এই মাসে আর্থিক ব্যাপারে সতর্ক থাকতে হবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে সিংহ রাশির

ইরেজি বছরের দ্বিতীয় মাস ফেব্রুয়ারি। পাশাপাশি রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Feb 4, 2023 4:04 AM IST

রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। কোনও কাজে ঘনঘন মত পাল্টালে জাতকের ভাল হবে না। বৃশ্চিক, মীন, সিংহ ও মেষ রাশির নর নারির সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হবে। এরা দৃঢ় প্রতিজ্ঞ, জেদি, পরাক্রমশীল, গম্ভীর ও দয়াবান হয়। উচ্চ রক্তচাপ, চোখের রোগ, পেটের রোগে ভোগান্তি হয়। নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। যে লাল বা হলুদ রঙের দ্রব্যের ব্যবসা করলে শুভ। সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরে। এই রাশির ব্যক্তিরা প্রায়ই দৈহিক সৌন্দর্য যুক্ত হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

সিংহ রাশির জাতকদের জন্য ফেব্রুয়ারি মাসটি খুব অনুকূল হওয়ার সম্ভাবনা কম, কারণ গ্রহগুলির গতিবিধি এবং অবস্থান অনুকূল নয়। চাকরিতে যদি চাপের সম্মুখীন হতে হয়, তাহলে আর্থিক জীবনের ব্যাপারে সতর্ক থাকতে হবে। কর্মজীবনের দিক থেকে মাসটি গড় ফলদায়ক প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে কিছু চ্যালেঞ্জ হতে পারে এবং চাকরিতে সুবিধা কম হতে পারে। এটাও সম্ভব যে আপনি আপনার কাজে খুব পরিশ্রম করেন এবং আপনার কাজ উপেক্ষা করা হয়। সময় মতো কাজ করতেও বিলম্ব হতে পারে। মাসের দ্বিতীয় পাক্ষিক ফলদায়ক প্রমাণিত হবে।

আশানুরূপ মুনাফা পাওয়া নিয়ে সংশয় রয়েছে ব্যবসায়ীদের। আপনি মন্দার মুখোমুখি হতে পারেন, আপনি একজন অভিজ্ঞ ব্যবসায়ীর সঙ্গে পরামর্শ করা ভাল, যিনি জিনিসগুলি খুব ভাল বোঝেন। আয়-ব্যয়ের ক্ষেত্রে বাধা বাড়তে পারে। বন্ধুদের সঙ্গেও সমস্যায় পড়তে হতে পারে। বন্ধুদের কাছ থেকে ধার বা ধার নেওয়ার সময় সতর্ক থাকুন কারণ অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। মাসের শেষে উত্তরাধিকার সূত্রে সম্পদ লাভের সম্ভাবনা থাকবে।

আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে মাসের শুরুতে আপনার প্রিয়জনের সঙ্গে বিতর্ক বা তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, আপনাকে আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং সমন্বয় বাড়ানোর চেষ্টা করুন যাতে সম্পর্ক উন্নত হয়। বিবাহ করতে ইচ্ছুক অবিবাহিত যুবকদের জন্য মাসের দ্বিতীয় দিকটি ভালো যাবে।

আরও পড়ুন- এই মাসে পরিবারিক বিতর্ক হতে পারে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে কর্কট রাশির

আরও পড়ুন- এই মাসে নতুন চাকরির সুযোগ আসবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে বৃষ রাশির

আরও পড়ুন- এই মাসে ব্যয় বেশি হতে পারে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে মিথুন রাশির

পারিবারিক জীবনের দিক থেকে, মাসের প্রথম অংশটি উত্থান-পতনে পূর্ণ হবে বলে আশা করা হচ্ছে। পরিবারে কিছু বিবাদ দেখা দিতে পারে। নিজেকে শান্ত রাখা এবং আলাপ-আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের চেষ্টা করা আপনার জন্য ভালো হবে। ১৫ তারিখের পরে শুভ ফল পাওয়া যাবে এবং পারিবারিক জীবনে সুখ পাওয়া সম্ভব হবে।

স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে বদহজম, পায়ে ব্যথা, অনিদ্রা, চোখের সংক্রমণ ইত্যাদির সম্মুখীন হতে হতে পারে। প্রতিদিন যোগব্যায়াম, ব্যায়াম এবং ধ্যান করলে ভালো হবে। ১৫ ফেব্রুয়ারির পরে ভাল বোধ করবে।

 

Share this article
click me!