আজ একাধিক বাধার সম্মুখীন হতে পারেন এই তিন রাশির জাতক জাতিকা, দেখে নিন কার দিন কঠিন হতে চলেছে

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Dec 9, 2022 6:42 AM IST

গোটা দিন ভালো কাটুক সকলেরই কাম্য। আজ সপ্তাহের শেষ দিন। শনি ও রবি অনেকেরই ছুটির দিন। তাই সারা সপ্তাহে জমে থাকে সব কাজ শুক্রবারের মধ্যে শেষ করতে চান সকলেই। তা সে অফিসের কাজ হোক কিংবা ব্যবসার। তেমনই থাকতে পারে কোনও ব্যক্তিগত কাজ। সে কারণে সপ্তাহের এই দিনটি ভালো কাটুক তা সকলেরই কাম্য। গোটা দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে চান সকলে। আজ রইল রাশির কথা। শাস্ত্র মতে, আজ গোটা দিন থাকুন সতর্ক। আজ তিন রাশির জন্য কঠিন দিন। এই তিন রাশির জীবনে আসতে পারে কঠিন সময়। আজ নানান কাজে আসতে পারে বাধা। হতে পারে জটিলতা। আজ রইল তিন রাশির কথা। আজ সতর্ক থাকুন এই তিন রাশি। প্রতি মুহূর্তে সঠিক পদক্ষেপ ফেলবেন। তা না হলে সমস্যায় পড়তে পারেন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন।

মেষ রাশি- ২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে যাদের জন্ম হয় সেই সকল ব্যক্তির রাশি হল মেষ। এটি রাশিচক্রের প্রথম রাশি। আজ গোটা দিন সতর্ক থাকুন মেষ রাশির ছেলে মেয়েরা। আজ যে কোনও কাজে আসতে পারে বাধা। গোটা দিন কাটতে পাকে জটিল ভাবে। আজ কোনও নতুন পদক্ষেপ নেবেন না। আজ নতুন পদক্ষেপ নিতে গিয়ে বিপদে পড়তে পারেন। মেষ রাশির আজ গ্রহের অবস্থান অনুকূল নয়। সে কারণে কোনও হতাশা জনক খবর পেতে পারেন।

বৃষ রাশি- ২০ এপ্রিল থেকে ২০ মে-র মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশির হল বৃষ। আজ কঠিন দিন বৃষ রাশির জন্য। আজ কোনও কঠিন পরিস্থিরি সম্মুখীন হতে পারেন। গোটা দিন থাকুন সতর্ক। আজ কোনও ব্যক্তির আচরণে মন ভারাক্রান্ত হতে পারে। তেমনই শারীরিক দিক দিয়েও দিন ভালো নাও কাটবে পারে। তাই দূর ভ্রমণে না যাওয়াই ভালো। এতে বিপদের সম্মুখীন হতে পারেন। দিন কাটান বুদ্ধি করে। মেনে চলুন এই সকল বিশেষ টিপস।

মিথুন- ২১ মে থেকে ২০ জনের মধ্যে যে সকল ব্যক্তির জন্ম। সে ব্যক্তির রাশি হল মিথুন। এই রাশির জন্য দিনটি কঠিন হতে পারে। আজ প্রেম জীবনে দেখা দিতে পারে সমস্যা। আজ সঙ্গীর সঙ্গে কোনও বিবাদে জড়াবেন না। গোটা দিন আবেগের ওপর নিয়ন্ত্রণ রাখুন। তা না হলে বিপদে পড়তে পারেন।

 

আরও পড়ুন-

দেখে নিন প্রেমের ক্ষেত্রে কার দিন কেমন কাটবে, কার জন্য দিনটি ভালো কার নয়

ধৈর্য ও সহনশীলতার মাধ্যমে সফল হবেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

শুক্রবারে এই রাশিগুলির ভাইরাল জ্বর, কাশি, সর্দি এবং সংক্রমণ হতে পারে, দেখে নিন আজকের রাশিফল

 

Share this article
click me!