প্রতি শনিবার এই তিনটি দ্রব্য দান করুন, কেটে যাবে জীবনের সকল জটিলতা, মিলবে সৌভাগ্য

শনিবার দিনটি শনি দেবতাকে উৎসর্গ করা হয়। তাই শনিবার দান করতে পারেন এই কয়টি বিশেষ জিনিস। এতে পুণ্য লাভ করা সম্ভব।

Web Desk - ANB | Published : Feb 4, 2023 4:04 AM IST

শনিবার দিনটি শনি দেবতাকে উৎসর্গ করা হয়। হিন্দু ধর্মে শনি গ্রহের ঐশ্বরিক মূর্তিকে বোঝায়। তিনি কৃষ্ণের অবতার। ব্রক্ষ্মবৈবর্ত পুরাণে কৃষ্ণ বলেছেন যে, গ্রহগুলোর মধ্যে তিনি শনি। শনি দীর্ঘায়ু, দুঃখ, মৃত্য, বার্ধক্য, শৃঙ্খলা, সীমাবদ্ধতা, দায়িত্ব, বিলম্ব, নেতৃত্ব, কর্তৃত্ব, নম্রতার প্রতীক। তাই শনি দেবতা ক্রুদ্ধ হলে জীবনে দেখা দিতে পারে নানান জটিলতা। তাই খারাপ সময় কাটাতে অনেকেই শনি দেবতার পুজো করে থাকেন।

হিন্দু শাস্ত্রে, শনিবার দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই দিনটি শনি দেবতাকে উৎসর্গ করা হয়। তাই শনিবার এমন কাজ করা উচিত নয়, যাতে শনি দেবতা ক্রুদ্ধ হতে পারেন। তেমনই শনিবার দিন এমন কাজ করতে পারেন যাতে শনি দেবতা তুষ্ট হন। আজ রইল বিশেষ কিছু টোটকা। শনিবার এই সকল টোটকা পালনে মিলবে উপকার।

খারাপ সময় কাটাতে অনেকেই জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে থাকেন। আর্থিক সমস্যা, পারিবারিক অশান্তি কিংবা ব্যবসায় ক্ষতির সম্মুখীন হন অনেকে। তেমনই চাকরি ক্ষেত্রে কোম্পানি না পাওয়া বা বেতন না পাওয়ার মতো সমস্যা দেখা দেয়। তাছাড়া জীবনে রয়েছে নানান জটিলতা। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে জ্যোতিষ শাস্ত্রে উল্লেখিত টোটকা পালন করেন অনেকে। তবে, শাস্ত্র মতে সঠিক দিন সঠিক তিথিতে টোটকা পালন করলে তবেই মিলবে উপকার। আজ রইল এমনই কিছু বিশেষ উপায়।

শাস্ত্র মতে, ভাগ্য সঙ্গ না দিলে কোনও ক্ষেত্রেই সফল হওয়া কঠিন। তাই এবার এমন কাজ করুন যাতে সৌভাগ্য লাভ করতে পারেন। শনিবার দিন দান করুন। দান করলে পুণ্য লাভ হয়। আর সে কারণেই শনিবার দান করতে পারেন এই কয়টি বিশেষ জিনিস। এতে পুণ্য লাভ করা সম্ভব। শাস্ত্র মতে, এই দিন বিউলির ডাল, সরষের তেল, কালো পোশাক দান করা শুভ। অসহায় ব্যক্তিকে এমন জিনিস দান করুন। এতে জীবনের সকল খারাপ সময় কেটে যাবে। তেমন এমন দ্রব্য দানে পুণ্য লাভ করবেন। এবার প্রতি শনিবার পালন করুন এই সকল টোটকা। এতে জীবনের সকল খারাপ সময় থেকে পাবেন মুক্তি। রইল শাস্ত্র মত। সঠিক নিয়ম মেনে, সঠিক টোটকা পালনে সকল খারাপ সময় কেটে যাবে। জীবনের সর্বক্ষেত্রে আসবে সাফল্য। এবার থেকে মেনে চলুন এই সব কয়টি বিশেষ টোটকা।

 

আরও পড়ুন

আজ সুসংবাদ পেতে পারেন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

প্রেমিকা বা স্ত্রীর হাতের তালুতে রয়েছে এই ধরণের বিশেষ চিহ্ন? পরবর্তী জীবনে প্রচুর সম্পদের মালিক হতে পারেন আপনি

শুক্রবার দিন এই বিশেষ প্রসাদ বিতরণ করুন, ফিরবে ভাগ্য, ঘটবে লক্ষ্মী লাভ

 

Share this article
click me!