তুলা রাশির মার্চ মাসে ব্যবসাকে নতুন উচ্চতায় নিয়ে যেতে পারবেন, জেনে নিন কেমন কাটবে এই মাস

বছরের তৃতীয় মাস মার্চ। পাশাপাশি রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Mar 5, 2023 3:39 AM IST

ইংরেজি ক্যালেন্ডারের তৃতীয় মাস শুরু হতে চলেছে। মার্চ মাসে দোল, চৈত্র নবরাত্রি, রাম নবমী সহ অনেক বড় উৎসব উদযাপিত হবে। এছাড়াও এই মাসে অনেক বড় গ্রহ ও নক্ষত্ররাশি তাদের রাশি পরিবর্তন করছে। যা আমাদের রাশিচক্রকে প্রভাবিত করবে। এমন পরিস্থিতিতে, আপনার পরিবারে কার কোন রাশি সেই অনুসারে আসুন জেনে নেওয়া যাক সেই সব রাশির জাতকদের জন্য মার্চ মাসটি কেমন যাবে।

রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এদের মধ্যে যে লক্ষণ সাধারণত দেখা যায়, তা হল, এরা খুব সৌন্দর্য ও ভোগবিলাস প্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনীতিক, প্রখর অনুমান শক্তিসম্পন্ন ও প্রেমিক। এরা খেতে ও খাওয়াতে খুব পছন্দ করেন। চাকরি অপেক্ষা ব্যবসা জাতকের পক্ষে বিশেষ ফলপ্রদ। তুলা, মেষ, কুম্ভ ও মিথুন রাশির লোকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়। এরা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। এই রাশির জাতক-জাতিকারা একা থাকতেই বেশি পছন্দ করেন। এদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। ভীরের চেয়ে একাকী থাকতে বেশি পছন্দ করে। জাতক শান্তি প্রিয় তবে ভিরু নয়। ধর্ম ভাব বেশি থাকলেও তা চাপা থাকে। এই ব্যক্তিদের বিচার বিশ্লেষণ করার ক্ষমতা প্রবল। এরা চাকরি অপেক্ষা ব্যবসায় উন্নতি বেশি করবে। জাতক সৎকর্ম পরায়ণ, বহু ভাষায় অভিজ্ঞ। তবে জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

১৫ মার্চ পর্যন্ত, বুধ সপ্তম বাড়ির সঙ্গে ৩-১১-এর সম্পর্ক থাকবে, যার কারণে ভাল টিমওয়ার্ক আপনার ব্যবসার জন্য উপকারী প্রমাণিত হতে পারে, আপনার দলকে আরও ভাল করুন। সপ্তম ঘরে শনির তৃতীয় দিকের কারণে, বাজার ঘড়ি এটিকে খুব গুরুত্বপূর্ণ বিবেচনা করবে এবং অফার আনবে। ১৩ মার্চ থেকে, সপ্তম ঘরে মঙ্গল সপ্তম বাড়ির সঙ্গে ৩-১১ এর সম্পর্ক তৈরি করবে, যার কারণে আপনার পরিচালনার দক্ষতা এবং নেতৃত্ব আপনার ব্যবসাকে উচ্চতায় নিয়ে যেতে পারে। দ্বিতীয় ঘরে বৃহস্পতির নবম দৃষ্টি থাকার কারণে ব্যবসায় বিনিয়োগ, বিপণন এবং আয়ের দিকে আপনার মনোযোগ সমান থাকবে।

আরও পড়ুন- সিংহ রাশির মার্চ মাস খুব সতর্কতার সঙ্গে কাজ করতে হবে, জেনে নিন কেমন কাটবে এই মাস

আরও পড়ুন- বৃষ রাশির চাকরিজীবীরা মার্চ মাসে অফিসের কাজ নিয়ে চিন্তিত থাকবেন, জেনে নিন কেমন কাটবে এই মাস

আরও পড়ুন- মিথুন রাশির মার্চ মাসে বিয়ের প্রস্তাব আসতে পারে, জেনে নিন কেমন কাটবে এই মাস

দশম ঘরে বৃহস্পতির পঞ্চম দৃষ্টির কারণে, মার্চ মাসে পদোন্নতি ও বৃদ্ধির জন্য অফিস বা কর্মক্ষেত্রে কর্মক্ষমতা এবং কাজকে আরও তীক্ষ্ণতা দিতে হবে। ১২ মার্চ পর্যন্ত, মঙ্গল দশম বাড়ির সঙ্গে ৩-১১-এর সম্পর্ক থাকবে, যার কারণে এই মাসে আপনার অফিস এবং কর্মক্ষেত্রে আপনার ভাবমূর্তি বৃদ্ধি পাবে। ১৫ মার্চ থেকে, সূর্যের দশম ঘরে নবম-পঞ্চম রাজ যোগ হবে, যার কারণে এই মাসে চাকরিতে স্থানান্তর নিশ্চিত, সামান্য প্রচেষ্টাও আপনার ইচ্ছা পূরণ করতে পারে। ২৮-৩০ মার্চ নবম ঘরে চন্দ্র-মঙ্গলের লক্ষ্মী যোগ থাকবে, যার কারণে বেকারদের নতুন চাকরির জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হবে না।

১১ মার্চ পর্যন্ত ষষ্ঠ ঘরে গুরু-শুক্রের শঙ্খ যোগ থাকবে, যার কারণে আপনার পরিবারে প্রেম-ভালোবাসা বাড়বে। সপ্তম ঘরে শনির তৃতীয় দিকটি আপনার পিতামাতার সঙ্গে আপনার এবং আপনার সন্তানের সম্পর্ককে শক্তিশালী করবে। ১২ মার্চ থেকে, শুক্র সপ্তম ঘরে থাকবে, যার কারণে এই মাসে প্রেম সম্পর্কের জন্য সবকিছু করা যেতে পারে।

Share this article
click me!