মিথুন-সিংহ-বৃশ্চিক রাশির ছেলে মেয়েরা সতর্ক থাকুন, শনিবার দিন হতে পারে নানান কঠিন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Aug 12, 2023 6:42 AM IST

সপ্তাহান্তের জন্য অপেক্ষায় থাকেন অনেকে। নিজের মতো করে দিন কাটাতে চান অনেকেই। অনেক জায়গায় শনি ও রবি ছুটির দিন। সে কারণে শনিবার সব কাজ শেষ করে নিতে চান সকলে। তেমনই রবিবার নিজের মতো করে কাটাতে চান সকলে। এই কারণে শনিবার দিনটি সব থেকে গুরুত্বপূর্ণ। সে কারণে দিনের শুরুতে সকলে ছকে ফেলেন কখন কোন কাজ করবেন। কিন্তু, আপনার পরিকল্পনা মতো দিন কাটবে এমন নয়। এক্ষেত্রে মেনে চলুন শাস্ত্র মত। যে কোনও কাজ সম্পূর্ণ করতে ও যে কোনও কাজে সফল হতে এই তিন রাশিকে সম্মুখীন হতে হবে নানান সমস্যায়। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। সেই অনুসারে, আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। সম্মুখীন হবেন নানা জটিলতায়। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। আজ এই তিন রাশি সতর্ক থাকলে মিলবে উপকার।

মিথুন রাশি

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মিথুন। আজ মিথুন রাশির জন্য দিন কঠিন। গ্রহের পরিবর্তনের কারণে দেখা দিতে পারে জটিলতা। আজ নতুন কাজে হাত দিতে পড়তে পারেন বিপদে। আজ কারও সঙ্গে রাগ করে কথা বলবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজ সিংহ রাশির জন্য কঠিন দিন। আজ বিষণ্ণতা আপনাকে গ্রাস করতে পারে। আজ পরিকল্পনা অনুসারে কোনও কাজ সফল নাও হতে পারে। আজ সতর্ক থাকার দিন।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজ গ্রহের পরিবর্তনের কারণে দিন কঠিন হবে। কোনও কাজে হতাশা দেখা দিতে পারে। আজ কোনও ঘটনায় হতবাক হতে পারেন। আজ বড় কোনও চুক্তি সাক্ষর করবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে।

শনিবার মেনে চলুন শাস্ত্র মত। আগে থেকে সতর্ক থাকলে যে কোনও কঠিন পরিস্থিতি এড়িয়ে যেতে পারেন। আজ এই তিন রাশির কঠিন দিন হতে পারে।

 

আরও পড়ুন

রইল সংখ্যাতত্ত্বের বিচার, জেনে নিন জ্যোতিষ গণনা অনুসারে কেমন কাটবে শনিবার দিনটি

নাগপঞ্চমীর পবিত্র এই তিথিতে ভুলেও করবেন না এই কাজগুলি, বংশনাশ হওয়ার আশঙ্কা থাকে

শনিবার এই রাশিগুলি জীবনসঙ্গীর উপর পুরোপুরি নির্ভর করতে পারেন, দেখে নিন ১২ অগাষ্ট আপনার প্রেমের অবস্থা

Share this article
click me!