এই চার রাশির কমিউনিকেশন স্কিল খুবই ভালো হয়ে থাকে, ভালো কথা বলেন এরা

আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির কমিউনিকেশন স্কিল খুবই ভালো হয়ে থাকে, ভালো কথা বলেন এরা।

Web Desk - ANB | Published : Nov 25, 2022 7:02 AM IST

কেউ শান্ত স্বভাবের তো উদ্ধত। কেউ স্বল্পভাষী তো কেউ বেশি কথা বলেন। শাস্ত্রে রয়েছে এর ব্যাখ্যা। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির কমিউনিকেশন স্কিল খুবই ভালো হয়ে থাকে, ভালো কথা বলেন এরা। আসলে আমাদের মধ্যে এমন পার্থক্যের কারণ হল রাশি। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির কথা। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা আলাদা। সে কারণেই সকল ব্যক্তির মধ্যে আচরণ, মানসিকতা থেকে শুরু করে পরিবর্তন দেখা যায় ব্যক্তির সকল স্বভাবে। শাস্ত্র ঘাঁটলে দেখা যায়, ব্যক্তির সকল আচরণ ও স্বভাব সম্পর্কে জানতে হলে এবার জেনে নিন শাস্ত্র মত। দেখে নিন শাস্ত্র অনুসারে, কমিউনিকেশন স্কিল কাদের ভালো। দেখে নিন তালিকা।

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির ছেলে মেয়েরা ভালো কথা বলেন। এরা সব সময় অর্থপূর্ণ কথা বলতে ভালোবাসেন। এই রাশির ছেলে মেয়েদের প্রতি প্রায় অনেকেই অকৃষ্ট হন। এরা সহজে লকেদের বিশ্বাস অর্জন করে থাকেন।

তুলা রাশি

এদের ব্যক্তিত্ব খুবই উজ্জ্বল হয়ে থাকে। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। রাশির ছেলে মেয়েদের কমিউনিকেশন স্কিল খুবই আকর্ষণীয় হয়ে থাকে। এরা কথার দ্বারা সকলের মন জয় করে থাকেন।

বৃশ্চিক রাশি

আবেগপ্রবণ স্বভাবের হন এরা। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা কথোপকথন দ্বারা সকলকে আকৃষ্ট করে থাকেন। এরা কথার দ্বারা সকলকে ফাঁসিয়ে দিয়ে থাকেন। এদের সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক হন। তবে, এরা কথার দ্বারা সকলকে আনন্দ দিয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েদের প্রতি সকল দ্রুত আকৃষ্ট হন। এদের কথা বলার ভঙ্গি বেশ আকর্ষণীয় হয়।

কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। বাকি রাশির সঙ্গে এদের মিল বিস্তর। এরা সকলের সঙ্গে কথা বলেন। দ্রুত মিশে যেতে পারেন লোকের সঙ্গে। এই রাশির ছেলে মেয়েদের প্রতি সকলকে আকৃষ্ট হয়ে থাকেন। রাশির ছেলে মেয়েদের কমিউনিকেশন স্কিল খুবই আকর্ষণীয় হয়ে থাকে। এরা কথার দ্বারা সকলের মন জয় করে থাকেন। চিনে নিন এদের। এরা সব সময় সকলের আকর্ষণের কেন্দ্রে থাকেন। 

 

আরও পড়ুন-

আজ সতর্ক থাকুন এই তিন রাশি, দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য

দেখে নিন প্রেমের ক্ষেত্রে কার দিনটি শুভ, কার সম্পর্কে দেখা দিতে পারে জটিলতা

আজ বাড়ির পরিবেশ জটিল হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

 

 

Share this article
click me!