গ্রহের পরিবর্তনে দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, সতর্ক না হলে হতে পারে বিপদ

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Jan 31, 2023 6:00 AM IST

কখনও ব্যবসার কোনও পরিকল্পনা থাকে। কখনও থাকে অফিসের প্রেজেন্টেশন। তেমনই পড়াশোনার ক্ষেত্রেও সকলেই নির্দিষ্ট দিনের জন্য নির্দিষ্ট পরিকল্পনা করে থাকেন। তেমনই কারও ঘুরতে যাওয়ার পরিকল্পনাও থাকে। আজ রইল শাস্ত্র মত। গোটা দিন আপনার কেমন কাটবে তা নির্ভর করে আপনার রাশির ওপর। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের প্রভাব কেমন আছে তার ওপর নির্ভর করে আপনার দিন কেমন কাটবে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল পরিকল্পনাতে। তেমনই আপনার আচরণে দুঃখ পেতে পারেন কেউ। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন কার সময় হতে চলেছে কঠিন। দেখে নিন কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন। রইল শাস্ত্র মত।

মেষ রাশি

২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল মেষ। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। আজকের দিনটি কঠিন হত চলেছে মেষ রাশির জন্য। গোটা দিন দেখা দিতে পারে নানান জটিলতা। আজ কোনও নতুন কাজে হাত দেবেন না। এতে দেখা দিতে পারে জটিলতা। আপনার নেওয়া কোনও সিদ্ধান্ত আজ ব্যর্থ হতে পারে।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বর দিনটি কঠিন হতে চলেছে কন্যা রাশির জন্য। আজ বিবাদে জড়িয়ে পড়তে পারেন। তাই গোটা দিন থাকুন সতর্ক। কারও সঙ্গে আজ অশান্তি হতে পারে। রাগ নিয়ন্ত্রণ করুন। রাগের বসে কারও সঙ্গে খারাপ আচরণ করতে পারেন। আজ নিজের ওপর নিয়ন্ত্রণ রাখুন। আজ কোনও পরিস্থিতিতেই মেজাজ হারাবেন না। এতে হতে পারে বিপদ।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজকের দিনটি কঠিন হতে পারে বৃশ্চিক রাশির জন্য। আজ আপনিও থাকুন সতর্ক। আজ কোনও বিষয় হতাশ হতে পারেন। তেমনই কোনও পরিকল্পনা আজ ভেস্তে যেতে পারে। আজ নানা কাজে আসতে পারে বাধা। ভাগ্য সঙ্গ না দিলে কোনও কাজে সাফল্য আসা কটিন। তাই মেনে চলুন বিশেষ টিপস। গ্রহের পরিবর্তনের ফলে ব্যক্তির জীবনে খারাপ প্রভাব পড়ে। তাই আগে থেকে জেনে নিন আপনার দিন কেমন কাটবে।

 

আরও পড়ুন

পারিবারিক বিবাদের সম্ভাবনা আছে এই তারিকের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

মাঘী পূর্ণিমায় রাশি অনুসারে এই বিশেষ জিনিসগুলি দিয়ে স্নান ও দান করুন, আপনি মারাত্মক উপকার পাবেন

৩১ জানুয়ারি প্রেমের জোয়াড়ে ভাসবে এই রাশিগুলি, জেনে নিন মঙ্গলবারের লাভ লাইফ

Share this article
click me!