Raksha Bandhan 2023: এই পাঁচ রাশির ছেলেরা সেরা ভাইয়ের তকমা পান, বোনের জন্য সব রকম পরিস্থিতির সম্মুখীন হতে পারেন এরা

সব ভাই-বোনের সম্পর্ক এক নয়। কারও সম্পর্ক দৃঢ় তো কারও দুর্বল। আজ রইল পাঁচ রাশির কথা। এই পাঁচ রাশির ছেলেরা সেরা ভাইয়ের তকমা পান, বোনের জন্য সব রকম পরিস্থিতির সম্মুখীন হতে পারেন এরা।

Sayanita Chakraborty | Published : Aug 11, 2023 4:19 AM IST / Updated: Aug 23 2023, 12:16 PM IST

চলতি মাসের শেষেই রাখি উৎসব। ভাই-বোনের সম্পর্কের এক বিশেষ দিন এটি। এই দিন ভাইয়ের মঙ্গল কামনায় তার হাতে রাখি বাঁধে বোনেরা। তেমনই বোনকে সারা জীবন সকল জটিল পরিস্থিতি থেকে রক্ষা করার প্রতিশ্রুতি দিয়ে থাকেন ভাইয়েরা। তবে, সব ভাই-বোনের সম্পর্ক এক নয়। কারও সম্পর্ক দৃঢ় তো কারও দুর্বল। আজ রইল পাঁচ রাশির কথা। এই পাঁচ রাশির ছেলেরা সেরা ভাইয়ের তকমা পান, বোনের জন্য সব রকম পরিস্থিতির সম্মুখীন হতে পারেন এরা।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এদের মধ্যে সব সময় ইতিবাচক শক্তি থাকে। বোনেদের খুশি রাখার চেষ্টা করেন। এরা

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। ভালো মানুষ হন। উদার স্বভাবের হয়ে থাকেন এরা। তেমনই এই রাশির ছেলেরা সব সময় ভইয়ের দায়িত্ব পালন করে তাকে। সারাজীবন তার ভালো থাকার কথা খেয়াল রাখে।

তুলা রাশি

শাস্ত্র মতে, এই রাশির ছেলেরা বোনের যে কোনও সমস্যায় তার পাশে থাকে। তাকে সব সময় রক্ষা করার প্রতিশ্রুতি পালন করে। এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র।

ধনু রাশি

এরা সাহসী স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলেরা ভালো মানুষ হন। এরা সেরা ভাইয়ের তকমা পান। এরা বোনের সকল বিপদে তাদের পাশে থাকে। রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন।

মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মকর রাশির ছেলেরা সহৃদয় মানুষ হয়ে থাকেন। এরা বোনের প্রতি সকল দায়িত্ব পালন করেন। এরা সব সময় বোনেদের যত্ন নেন।

আপনার ভাইয়ের রাশি অনুসারে জেনে নিন সে কেমন মানুষ। সে আপনার প্রতি কতটা দায়িত্ববান তা বলে দেবে তার রাশি। এই সকল রাশির ছেলেরা সব সময় ভাইয়ের দায়িত্ব পালন করে থাকে। চিনে নিন এই সকল রাশির ভাইদের। এরা সকলের থেকে আলাদা হয়ে থাকেন। এরা নিজের কথা না ভেবে বোনের কথা ভাবেন। 

 

আরও পড়ুন

শুক্রবার এই রাশিগুলির সপরিবারে ভ্রমণ হতে পারে, দেখে নিন আপনার আজকের রাশিফল

শুক্রবার এই রাশিগুলি আর্থিক কারণে মানসিক চাপে থাকবেন, জেনে নিন ১১ অগাষ্ট আপনার আর্থিক অবস্থা

শুক্রবার এই রাশিগুলির সঙ্গীর থেকে মিলবে কর্মক্ষেত্রের জন্য দুর্দান্ত সমর্থন, দেখে নিন ১১ অগাষ্ট আপনার প্রেমের অবস্থা

 

Read more Articles on
Share this article
click me!