মেষ-মীন-মকর রাশির ছেলে মেয়েরা সতর্ক হন, আজ অজান্তে পড়তে পারেন বিপদে

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Sep 5, 2023 5:42 AM IST

দিনের শুরুতে সকলে ছকে ফেলেন কীভাবে দিন কাটাবেন। গোটা দিন পরিকল্পনা মতো সব কাজ হোক কিংবা কোনও বিপদ আপনাকে ছুঁতে না পারুক তাই সকলের কাম্য। সে যাই হোক, দিনের শুরুতেই গোটা দিন কখন কোন কাজ করবেন, কোন কাজে কত সময় ব্যয় তরবেন সবই সকলে ছকে ফেলেন। কিন্তু, ভাগ্য কারও হাতে নেই। শাস্ত্র মতে, আপনার দিন কেমন কাটবে তা সম্পূর্ণ ভাবে নির্ভর করে গ্রহের পরিবর্তনের ফলে। গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। রইল শাস্ত্র মত। আজ খারাপ সময় শুরু হতে চলেছে এই তিন রাশির।

মেষ রাশি

২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মেষ। আজ মেষ রাশির জন্য দিন কঠিন। আজ সতর্ক থাকার দিন। আজ কারও ঈর্ষার শিকার হতে পারেন। আজ কাউকে কোনও পরিকল্পনা জানাবেন না। আজ আপনার জন্য দিন কঠিন। আজ অসতর্ক থাকলে কারও খারাপ জালে পড়তে পারেন। আজ নতুন কাজে হাত দিলে আপনার জীবনে নানান সমস্যা তৈরি হতে পারে। মেনে চলুন শাস্ত্র মত।

মকর রাশি

২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি মকর। আজ মকর রাশির জন্য কঠিন দিন। চন্দ্রের পরিবর্তন হচ্ছে। সে কারণে এই রাশির সতর্ক থাকার দিন। আজ আপনার পরিকল্পনা কাউকে জানাবেন না। এতে আপনিই পড়তে পারেন বিপদে। মেনে চলুন শাস্ত্র মত। আজ মকর রাশির জন্য কঠিন দিন

মীন রাশি

১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মীন। আজ মীন রাশির জন্য কঠিন দিন। আজ গ্রহের পরিবর্তন হতে চলেছে। সে কারণে আজ সতর্ক থাকুন। আজ কোনও কারণে অবাক হতে পারেন। আজ জীবনে আসতে চলেছে পরিবর্তন। তাই মন শান্ত রাখুন। আজ কারও সঙ্গে মাথা গরম করে কথা বলবেন না। কাউকে রাগ দেখা গিয়ে পড়তে পারেন বিপদে। তাই থাকুন সতর্ক। আজ মীন রাশির জন্য অত্যন্ত কঠিন দিন। শুধু মীন নয়। মেষ-মীন-মকর রাশির ছেলে মেয়েরা সতর্ক হন, আজ অজান্তে পড়তে পারেন বিপদে। তাই সতর্ক থাকুন।

 

আরও পড়ুন

Love Horoscope: মঙ্গলবারে এই রাশিগুলি রোমান্টিক সময় কাটাবে, দেখে নিন ১২ রাশির আজকের প্রেমের জীবন

Money Horoscope: মঙ্গলবারে এই রাশিগুলির হাতে প্রচুর টাকা থাকবে, জেনে নিন ৫ সেপ্টেম্বর আপনার আর্থিক রাশিফল

দেখে নিন শিক্ষক দিবসের দিন কোন তারিখের জাতক জাতিকার কেমন কাটবে, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!