112

মেষ রাশি- মেষ রাশির জাতক জাতিকাদের মাঘ পূর্ণিমার দিন সূর্যোদয়ের আগে জলে লাল ফুল রেখে স্নান করা উচিত। তারপর বিষ্ণু সহস্ত্রনাম পাঠ করুন। লাল কাপড়, লাল চন্দন, লাল মসুর ডাল দান করুন। বলা হয় যে এটি স্বাস্থ্যের বর দেয়।

Subscribe to get breaking news alerts

212

বৃষ রাশি- মাঘী পূর্ণিমায় বৃষ রাশির মানুষদের জলে তিল দিয়ে স্নান করা উচিত এবং খীর দান করা উচিত। তারপর রাতে সাদা ফুল দিয়ে চাঁদের পূজা করুন। এই কারণে খারাপ জিনিস ঘটবে.

312

মিথুন - মাঘ মাসের পূর্ণিমায় মিথুন রাশির জাতকদের জন্য জলে আখের রস মিশিয়ে স্নান করা ভাল হবে। মাঝরাতে লক্ষ্মীর পূজা করুন। এছাড়াও সবুজ মুগ ও সবুজ বস্ত্র দান করুন। কথিত আছে যে এটি অর্থের অভাব দূর করে। ভাগ্য বাড়ে।

412

কর্কট- মাঘী পূর্ণিমায় কর্কট রাশির জাতকরা জলে পঞ্চগব্য মিশিয়ে স্নান করেন। ভগবান সত্যনারায়ণের গল্প পাঠ করুন এবং তারপর ব্রাহ্মণকে ময়দা এবং গুড় দান করুন। এটি বিশ্বাস করা হয় যে এই প্রতিকারটি ব্যবসা এবং চাকরিতে উন্নতি আনে।

512

সিংহ রাশি- মাঘ পূর্ণিমার দিন সিংহ রাশির জাতক জাতিকাদের গঙ্গাজল ও জাফরান মিশিয়ে স্নান করতে হবে। তারপর শ্রী হরি বিষ্ণুকে জাফরানের তিলক লাগান এবং নিজের গায়ে টিকা লাগান। জাফরান-সমৃদ্ধ জিনিস যেমন জাফরান চাল, বা যে কোনও মিষ্টি অসহায় ব্যক্তিকে দান করুন। এতে বিবাহ সংক্রান্ত যাবতীয় সমস্যা দূর হয়।

612

কন্যা রাশি- মাঘ পূর্ণিমায় এলাচ মিশ্রিত জলে স্নান করা কন্যা রাশির জাতকদের জন্য শুভ হবে। রাতে দেবী লক্ষ্মীকে জলের বুকে এবং নারকেল নিবেদন করুন। এটি ঋণ সমস্যার সমাধান করে। টাকার অভাব নেই।

712

তুলা - তুলা রাশির অধিপতি শুক্র এবং মাঘ পূর্ণিমার দিনে জলে গোলাপের পাপড়ি দিয়ে স্নান করা তাদের জন্য শুভ হবে। এটি বিবাহিত জীবনে মধুরতা নিয়ে আসে বলে বিশ্বাস করা হয়। স্বামী-স্ত্রীর উত্তেজনা কেটে যায়।

812

বৃশ্চিক রাশি-  বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের মাঘ পূর্ণিমায় সূর্যোদয়ের আগে জলে লাল চন্দন মিশিয়ে স্নান করা উচিত। এর পরে, লক্ষ্মীদেবীকে লাল চুনরি নিবেদন করুন এবং তারপরে লক্ষ্মী চালিসা পাঠ করুন। এই প্রতিকার ধন ও সমৃদ্ধি বাড়ায়।

912

ধনু - মাঘ পূর্ণিমায় জলে ঘু রাশির হলুদ সরিষা মিশিয়ে স্নান করুন। এর পরে, ১.২৫ কেজি ছোলা ডাল এবং ৭ টি হলুদ ফুল দান করুন। কাঙ্ক্ষিত জীবনসঙ্গী পাওয়ার ইচ্ছা পূরণে এই প্রতিকার কার্যকর।

1012

মকর রাশি- মকর রাশির জাতকদের মাঘ পূর্ণিমায় কালো তিল মিশিয়ে স্নান করা উচিত। এরপর তেলে গরিবদের মধ্যে বিলিয়ে দিন। এতে জীবনের মানসিক, শারীরিক ও আর্থিক সংকট দূর হয়।

1112

কুম্ভ- জলে কালো তিল মিশিয়ে স্নান করলে কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হবে। এরপর তিল দিয়ে ভগবান বিষ্ণুর পূজা করুন এবং তারপর কালো কাপড়ে বেঁধে কালো তিল দান করুন।

1212

মীন- মাঘ পূর্ণিমায় জলে হলুদ মিশিয়ে স্নান করুন । তারপর রাতে হলুদ দিয়ে ১১ টাকা রঞ্জন করে লক্ষ্মীর পূজা করুন। তারপর তাদের আপনার নিরাপদে রাখুন। এই পূর্ণিমার প্রতিকার প্রচুর সম্পদ নিয়ে আসে।