কর্কট-কন্যা-ধনু রাশির ছেলে মেয়েরা সতর্ক থাকুন, আজ দেখা দিতে পারে নানান জটিলতা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Aug 10, 2023 6:15 AM IST

গোটা দিন সকলের ভেবে নেন কখন কোন কাজে কত সময় ব্যয় করবেন। কিন্তু, আপনার পরিকল্পনা মতো দিন কাটবে এমন নয়। এক্ষেত্রে মেনে চলুন শাস্ত্র মত। যে কোনও কাজ সম্পূর্ণ করতে ও যে কোনও কাজে সফল হতে এই তিন রাশিকে সম্মুখীন হতে হবে নানান সমস্যায়। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। সেই অনুসারে, আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। সম্মুখীন হবেন নানা জটিলতায়। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। আজ এই তিন রাশি সতর্ক থাকলে মিলবে উপকার।

কর্কট রাশি

২১ জুন থেকে ২২ জুলাইয়ের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কর্কট। আজ কর্কট রাশির জন্য দিন কঠিন। আজ ভুল পথে চালিত হতে পারেন। তাই থাকুন সতর্ক। আজ কাউকে অর্থ ধার দেবেন না। সেই টাকা ফেরত পেতে সমস্যা হতে পারে। আজ কাউকে মনের গোপন পরিকল্পনা জানাবেন না। আজ সতর্ক থাকলে মিলবে উপকার।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কন্যা। আজ কন্যা রাশির জন্য দিন কঠিন। আজ নানান কাজে দেখা দেব সমস্যা। আজ নিজেকে মানসিক চাপ থেকে দূরে রাখুন। আজ কোনও বিষয় দোষ দেবেন না। এতে আপনিই পড়তে পারেন বিপদে। আজ মাথা গরম করবেন না। এতে যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আজ সতর্ক থাকার দিন। মেনে চলুন শাস্ত্র মত। এথে যে কোনও কঠিন পরিস্থিতি থেকে মিলবে মুক্তি।

ধনু রাশি

২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি ধনু। আজকের দিন ধনু রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। তেমনই আজ গোটা দিন কোনও পরিকল্পনা সফল নাও হতে পারে। আজ নতুন কাজে হাত দেওয়ার আগে সতর্ক হন। আজ এমন কোনও কাজ করবেন না, যাতে আপনার আচরণে কেউ আঘাত পেতে পারে। মেনে চলুন শাস্ত্র মত। এতে যে কোনও জটিল পরিস্থিতি থেকে মিলবে মুক্তি।

 

আরও পড়ুন

রইল সংখ্যাতত্ত্বের বিচার, জেনে নিন জ্যোতিষ গণনা অনুসারে কেমন কাটবে বৃহস্পতিবার দিনটি

বৃহস্পতিবার এই রাশিগুলির সঙ্গীর থেকে অনেক ভালোবাসা মিলবে, দেখে নিন ১০ অগাষ্ট আপনার প্রেমের অবস্থা

বৃহস্পতিবার এই ৭ রাশির অর্থ সঞ্চয়ে ব্যাঘাত ঘটতে পারে, জেনে নিন ১০ অগাষ্ট আপনার আর্থিক অবস্থা

Share this article
click me!