মেষ-মকর-কুম্ভ রাশির ছেলে মেয়ের জন্য দিন কঠিন, আজ নানান কারণে জটিলতার মধ্যে দিন কাটবে

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Aug 29, 2023 6:44 AM IST

গোটা দিন কখন কোন কাজ করবেন ঠিক করে থাকেন। তেমনই কোন কাজে কত সময় ব্যয় করবেন তা স্থির করে নিয়ে থাকেন। সেই অনুসারে দিন কাটাতে চান সকলে। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। এদিকে গোটা দিন জুড়ে আছে সকলের নানান পরিকল্পনা। সেই অনুসারে দিন কাটুক তা সকলেই চান। কিন্তু, আপনার পরিকল্পনা মতো দিন কাটবে এমন নয়। এক্ষেত্রে মেনে চলুন শাস্ত্র মত। আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। সম্মুখীন হবেন নানা জটিলতার। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। আজ এই তিন রাশি সতর্ক থাকলে মিলবে উপকার।

মেষ রাশি

২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মেষ। আজ মেষ রাশির জন্য কঠিন দিন। আজ নানান জটিল পরিস্থিতির মধ্যে দিয়ে দিন কাটবে। আজ চন্দ্রের পরিবর্তন ঘটতে চলেছে। এর কারণে আজ সারা দিন কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আজ সতর্ক থাকার দিন। কর্মক্ষেত্রে আজ নানান জটিলতার সম্মুখীন হতে পারেন। আজ কর্মক্ষেত্রে কেউ আপনার বিরোধীতা করতে পারে। আজ সতর্ক থাকুন।

মকর রাশি

২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি মকর। আজ মকর রাশির জন্য দিন কঠিন। আজ কোনও মানসিক চাপে ভুগতে পারেন। আজ কাউকে গোপন পরিকল্পনা জানাতে গিয়ে হতে পারে সমস্যা। মেনে চলুন শাস্ত্র মত। আজ গ্রহের পরিবর্তনের ফলে আজ নানান জটিল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। দিন কাটবে নানান সমস্যার মধ্য দিয়ে। বহু কাজে আজ আসবে বাধা। তেমনই আজ কাউকে গোপন কথা জানাতে গেলে তৈরি হতে পারে সমস্যা।

 

কুম্ভ রাশি

২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারির মধ্যে জন্ম হলে তার রাশি কুম্ভ। আজ নানান কাজে আসবে বাধা। আজ কোনও কিছু ত্যাগ করতে পারে। এতে আপনারই উপকার। জেদের বসে কিছু করলে নিজেই সমস্যায় পড়বেন। মেনে চলুন শাস্ত্র মত। আজ দিন অত্যন্ত কঠিন। আজ গোটা দিন নানান জটিল পরিস্থিতি দেখা দিতে পারে।

 

আরও পড়ুন

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন মঙ্গলবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

মঙ্গলবারে এই রাশিগুলির প্রেমময় দম্পতিদের কেমন কাটবে, দেখে নিন ১২ রাশির আজকের প্রেমের জীবন

মঙ্গলবার এই ৬ রাশির ব্যয়ের পরিমাণ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, জেনে নিন ২৯ অগাষ্ট আপনার আর্থিক অবস্থা

Share this article
click me!