৫ মার্চ দিনটি সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা, সম্মুখীন হতে পারেন কঠিন বিপদের

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Mar 5, 2023 5:09 AM IST

সপ্তাহের এই একটি দিনের জন্য সকলে অপেক্ষায় থাকেন। রবিবার দিনটি সকলেরই নানান পরিকল্পনা থাকে। কেউ বিশেষ কাজ সম্পন্ন করার জন্য পরিকল্পনা করে রাখেন। তো কেউ গুরুত্ব কাজ করবেন বলে স্থির করেন। সকলেরই থাকে ভিন্ন ভিন্ন পরিকল্পনা। সে কারণে সকলে চান দিন ভালো কাটুক। শাস্ত্রে রয়েছে এর ব্যখ্যা। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের প্রভাব কেমন আছে তার ওপর নির্ভর করে আপনার দিন কেমন কাটবে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল পরিকল্পনাতে। তেমনই আপনার আচরণে দুঃখ পেতে পারেন কেউ। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন কার সময় হতে চলেছে কঠিন। দেখে নিন কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন। আজ রইল শাস্ত্র মত। শাস্ত্র মত মেনে চললে কঠিন বিপদ থেকে মুক্তি পেতে পারেন।

সিংহ রাশি- ২৩ জুলাই থেকে ২২ আগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজকের দিনটি কঠিন হতে চলেছে সিংহ রাশির জন্য। আজ গ্রহের অবস্থানের কারণে আপনার সকল পরিকল্পনা নষ্ট হতে পারে। আজ কারও কাছে আপনার ইমেজ খারাপ হতে পারে। গোটা দিন সতর্ক থাকুন। সঙ্গে নিজের রাগ রাখুন নিয়ন্ত্রণে।

তুলা রাশি- ২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি তুলা। আজ কোনও কাজে সঠিক ফল নাও পেতে পারেন। আজ থাকুন সতর্ক। আজ মনে খারাপ ভাবনা আনবেন না। নিজের আচরণের প্রতি রাখুন নিয়ন্ত্রণ। দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আজ ভুল আচরণের কারণে বিপদে পড়তে পারেন। তেমনই আপনার আচরণে কেউ আঘাত পেতে পারে। তেমনই আজ নতুন কোনও কাজে হাত না দেওয়াই ভালো।

বৃশ্চিক রাশি- ২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজকের দিনটি কঠিন হতে চলেছে বৃশ্চিক রাশির জন্য। আজ গোপন কথা কাউকে বলবেন। না কোনও কাজে কাউকে ভরসা না করাই ভালো। তেমনই নতুন কোনও কাজে হাত দেবেন না। মন রাখুন শান্ত। নিজের ওপর বিশ্বাস রাখুন। দিনটি হতে চলেছে কঠিন। আজ সতর্ক না থাকলে জড়িয়ে পড়তে পারেন কঠিন বিপদে

 

আরও পড়ুন

দোলের দিন পালন করুন এই বিশেষ জ্যোতিষ টোটকা, দূর হবে পরিবারের সকলের স্বাস্থ্য সংক্রান্ত জটিলতা

৫ মার্চ এই রাশিগুলির আর্থিকভাবে দারুন লাভ করবে, দেখে নিন রবিবারের আর্থিক রাশিফল

ধর্মীয় কাজে সময় কাটবে এই দুই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!