প্রথম ডেটিং নিয়ে দুশ্চিন্তায় ভোগেন, কী করবেন তা ঠিক করে উঠতে পারেন না এই রাশির ছেলে মেয়েরা

রইল চার রাশির কথা। প্রথম ডেটিং নিয়ে দুশ্চিন্তায় ভোগেন। কী করবেন তা ঠিক করে উঠতে পারেন না এই রাশির ছেলে মেয়েরা। দেখে নিন এই তালিকায় কে কে আছেন।

Sayanita Chakraborty | Published : Feb 28, 2023 2:17 PM IST

প্রেম নিয়ে সকলের মনের ভাবনা ভিন্ন। কেউ সঙ্গীর মনের সকল ইচ্ছাকে গুরুত্ব দিয়ে থাকেন। তো কেউ নিজের ইচ্ছা সঙ্গীর ওপর চাপিয়ে দেন। তেমনই ডেটিং নিয়ে সকলের ভাবনা ভিন্ন। কেউ ডেটিং থেকে দূরে থাকেন। কেউ আবার বেশিই চাপ নিয়ে থাকেন ডেটিং নিয়ে। আজ রইল চার রাশির কথা। প্রথম ডেটিং নিয়ে দুশ্চিন্তায় ভোগেন। কী করবেন তা ঠিক করে উঠতে পারেন না এই রাশির ছেলে মেয়েরা। দেখে নিন এই তালিকায় কে কে আছেন।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা রোম্যান্টিক স্বভাবের মানু। হন। এরা এমন কাউকে সঙ্গী হিসেবে পেতে চান যারা রোম্যান্টিক হবে। এরা ডেটিং নিয়ে অধিক চাপ নিয়ে থাকেন। কেমন পোশাক পরে ডেটিং এ যাবে তা ঠিক করে উঠতে পারেন না।

কন্যা রাশি

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। প্রথম ডেটিং নিয়ে নানান স্বপ্ন থাকে এদের। এরাও বৃষ রাশির মতো। এরা পোশাক নিয়ে অধিক চিন্তা করেন। ডেটিং-এ কী পরে যাবেন, কেমন করে সাজবেন তা ঠিক করে উঠতে পারেন না। এদের

মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই রাশির ছেলে মেয়েরাও এমন স্বভাবের হয়ে থাকেন। এরাও ডেটিং নিয়ে বেশিই ভাবনা চিন্তা করেন। কারও সঙ্গে ডেটিং-এ যাওয়ার পরিকল্পনা করলে বিস্তারিত ভাবনা চিন্তা করে থাকেন। কীভাবে বিপরীতে থাকা মানুষটির মন পাবেন তা চিন্তা করেন। নানান পরিকল্পনা করে থাকেন।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরাও এমন স্বভাবের হন। এই রাশির ছেলে মেয়েরা ডেটিং নিয়ে পরিকল্পনা করে থাকেন। এরা সারাক্ষণ ভাবেন কীভাবে নজরে কাড়বেন সকলের। ডেটিং -এ গিয়ে কীভাবে অন্যের মন কাড়বে তা ভেবে চলেন এরা। সকলের থেকে ভিন্ন স্বভাবের হন এরা।

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশি। সকল রাশির অধিকৃত গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের এমন তফাত। সে কারণে কেউ শান্ত, কেউ উদ্ধত, কেউ বুদ্ধিমান তো কেউ বোকা। তেমনই ভিন্ন স্বভাবের এই চার রাশি। 

 

আরও পড়ুন

Office Vastu Tips 2023 : কাজের জায়গা কেমন হওয়া উচিত, অফিস বা দোকানের টেবিলে এই ৩টি জিনিস রাখবেন না

সহকর্মী হিসেবে মোটেও ভালো মানুষ নন, এদের কারণে বিপদে পড়েন অনেকে, চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েদের

আজ সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা, নানা কাজে আসতে পারে বাধা, দিনটি হতে চলেছে কঠিন

 

Share this article
click me!