বুধবার দিনটি কাটতে পারে কঠিন ভাবে, সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Apr 5, 2023 6:14 AM IST

গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। কোন দিন কোন কাজ করবেন তা আগে থেকে ছকে রাখেন সকলে। তেমনই পরিকল্পনা মতো কাজ না হলে পড়তে পারেন বিপদে। কিন্তু, ভাগ্য সব সময় আপনার সঙ্গে দেবে এমন নয়। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান অনুকূল না হলে যে কোনও কাজে সফল হওয়া কঠিন। হয়ে পারে ভুল। যে কারণে দেখা দিতে পারে অনুশোচনা। সে কারণে সকলেই দিনের শুরুতে নজর রাখেন জ্যোতিষ গণনার ওপর। গোটা দিন কেমন কাটবে তা জানা যায় গণনা দেখলে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ খিটখিটে মেজাজ বোধ করবেন। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কাজ জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন।

মিথুন রাশি

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মিথুন। আজ ৫ এপ্রিল দিনটি কঠিন হতে চলেছে মিথুন রাশির জন্য। আজ প্রচেষ্টা সত্ত্বেও সব কাজে ব্যর্থ হতে পারেন। আজ গোটা দিন নানান কাজে আসবে বাধা। দিন হতে চলেছে কঠিন। বুদ্ধি করে সকল সিদ্ধান্ত নিন। তা না হলে পড়তে পারেন বিপদে। মেনে চলুন শাস্ত্র মত।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজকের দিনটি কঠিন হতে চলেছে সিংহ রাশির জন্য। বুধ ও শনি গ্রহের স্থান পরিবর্তনের কারণে নানান কাজে আসবে বিপদ। আজ কোনও কাজে ইতিবাচক ফল নাও পেতে পারেন। তবে, মনে ভরসা রাখুন। আজ ধৈর্য রাখুন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। এতে দেখা দিতে পারে সমস্যা

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি তুলা। আজকের দিনটি তুলা রাশির জন্য কঠিন দিন। আজ কোনও খারাপ সংবাদ পেতে পারেন। খারাপ খবরে মন ভারাক্রান্ত হতে পারে। ধৈর্য রাখুন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। এতে আসতে পারে বিপদ। তাই আজ থাকুন সতর্ক। মেনে চলুন শাস্ত্র মত। এতে মুক্তি পাবেন বিপদ থেকে।

 

আরও পড়ুন

বুধবারে এই রাশিগুলির সম্পর্কে ফাটল দেখা দিতে পারে, জেনে নিন ৫ এপ্রিল আপনার প্রেমের অবস্থা

কর্মক্ষেত্রে বিবাদের সম্মুখীন হতে পারেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

৫ এপ্রিল এই রাশিগুলি আর্থিক বিনিয়োগের সেরা ফল পেতে চলেছে, দেখে নিন বুধবারের আর্থিক রাশিফল

Share this article
click me!

Latest Videos

বাপ রে! ৩৪ হাজার টাকা ধার, জীবন কতটা দুর্বিষহ হতে পারে! দেখুন | New Barrackpore | Bangla News |
PM Modi in Russia : রাশিয়ায় পৌঁছলেন প্রধানমন্ত্রী মোদী #shorts #pmmodi #russia
Dilip Ghosh : 'সবাই কে নিয়ে সুখী থাকতে হয় একা একা কেউ সুখী হয় না' বিশেষ বার্তা দিলীপ ঘোষের
Rashifal ৮ জুলাই : আজ সাবধান! কর্কট, সিংহ, কন্যা, তুলা, ধনু, কুম্ভ ও মীন, দেখুন আজকের রাশিফল
MD Selim on Chopra : চোপড়াকান্ডে FIR মহম্মদ সেলিম-এর বিরুদ্ধে, দেখুন কী বললেন মহম্মদ সেলিম