সেপ্টেম্বর মাসে মেষ রাশি বিদেশ যাওয়ার সুগোয পেতে পারেন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের অষ্টম মাস সেপ্টেম্বর। পাশাপাশি রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের অষ্টম মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

deblina dey | Published : Aug 29, 2023 6:42 AM IST

রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা যে কোনও বিষয়ে নেতৃত্ব করতে খুব পছন্দ করেন। এদের নেতৃত্ব পছন্দ কেউ অস্বীকার করলে এরা তা মেনে নিতে পারে না। এরা অত্যন্ত বন্ধুবৎসল। এরা খুব তোষামোদ প্রিয় মানুষ। এদের কায়িক পরিশ্রমের থেকে কূটনৈতিক বুদ্ধি সবথেকে বেশি। পরিস্থিতি প্রতিকূল হলে এরা উগ্রও হয়ে যায়। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। যে কোনও পরিস্থিতি এদের মনের মতো হবে এটাই এদের আশা থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের অষ্টম মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মেষ রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি গড় ফল দেওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির কেরিয়ারের কথা যদি বলি তাহলে গ্রহের অবস্থানের উপর নির্ভর করে ফলাফল খুব একটা খারাপ বা খুব একটা ভালোও হবে না। কঠোর পরিশ্রম করলেই আপনি সফলতা পাবেন। কর্মক্ষেত্রে, আপনাকে এই মাসে আপনার কাজের প্রতি আরও বেশি মনোযোগ দিতে হবে। এটা সম্ভব যে অফিসে কাজ করার সময়, আপনাকে অন্যান্য লোকের চেয়ে বেশি কাজ করতে হবে। কাজের সময় বাধা নিয়ে চিন্তা করার দরকার নেই। উত্তেজনা দূরে রেখে, কাজের তালিকা তৈরি করে পরিকল্পনা করলে ভালো হবে। প্রশাসনিক কর্মকর্তা পদে বসা ব্যক্তিদের পেশাগত জীবন ভালো যাবে। মাসের মাঝামাঝি পরে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন, যা আপনার ক্যারিয়ারকে আরও উচ্চতায় নিয়ে যাবে।

মাসটি অনেক আর্থিক সমস্যা নিয়ে উত্থান-পতনে পূর্ণ হবে। হঠাৎ করে ঘরোয়া খরচ বাড়তে পারে, যার কারণে বাজেট স্তিমিত হতে দেখা যায়। আপনার ব্যবসার সঙ্গে সম্পর্কিত বড় সিদ্ধান্ত নেওয়া এড়ানো উচিত, কারণ লাভ বিবেচনা করে আপনি যে সিদ্ধান্ত নিচ্ছেন তা আর্থিক ক্ষতির কারণ হতে পারে। ব্যবসায় বিনিয়োগ ইত্যাদি পরিকল্পনা করেই করতে হবে। এ মাসে আয় কম হবে বলে আশা করা হচ্ছে। আয় থাকলেও খরচ তো থাকবেই। প্রতিযোগিতার সম্মুখীন হতে হবে এবং আপনার প্রতিযোগীরা আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে।

প্রেম জীবনের জন্য সেপ্টেম্বর মাসটি খুব একটা ভালো যাবে না। এই মাসে সঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে মতভেদ ও ব্রেকআপ হতে পারে। সঙ্গীর সঙ্গে ভালো সমন্বয় বজায় রাখতে হবে যাতে প্রেমের সম্পর্ক বজায় থাকে। মাসের মাঝামাঝি পর্যন্ত অহেতুক রাগ সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি করতে পারে। মনের মধ্যে কিছু থাকলে তা সঙ্গীর সামনে খোলাখুলি রাখতে হবে। যারা বিয়ে করার পরিকল্পনা করছেন তাদের অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে হবে। বিয়ে হচ্ছে না, এমন পরিস্থিতিতে যারা এ দিকে চেষ্টা করছেন তারা হতাশ হবেন।

এই মাসে আপনার বিবাহিত জীবন সমস্যায় পূর্ণ হতে পারে। টানাপোড়েন ও দূরত্ব সম্পর্ককে দুর্বল করার চেষ্টা করবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদের কারণে পরিবারে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। সদস্যদের মধ্যে সমন্বয়ের অভাবও থাকতে পারে। গ্রহের অবস্থান আপনাকে বিলাসিতার দিকে নিয়ে যাচ্ছে, এমন পরিস্থিতিতে আপনাকে লক্ষ্য রাখতে হবে যে অপ্রয়োজনীয় জিনিস কেনার জন্য অর্থ ব্যয় করা উচিত নয়। 

অপ্রত্যাশিত ভ্রমণে অর্থ ব্যয় হতে পারে। আপনি ভবিষ্যতের জন্য পরিকল্পনা করে সংরক্ষণ করতে পারেন। দাম্পত্য জীবনে মতভেদ হতে পারে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি আপনার স্ত্রীর সঙ্গে তর্ক করতে উত্সাহিত করবেন না, বরং উভয়ের পরিস্থিতি বিবেচনা করে সামঞ্জস্য করার চেষ্টা করুন। সন্তানের ক্যারিয়ার নিয়ে চিন্তিত হতে পারেন।স্বাস্থ্যের প্রতি আরও মনোযোগ দেওয়ার প্রয়োজন হতে পারে, বিভ্রান্তি, অস্থিরতা, নার্ভাসনেস এবং মানসিক চাপের মতো সমস্যার সম্মুখীন হতে পারে। এ ছাড়া ত্বক সংক্রান্ত সমস্যাও হতে পারে।

Share this article
click me!