Cancer Monthly Horoscope: দুর্গাপুজোর মাসে কর্কট ভাগ্য লাভ করবে, ভালো সুযোগ পাবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে

দুর্গাপুজো এই বছর অক্টোবরে হচ্ছে। বছরের দশম মাস অক্টোবর। পাশাপাশি রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের দশম মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

 

deblina dey | Published : Oct 4, 2023 9:33 AM IST

Cancer October 2023 Monthly Horoscope: রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। অক্টোবর মাসে, কর্কট রাশির জাতকদের জন্য দুঃসাহসিক পূর্ণ হবে, যেখানে একদিকে আপনি কর্মক্ষেত্রে নতুন কিছু করতে পারবেন, অন্যদিকে আপনি পারিবারিক বিষয়ে পরিবার থেকে নতুন কিছু শিখতে পারবেন।

কর্কট রাশির জাতকদের জন্য তাদের পরিকল্পনা অনুযায়ী কঠোর পরিশ্রম করাই ভালো। সুযোগ-সুবিধা বৃদ্ধির পাশাপাশি যোগাযোগের ওপরও জোর দিতে হবে। অক্টোবরে অর্থনৈতিক অবস্থা খুব ভালো হতে চলেছে। আপনার কর্মজীবনে, অক্টোবর মাসে আপনার সম্পূর্ণ মনোযোগ অর্থ উপার্জনের দিকে থাকবে। আসুন জেনে নেওয়া যাক কর্কট রাশির জাতকদের জন্য অক্টোবর মাসটি কেমন যাবে।

চাকরি-

কর্কট রাশির জাতক জাতিকারা কর্মজীবনের দিক থেকে গড় ফল পাবেন বলে আশা করা হচ্ছে। আপনার বর্তমান চাকরির পরিবর্তনের পরিস্থিতি বিবেচনা করে, আপনি আপনার পেশাগত জীবনের উন্নতির জন্য একটি স্থানান্তর বা একটি নতুন চাকরি খুঁজতে শুরু করতে পারেন। আপনি নতুন কাজ বা কোর্স করার সুযোগ পেতে পারেন। ঊর্ধ্বতন হোক বা অধস্তন, প্রত্যেকের কাছ থেকে কেউ কিছু শিখতে পারে। মাসের শেষে নিজেকে মানসিকভাবে সজাগ রাখতে হবে, কারণ কাজের চাপ বাড়তে পারে। আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনি যদি আপনার ইচ্ছা অনুযায়ী কাজ না পান তবে আপনাকে কিছুটা মানিয়ে নিতে হতে পারে। এবার যদি পুরস্কার না পান, চিন্তা করবেন না, আগামী দিনে আরও ভালো সুযোগ পাবেন।

ব্যবসা-

অক্টোবরে ব্যবসায়ীদের প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়তে হতে পারে। এমতাবস্থায় বড় লাভের সম্ভাবনা কম থাকবে। বিজ্ঞতার সঙ্গে কাজ করার এবং কোন নতুন ব্যবসায় বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক বিষয়ে সমস্যায় পড়তে হতে পারে। যদি এখনও ঋণ পরিশোধ না করা হয়, তাহলে অন্য ব্যক্তি আপনার কাছ থেকে অর্থ দাবি করে আর্থিক বোঝা বাড়াতে পারে। উপার্জন করার পরেও, আপনাকে ব্যয় বৃদ্ধি, আর্থিক ক্ষতির মতো পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হতে পারে। আপনি অর্থ উপার্জনের একটি বড় সুযোগ মিস করতে পারেন বা আপনি যদি আয়ের অন্য কোনও উত্স খুঁজছেন তবে তা না পাওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও নতুন ব্যবসায় আপনার ভাগ্য চেষ্টা করবেন না। বর্তমান সময়ে যা ঘটছে তাতে মনোযোগ দিন। অংশীদারি ব্যবসায়ও সমস্যা দেখা দিতে পারে।

সম্পর্ক-

যুবকদের প্রেম জীবনে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। বন্ধুদের সঙ্গে তর্ক হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাহ সম্পর্কে কথা বলা এড়িয়ে চলুন কারণ প্রতিকূল সময়ের কারণে, আপনার কথা সমর্থনের পরিবর্তে প্রত্যাখ্যান হতে পারে। যার কারণে পরিবারের সদস্যদের সঙ্গেও উত্তেজনা বাড়তে পারে। বিয়ের চিন্তাটা কয়েকদিন পিছিয়ে দিলে ভালো হয়। বন্ধু হোক বা প্রেমের সঙ্গী, তাদের সঙ্গে আপনার সম্পর্কের যত্ন নিন।

পরিবার-

পারিবারিক সমস্যার উদ্রেক করবেন না কারণ গ্রহের প্রভাব প্রিয়জনের সঙ্গে বিবাদ তৈরি করতে পারে। মানুষের একে অপরকে সমর্থন করা বন্ধ করা উচিত নয় বরং দুঃসময়ে একে অপরকে সমর্থন করা উচিত। পারস্পরিক যোগাযোগ বন্ধ করা সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি করতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। আপনার বক্তৃতা নিয়ন্ত্রণ করুন, নিজেকে শান্ত রাখুন এবং কথোপকথনের মাধ্যমে সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করুন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে শান্তিপূর্ণভাবে নিষ্পত্তি করার চেষ্টা করুন।

স্বাস্থ্য-

স্বাস্থ্যের দিক থেকে দাঁত ও পায়ে ব্যথার পাশাপাশি চোখে জ্বালাপোড়ার মতো সমস্যা হতে পারে। আপনিও হজমের সমস্যার শিকার হতে পারেন। সময়মতো খাবার খান এবং নিয়মিত যোগব্যায়াম, ব্যায়াম এবং ধ্যান করার অভ্যাস করুন।

Share this article
click me!