মিথুন-মীন-বৃশ্চিক রাশির ছেলে মেয়েদের জন্য জন্মাষ্টমীর দিন কঠিন দিন, আজ বিপদে পড়তে পারেন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Sep 6, 2023 6:47 AM IST

চলছে একের পর এক উৎসব। এই সকল উৎসবের সূচনা হয় জন্মাষ্টমী দিয়ে। এবছর ৬ ও ৭ সেপ্টেম্বর দুদিন ধরে পালিত হবে জন্মাষ্টমী। ৬ সেপ্টেম্বর সন্ধ্যায় পড়ছে তিথি। কোথাও ৬ তারিখ তো কোথাও ৭ তারিখ পুজিত হবেন গোলাপ। আজ এই বিশেষ দিনে ভালো ভাবে কাটাতে চান সকলেই। গোটা দিন জুড়ে সকলের আছে নানান পরিকল্পনা। কেউ আজ পুজোর কাজে যোগ দেবেন বলে স্থির করেছেন তো কেউ স্থির করেছেন গুরুত্বপূর্ণ কোনও কাজ শেষ করবেন। সে কারণে দিনের শুরুতে সকলে ছকে ফেলেন কীভাবে দিন কাটাবেন। কিন্তু, সকল পরিকল্পনা সফল হবে কি না তা আগে থেকে বলা কঠিন। শাস্ত্র মতে, আপনার দিন কেমন কাটবে তা সম্পূর্ণ ভাবে নির্ভর করে গ্রহের পরিবর্তনের ফলে। গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। রইল শাস্ত্র মত। আজ খারাপ সময় শুরু হতে চলেছে এই তিন রাশির।

মিথুন রাশি

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মিথুন। আজ মিথুন রাশির জন্য কঠিন দিন। আজ আপনার কাজে সমস্যা তৈরি হতে পারে। আজ সকল পরিকল্পনা ভেস্তে যেতে পারে। আজ নিজের সৃজনশীল প্রতিভার প্রকাশ না করাই ভালো। এতে আসবে একাধিক বাধা। আজ তেমনই কাউকে অন্ধের মতো বিশ্বাস করবেন না। এতে ঠকতে পারেন। মেনে চলুন শাস্ত্র মত। আজ সাবধান থাকলে যে কোনও বিপদ থেকে মুক্তি পেতে পারেন।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে জন্ম হলে তার রাশি বৃশ্চিক। গ্রহের অবস্থান সঠিক নয়। আজ গোটা দিন নানান জটিলতার মধ্যে দিয়ে দিন কাচবে। আজ কোনও কাজে সমস্যা তৈরি হতে পারে। আজ কোনও কাজে সাফল্য অর্জন করতে ব্যর্থ হবেন। আজ নতুন কাজে হাত দিলেও সমস্যা তৈরি হতে পারে। আজ সতর্ক থাকার দিন।

মীন রাশি

১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মীন। আজ মীন রাশির জন্য কঠিন দিন। আজ আত্মবিশ্বাসের অভাব অনুভব করতে পারেন। আজ স্বাস্থ্য নিয়ে জটিলতা তৈরি হতে পারে। আজ বুধের প্রবর্তনের ফলে জটিল সমস্যা তৈরি হতে পারে।

 

আরও পড়ুন

Krishna Janmashtami 2023: গর্ভবতী মহিলাদের জন্মাষ্টমীতে সুসন্তান লাভের কামনায় এই বৈদিক মন্ত্র জপ করা উচিত

Love Horoscope: বুধবারে এই রাশিগুলির প্রেম এবং বিবাহিত জীবন কেমন যাবে, দেখে নিন ১২ রাশির আজকের প্রেমের জীবন

Money Horoscope: বুধবারে এই রাশিগুলির আর্থিক অগ্রগতির পথ খোলা থাকবে, জেনে নিন ৬ সেপ্টেম্বর আপনার আর্থিক রাশিফল

 

Share this article
click me!