রবিবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, দেখে নিন তালিকায় কে কে আছেন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Jan 29, 2023 5:31 AM IST

সারা সপ্তাহ রবিবার দিনটির জন্য অপেক্ষে করে থাকেন সকলে। এই দিন সকলেরই নিজের মতো করে কাটাতে চান। এই দিন সকলেরই নিজের মতো প্ল্যানিং থাকে। কেউ সারাদিন বিশ্রাম নিতে চান, কেউ তান বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে তো কেউ কোনও গুরুত্বপূর্ণ কাজ এই দিন করার পরিকল্পনা করে থাকেন। তবে, গোটা দিন আপনার কেমন কাটবে তা নির্ভর করে আপনার রাশির ওপর। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের প্রভাব কেমন আছে তার ওপর নির্ভর করে আপনার দিন কেমন কাটবে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল পরিকল্পনাতে। তেমনই আপনার আচরণে দুঃখ পেতে পারেন কেউ। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন কার সময় হতে চলেছে কঠিন। দেখে নিন কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন। রইল শাস্ত্র মত।

বৃশ্চিক রাশি- ২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশির হল বৃশ্চিক। আজকের দিনটি বৃশ্চিক রাশির জন্য কঠিন। আজ নানা কাজে আসতে পারে বাধা। নতুন কোনও পদক্ষেপ আজ না নেওয়াই ভালো। এতে তৈরি হতে পারে জটিলতা। এমনকী, নতুন সিদ্ধান্ত নিতে গিয়ে পড়তে পারেন বিপদে।

ধনু রাশি- ২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি ধনু। কঠিন সময় হতে চলেছে ধনু রাশির জন্য। আজ কোনও কাজে হতাশ হতে পারেন। এতে নানান জটিলতা তৈরি হবে। আজ গোটা দিন থাকুন সতর্ক। মাথা গরম করবেন না। এতে পড়তে পারেন বিপদে। গ্রহের পরিবর্তনের কারণে রবিবার দিনটি কঠিন হতে চলেছে এই রাশির জন্য। তাই থাকুন সতর্ক।

মকর রাশি- ২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি মকর। আজকের দিনটি কঠিন হতে চলেছে মকর রাশির জন্য। আজ এই রাশির ছেলে মেয়েরা গোটা দিন থাকুন। তা না হলে, বিপদে পড়তে পারেন। আজ কারও সঙ্গে বাঁধতে পারে বিবাদ। তেমনই হতে পারে অশান্তি। আপনার আচরণে কেউ অশান্তিতে জড়িয়ে পড়তে পারে। তাই কোনও বিষয় না জেনে আজ নিজের বক্তব্য পেশ করবেন না। এতে মিলবে উপকার।

 

আরও পড়ুন

ফেব্রুয়ারিতে কার ভাগ্য খুলবে কে পাবে পদোন্নতি, কেমন থাকবে অর্থনৈতিক পরিস্থিতি , দেখে নিন ১২ রাশির মাসিক রাশিফল ​

২৯ জানুয়ারি এই রাশিগুলির বিয়ের বিষয়ে বাড়িতে কথা হতে পারে, জেনে নিন রবিবারের লাভ লাইফ

২৯ জানুয়ারির এই রাশিগুলি বিনিয়োগের দিক থেকে সেরা লাভ পাবে, দেখে নিন ১২ রাশির রবিবারের আর্থিক রাশিফল

Share this article
click me!