মোবাইলের প্রতি আশক্ত হন এরা, সারাক্ষণ মোবাইল স্ক্রল করে চলেন এই চার রাশি

রইল চার রাশির কথা। মোবাইলের প্রতি আশক্ত হন এরা, সারাক্ষণ মোবাইল স্ক্রল করে চলেন এই চার রাশি। দেখে এই তালিকায় আপনি আছেন কি না।

Web Desk - ANB | Published : Feb 5, 2023 8:24 AM IST

ছোট থেকে বড় এখন সকলের হাতে মোবাইল। গোটা দুনিয়া এখন এই মোবাইল ফোন বন্দি। অফিসের কাজ, পড়াশোনা, ভ্রমণের জন্য টিকিট কাটা, ব্যাঙ্কের কাজ-সহ যাবতীয় গুরুত্বপূর্ণ কাজ করার জন্য একটি স্মার্ট ফোন হলেই হল। এই ফোনের মাধ্যমেই দূর দূরান্তের আত্মীয়ের সঙ্গে যোগাযোগ তৈরি করা সম্ভব। তেমনই ফোনের মাধ্যমে বিনোদনের রসদ পাওয়া সম্ভব। বর্তমানে আমরা প্রায় সকলেই মোবাইল নির্ভর হলেও মোবাইল ব্যবহার নিয়ে সকলের মানসিকতা রয়েছে ভিন্ন। আজ রইল চার রাশির কথা। মোবাইলের প্রতি আশক্ত হন এরা, সারাক্ষণ মোবাইল স্ক্রল করে চলেন এই চার রাশি। দেখে এই তালিকায় আপনি আছেন কি না।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। বিভিন্ন ধরনের গ্যাজেটের প্রতি এদের থাকে আকর্ষণ। এরা নিত্য নতুন গ্যাজেট কিনতে পছন্দ করেন। তেমনই মোবাইল নিয়ে থাকে এদের বিস্তর শখ। দামি মোবাইলের প্রতি যেমন থাকেন আশক্ত তেমনই সারাদিন মোবাইল স্ক্রল করে চলেন এরা।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। সারাক্ষণ মোবাইল স্ক্রল করে চলেন এরা। সোশ্যাল মিডিয়ায় সারাক্ষণ থাকেন অ্যাক্টিভ। এরা সকলের থেকে আলাদা হন। এই রাশির ছেলে মেয়েদের মোবাইল ফোবিয়া থাকে।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। ধনু রাশির ছেলে মেয়েরাও এমন স্বভাবের। মোবাইলের প্রতি আশক্ত হন এরাও। সারাক্ষণ মোবাইল সঙ্গে নিয়ে ঘোরেন। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন সাইটে কোথায় কী আপডেটস হল তা সব সময় খেয়াল রাখেন এরা।

কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। অধিক মোবাইল নির্ভর হন এই রাশির ছেলে মেয়েরা। এরাও সারাক্ষণ সোশ্যাল মিডিয়া ঘেঁটে চলেন। সুযোগ পেলেই ছবি পোস্ট কার কিংবা সে ছবি তে কে কী মন্তব্য করল সে বিষয় সর্বদা খেয়াল রাখেন এই সকল রাশির ছেলে মেয়েরা। মোবাইলের প্রতি আলাদা অনুভূতি থাকে এদের। সারাক্ষণ অন্যের প্রোফাইল ঘেঁটে চলা এদের স্বভাব। চিনে নিন এই সকল রাশির ছেলে মেয়েদের। মোবাইলের প্রতি অধিক আশক্ত হন এরা। শাস্ত্র মতে, সকলের থেকে আলাদা হন এই সকল রাশির ছেলে মেয়েরা। 

 

আরও পড়ুন

সোমবার এই রাশিগুলির ভাগ্যের সমর্থন পেয়েই হবে প্রতিটি কাজ, দেখে নিন ৬ ফেব্রুয়ারি রাশিফল

জনসমক্ষে উচ্চস্বরে চেঁচামেচি করেন, আলাপচারিতার মাধ্যমে সমস্যা সমাধানে আগ্রহ নেই এদের

ঘরের কাজ একেবারে করতে চান না এই চার রাশি, দেখে নিন তালিকায় আপনার পার্টনার আছেন কি না

 

Share this article
click me!