মেষ-কন্যা-মকর রাশির ছেলে মেয়েরা সতর্ক হন, আজ জীবনে আসতে চলেছে বড় কোনও পরিবর্তন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Sep 4, 2023 5:51 AM IST

সপ্তাহের শুরুর দিনে সকলের থাকে নানান পরিকল্পনা। সারা সপ্তাহ জুড়ে কী কী কাজ করবেন তা সকলে ছকে ফেলেন। সারা দিনের পরিকল্পনাও করে ফেলেন সকলে। সেই অনুসারে গোটা দিন কাটাতে চান সকলে। দিনের শুরুতেই গোটা দিন জুড়ে কখন কোন কাজ করবেন তা সকলেই ঠিক করে রাখেন। সারা দিন জুড়ে নানা কাজের জন্য পরিকল্পনা করে রেখেছেন সকলে। সেই আনুসারে দিন না কাটালে সকলের মন হয় ভারাক্রান্ত। সে কারণে দিনের শুরুতে সকলে প্ল্যান ছকে নিয়ে থাকেন। গোটা দিন কখন কোন কাজ করবেন ঠিক করে থাকেন। তেমনই কোন কাজে কত সময় ব্যয় করবেন তা স্থির করে নিয়ে থাকেন। সেই অনুসারে দিন কাটাতে চান সকলে। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। রইল শাস্ত্র মত। আজ খারাপ সময় শুরু হতে চলেছে এই তিন রাশির।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে কার রাশি কন্যা। আজ কন্যা রাশির জীবনে আসতে চলেছে বিস্তর পরিবর্তন। আজ সতর্ক থাকার প্রয়োজন। আজ কন্যা রাশির জন্য কঠিন দিন। আজ আপনার সকল কাজে আসবে বাধা। আজ ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সমস্যা তৈরি হতে পারে। আজ কন্যা রাশির ছেলে মেয়েরা আজ পড়তে পারেন বিপদের মুখে।

মেষ রাশি

২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মেষ। আজ মেষ রাশির জন্য দিন কঠিন। আজ সতর্ক থাকার দিন। আজ আপনার অনুভব কাউকে না জানানোই ভালো। এতে সমস্যা তৈরি হতে পারে। আজ নতুন কাজে হাত দেবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে। আজ নতুন কাজে হাত দিলে আপনার জীবনে নানান সমস্যা তৈরি হতে পারে। মেনে চলুন শাস্ত্র মত।

মকর রাশি

২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি মকর। আজ মকর রাশির জন্য কঠিন দিন। আজ কাউকে গোপন কথা জানাবেন না। আজ দিন কঠিন। আজ সব কাজে কঠিন পরিকল্পনা জানাবেন না। আজ নিজের কোনও সমস্যার সমাধান না খোঁজাই ভালো। এতে জটিলতা আরও বৃদ্ধি পেতে পারে।

 

আরও পড়ুন

সম্পত্তি সংক্রান্ত বিবাদ হতে পারে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রত্যেকদিন স্নান করার পরে অবশ্যই পালন করুন বিশেষ ৩টি নিয়ম, অল্প দিনেই ঘটবে সৌভাগ্যের আগমন

সোমবার এই ৬ রাশিগুলির আর্থিক অবস্থা ভালো থাকবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

Share this article
click me!