সপ্তাহান্ত থাকুন সতর্ক, শনিবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, রইল তালিকা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Feb 4, 2023 6:41 AM IST

চরম ব্যস্ততায় কাটে গোটা সপ্তাহ। সকল পরিশ্রম, ব্যস্ততা, চিন্তা, দৌড়-দৌড়ি শেষ মাত্র দুটো শান্তির দিন। শনিবার দিনটা অনেকেই বিশ্রাম নিয়ে থাকেন শনিবার। তেমনই অনেকে এই দিন কোনও গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করতে চান। তবে, ভাগ্য সঙ্গ না দিলে হাজার পরিকল্পনা থাকলেও তা বাস্তবায়িত হওয়া কঠিন। শাস্ত্র রয়েছে এর ব্যখ্যা। শাস্ত্র মতে, গোটা দিন আপনার কেমন কাটবে তা নির্ভর করে আপনার রাশির ওপর। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের প্রভাব কেমন আছে তার ওপর নির্ভর করে আপনার দিন কেমন কাটবে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল পরিকল্পনাতে। তেমনই আপনার আচরণে দুঃখ পেতে পারেন কেউ। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন কার সময় হতে চলেছে কঠিন। দেখে নিন কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন। রইল শাস্ত্র মত।

কর্কট রাশি

২১ জুন থেকে ২২ জুলাইয়ের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কর্কট। আজকের দিনটি কঠিন হতে চলেছে কর্কট রাশির জন্য। আজ গ্রহের পরিবর্তনের কারণে সতর্ক থাকা প্রয়োজন। আজ সব কাজে আসবে বাধা। দেখা দিতে পারে নানান জটিলতা।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি তুলা। আজকের দিনটি তুলা রাশির জন্য কঠিন দিন। গোটা দিন থাকুন সতর্ক। আজ সব কাজে আসতে পারে বাধা। আজ কারও সঙ্গে বিবাদ হতে পারে। তাই নিজের রাগ রাখুন নিয়ন্ত্রণে। সহকর্মী কিংবা ঘনিষ্ঠ কোনও বন্ধুর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। নিজের রাগ আজ নিয়ন্ত্রণে রাখুন। দিনটি এই রাশির জন্য খুবই কঠিন।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজকের দিনটি বৃশ্চিক রাশির জন্য কঠিন দিন। আজ নিজের মতামত প্রকাশ করতে গিয়ে পড়তে পারেন বিপদে। গোটা দিন সতর্ক না থাকলে ঝামেলায় জড়িয়ে পড়ার সম্ভবান আছে। আজকের দিনটি দুঃস্বপ্নের মতো অনুভূত হতে পারে। তাই থাকুন সতর্ক। গোটা দিন নানান সমস্যার সম্মুখীন হতে পারে। মেনে চলুন শাস্ত্র মত। শাস্ত্র অনুসারে, আজ সব কাজে বাধা আসবে এই তিন রাশি।

 

আরও পড়ুন

ভালোবাসা দিবসের আগে জীবনসঙ্গী পেতে পারেন এই রাশির মানুষ, কেমন থাকবে আপনার প্রেম জীবন, জেনে নিন শনিবারের লাভ লাইফ

৪ ফেব্রুয়ারি কোনও কাজ তাড়াহুড়ো করে করবেন না, দেখে নিন ১২ রাশির শনিবারের আর্থিক রাশিফল

শনি এই রাশিগুলির প্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে, দেখে নিন ৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল

Share this article
click me!