সিংহ থেকে মিথুন- মেয়েদের প্রেমের জালে ফাঁসাতে ওস্তাদ এই চার রাশির পুরুষেরা, রইল তালিকা

আজ রইল চার রাশির পুরুষদের কথা। প্রেমের জালে ফাঁসাতে ওস্তাদ এই চার রাশির পুরুষেরা। এদের হাসিখুশি স্বভাবের প্রতি আকৃষ্ট হন সকলে।

Sayanita Chakraborty | Published : Oct 4, 2023 2:01 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২ রাশির কথা। এই সকল রাশির ছেলে মেয়েরা সকলেই স্বভাব ও মানসিকতার দিক থেকে আলাদা। এবার রাশি অনুসারে চিনে নিন কে কেমন স্বভাবের। আজ রইল চার রাশির পুরুষদের কথা। প্রেমের জালে ফাঁসাতে ওস্তাদ এই চার রাশির পুরুষেরা। এদের হাসিখুশি স্বভাবের প্রতি আকৃষ্ট হন সকলে।

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। মিথুন রাশির পুরুষেরা। এরা খোলামেলা স্বভাবের হন। সর্বদা হাসিমুখ থাকে এদের। এরা সহজে অন্যের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি করতে পারেন।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। সিংহ রাশির ছেলে মেয়েদের ব্যক্তিত্বের প্রতি দ্রুত সকলে আকৃষ্ট হন। এরা ফ্লার্টিং করতে ওস্তাদ। এরা দ্রুত অন্যের মন জয় করতে পারে।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। তুলা রাশির পুরুষেরা সাহসী স্বভাবের হয়ে থাকেন। এরা রসিক মানুষ হন। এরা দ্রুত অন্যের মন জয় করতে পারেন। প্রেমালাপের ব্যাপারে ওস্তাদ হন তুলা রাশির ছেলেরা। এদের ব্যক্তিত্ব আকর্ষণীয়। সহজে মেয়েরা এই রাশির প্রেমে পড়ে যায়।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ রাশি। এই রাশির ছেলেরা প্রেমের ব্যাপারে ওস্তাদ। এরা দ্রুত সম্পর্কে জড়ান। তবে সিরিয়াস সম্পর্কের যেতে চান না এরা। এই রাশি ছেলেরা হাসিখুশি স্বভাবের হন। এরা ফ্লাটিং-এর ব্যাপারে ওস্তাদ। এরা দ্রুত অন্যকে নিজের প্রেমের জালে ফাঁসিয়ে ফেলেন। 

 

শাস্ত্র মতে, সকলের থেকে আলাদা স্বভাবের হয়ে থাকেন এই চার রাশির ছেলেরা। দূরে থাকুন এদের থেকে। 

 

আরও পড়ুন

Horoscope: অক্টোবরে রাহুর দৃষ্টি পড়বে এই ৪ রাশির উপর, থাকুন খুব সাবধানে

Cancer Monthly Horoscope: দুর্গাপুজোর মাসে কর্কট ভাগ্য লাভ করবে, ভালো সুযোগ পাবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে

Mercury Transit in Virgo 2023: ভাদ্র রাজযোগে পুরোপুরি বদলে যাবে এই রাশিগুলির ভাগ্য

Share this article
click me!