-এর মধ্য যাদের জন্ম তারা আজ সতর্ক থাকুন। আজ কাউকে হিংসা করবেন না। হিংসা করতে গিয়ে বিপদে পড়বেন। আপনার সংকীর্ণ মনের কারণে সমস্যা হতে পারে। তেমনই কাউকে টাকা না ধার দেওয়াই ভালো। আজ বিশ্বাসঘাতকতার শিকার হতে পারেন। আজ অকারণ গর্ব করবেন না। বিপদ হতে পারে।

কুম্ভ রাশি- ২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারির মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি কুম্ভ। আজকের দিনটি কঠিন হতে চলেছে এই রাশির জন্য। আজ বন্ধুদের সঙ্গে সমস্যা হতে পারে। বন্ধুত্বের অবসান ঘটতে পারে আজ। আজ যে কোনও কঠিন পরিস্থিতিতে নীরব থাকুন। মন্তব্য পোষণ করতে গিয়ে বিপদে পড়তে পারেন। আজ সারাদিন সতর্ক থাকাই ভালো। ভাবনা চিন্তা করে পদক্ষেপ না নিয়ে বিপদে পড়তে পারেন। গোটা দিন সতর্ক থাকুন। নতুন কোনও পদক্ষেপ না নেওয়াই ভালো আজ। যে কোনও বিপদ হতে পারে। শাস্ত্র মতে, সোমবার দিনটি কঠিন হতে চলেছে সকল রাশির জাতক-জাতিকা, সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা। গোটা দিন সতর্ক থাকলে হতে পারে বিপদ। তা না হলে হতে পারে সমস্যা।

 

আরও পড়ুন-

সোমবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

মেষ থেকে মীন সোমবার কেমন থাকবে আপনার প্রেমের সম্পর্ক, জেনে নিন ১২ রাশির সোমবারের লাভ লাইফ

এই মাসে হঠাৎ করে হাতে অনেক টাকা আসতে পারে, জেনে নিন অগ্রহায়ণ মাস কেমন প্রভাব ফেলবে ধনু রাশির উপর

 

Share this article
click me!