গতি পরিবর্তন করছে শুক্র, ৬ রাশির প্রেম ও দাম্পত্য জীবনে ঘটবে উন্নতি, বিয়ের সুযোগ আসবে অবিবাহিতদের

এই সময় সূর্য ও কুম্ভ রাশিতে গমন করছে যেখানে শনিদেব ইতিমধ্যেই বিরাজমান। গতি পরিবর্তন করছে শুক্র, ৬ রাশির প্রেম ও দাম্পত্য জীবনে ঘটবে উন্নতি, অবিবাহিতদের বিয়ে।

Sayanita Chakraborty | Published : Feb 14, 2024 6:25 AM IST

ভ্যালেন্টাইন্স ডে-তে অবস্থান পরিবর্তন করছে শুক্র। ভালোবাসার গ্রহ হল শুক্র। এবার শুক্র মকর রাশিতে স্থানান্তরিত হবে। যেখানে মঙ্গল এবং বুধ ইতিমধ্যে রয়েছে। এই সময় সূর্য ও কুম্ভ রাশিতে গমন করছে যেখানে শনিদেব ইতিমধ্যেই বিরাজমান। গতি পরিবর্তন করছে শুক্র, ৬ রাশির প্রেম ও দাম্পত্য জীবনে ঘটবে উন্নতি, অবিবাহিতদের বিয়ে।

মেষ রাশি

সম্পর্কে থাকলে এই সময় তা পরিণতি দেওয়ার আদর্শ সময়। প্রেম জীবনের জন্য সূর্য ও শুক্রের গমন লাভজনক হতে চলেছে। গ্রহের পরিবর্তনের কারণে আপনার প্রেম জীবনে মধুরতা আসতে পারে।

মিথুন রাশি

প্রেমের জীবন উন্নত হবে। গ্রহের শুভ ফল পেতে পারেন মিথুন রাশির ছেলে মেয়েরা। বিবাহিত জীবনে হবে উন্নত। আপনার জীবনে কেউ আসতে পারে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকাদের প্রেম জীবনে গ্রহের গমনের কারণে সম্পর্কের মধ্যে নতুনত্ব আসবে। আজ বিবাহিত জীবনে সুখ আসতে পারে। আজ নিজের মনের কথা সঙ্গীর সঙ্গে শেয়ার করতে পারেন।

তুলা রাশি

প্রেমের ক্ষেত্রে আদর্শ সময়। আপনার জীবনে সঙ্গীর গুরুত্ব বাড়বে। গ্রহের অবস্থান পরিবর্তনের কারণে দাম্পত্য সম্পর্কে হবে উন্নতি। তেমনই স্ত্রীর সঙ্গে আজ কোথাও ঘুরতে যেতে পারেন।

মকর রাশি

শুক্রের পরিবর্তনের কারণে মকর রাশির জীবনে ঘটবে উন্নতি। আজ অর্থনৈতিক অবস্থা উন্নত হবে। বিবাহিত জীবনে হতে পারে উন্নতি। তেমনই গ্রহের শুভ প্রভাবে প্রেমের সম্পর্কে আসতে পারে নতুন মোড়।

মীন রাশি

শুক্রের পরিবর্তন মীন রাশির জন্য ইতিবাচক হবে। প্রেম জীবনে দেখা যাবে উন্নতি। তেমনই সকল বিরোধ মিটে যেতে পারে। এই রাশির জন্য সময়টা শুভ। বাড়ির পরিবেশ আনন্দের হবে। মেনে চলুন শাস্ত্র মত। মিলবে উপকার। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Vasant Panchami: বসন্ত পঞ্চমীতে কেন করা হয় কামদেবের পুজো? দেবী সরস্বতীর সঙ্গে এর যোগ কতখানি?

Shitol Sashthi Puja: সরস্বতী পুজো মিটলেই শুরু হতে চলেছে শীতল-ষষ্ঠী পুজোর শুভ মুহূর্ত, জেনে নিন আগামিকাল পুজোর সময়সূচী

Share this article
click me!