জনসমক্ষে উচ্চস্বরে চেঁচামেচি করেন, আলাপচারিতার মাধ্যমে সমস্যা সমাধানে আগ্রহ নেই এদের

রইল চার রাশির কথা। জনসমক্ষে উচ্চস্বরে চেঁচামেচি করেন, আলাপচারিতার মাধ্যমে সমস্যা সমাধানে আগ্রহ নেই এদের। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Feb 5, 2023 7:10 AM IST / Updated: Feb 05 2023, 12:42 PM IST

সম্পর্কে অশান্তি হবে এটাই স্বভাবিক। পার্টনারের সঙ্গে সব বিষয় মতের মিল হবে তা নয়। কিন্তু, সকলেই মানিয়ে নিয়ে চলেন। পার্টনারের নানা কারণ নিয়ে প্রায়শই খিঁটমিট লেগে থাকে। এবার এই সকল সমস্যা সমাধান কেউ অশান্তি করেন তো কেউ অশান্তি করেন তো কেউ অভিমান করে থাকেন। আজ রইল চার রাশির কথা। জনসমক্ষে উচ্চস্বরে চেঁচামেচি করেন, আলাপচারিতার মাধ্যমে সমস্যা সমাধানে আগ্রহ নেই এদের। দেখে নিন তালিকায় কে কে আছেন।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। এরা সামান্য বিষয় রেগে যান। এদের রেগে গেলে জ্ঞান থাকে না। এই রাশির ছেলে মেয়েরা জনসমক্ষে অশান্তি করে থাকেন।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই সকল রাশির ছেলে মেয়েরাও মেষ রাশির মতো। এরাও জনসমক্ষে অশান্তি করেন। আলাপচারিতার মাধ্যমে এরা কোনও সমস্যা সমাধান করতে চান না। এদের ধৈর্যের বড় অভাব। এই রাশির ছেলে মেয়েরা জনসমক্ষে উচ্চস্বরে চেঁচামেচি করেন।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরাও বাকি কয় রাশির মতো। এই রাশির ছেলে মেয়েরা উদ্ধত স্বভাবের। এদের ধৈর্যের বড় অভাব। এরা জনসমক্ষে উচ্চস্বরে চেঁচামেচি করেন। পার্টনারের সঙ্গে কোনও ঝামেলা হলেই এরা চেঁচামেচি করে থাকেন।

মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। জনসমক্ষে উচ্চস্বরে চেঁচামেচি কার এদের স্বভাব। এই রাশির ছেলে মেয়েরা অল্পতে অশান্তি করেন। কোনও বিষয় বিস্তারিত না জেনে প্রতিক্রিয়া দিয়ে থাকেন। এই কারণে পার্টনারের সঙ্গে এদের দ্রুত অশান্তি হন।

সকলের জীবনে প্রেম কাহিনি আলাদা। কারও কাহিনি আনন্দের তো কারও দুঃখের। এই তালিকায় রয়েছে এই চার রাশি। এই সকল ধৈর্য খুবই কম হয়। এরা অল্পতে রেগে যান। না জেনে পার্টনারের সঙ্গে খারাপ ব্যবহার করেন এরা। কথায় কথায় বিতর্কে জড়িয়ে পড়েন এই রাশির ছেলে মেয়েরা। সতর্ক থাকুন এদের থেকে। এদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালে সাবধান। এরা এমন স্বভাবের হয়ে থাকেন। আলাপচারিতার মাধ্যমে সমস্যা সমাধানে আগ্রহ নেই এদের। অল্পতেই অশান্তি করা এই রাশির ছেলে মেয়ের স্বভাব।

 

আরও পড়ুন

এই মাসে নতুন চাকরির সুযোগ আসবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে বৃষ রাশির

এই মাসে সুখের বৃষ্টি হবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে কন্যা রাশির

রবিবারে এই ৬ রাশি আর্থিক উন্নতি নিশ্চিত, দেখে নিন ৫ ফেব্রুয়ারির আর্থিক রাশিফল

 

Share this article
click me!