Horoscope: অক্টোবরে রাহুর দৃষ্টি পড়বে এই ৪ রাশির উপর, থাকুন খুব সাবধানে

আগামী ৩০ অক্টোবর একই সঙ্গে গোচর করবে রাহু ও কেতু। মেষ থেকে মীন রাশিতে প্রবেশ করবে রাহু। তুলা থেকে কন্যায় যাবে কেতু। এই রাশির খারাপ সময় শুরু হবে এই চার রাশির।

Sayanita Chakraborty | Published : Oct 4, 2023 11:36 AM IST

সময় ভালো যাক তা সকলেরই কাম্য। সকলেই চেয়ে থাকেন নিজের পরিকল্পনা মতো সকল কাজ শেষ হোক। কিন্তু, আপনার সময় কেমন যাবে তা নির্ভর করে আপনার ভাগ্যের ওপর। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনে ব্যক্তির জীবনে ভালো ও খারাপ উভয় সময়ের সূচনা হয়। শাস্ত্র মতে, রাহু ও কেতু যখন রাশিতে অশুভ প্রভাব ফেলে, তখন রাশির উক্ত জাতক জাতিকার জীবনে নেমে আসে বিপদ। শাস্ত্র মতে, আগামী ৩০ অক্টোবর একই সঙ্গে গোচর করবে রাহু ও কেতু। মেষ থেকে মীন রাশিতে প্রবেশ করবে রাহু। তুলা থেকে কন্যায় যাবে কেতু। এই রাশির খারাপ সময় শুরু হবে এই চার রাশির।

মেষ রাশি

অক্টোবরের শেষ থেকে আর্থিক জটিলতা শুরু হবে মেষ রাশির জাতক জাতিকার। মানসিক সমস্যার মধ্যে দিয়ে কাটবে সময়। সঙ্গীর সঙ্গে নানান বিষয় মনোমালিন্য হতে পারে। সময় কাটবে জটিল ভাবে।

বৃষ রাশি

রাহু ও কেতুর গোচরের কারণে খারাপ সময় শুরু হতে চলেছে বৃষ রাশির। নানান চ্যালেঞ্জের মধ্য দিয়ে দিন কাটবে। তেমনই এই সময় দেখা দেবে আর্থিক জটিলতা। সংসারে অশান্তি বাড়তে পারে। এই সময় কোনও খারাপ খবরে মন হবে ভারাক্রান্ত।

কন্যা রাশি

৩০ অক্টোবর থেকে খারাপ সময় শুরু হবে কন্যা রাশিরও। এই সময় ব্যবসা ও চাকরিতে দেখা দিতে পারে সমস্যা। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রেও খারাপ সময় শুরু হবে।

মীন রাশি

অক্টোবরের শেষে মীন রাশির জীবনে আসতে চলেছে খারাপ সময়। আর্থিক সমস্যা দেখা দিতে পারে। তেমনই সাংসারিক জীবনে দেখা দিতে পারে সমস্যা। ব্যবসার ক্ষেত্রে চ্যালেঞ্জের সম্মুখীন হবেন এই রাশির ছেলে মেয়েরা।

 

আরও পড়ুন

Cancer Monthly Horoscope: দুর্গাপুজোর মাসে কর্কট ভাগ্য লাভ করবে, ভালো সুযোগ পাবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে

Love Horoscope: বুধবার সঙ্গীর সমর্থন পাবেন নাকি বিশ্বাসঘাতকতা করবে, জেনে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Mercury Transit in Virgo 2023: ভাদ্র রাজযোগে পুরোপুরি বদলে যাবে এই রাশিগুলির ভাগ্য

Share this article
click me!