বৃষ-কর্কট-মীন রাশির ছেলে মেয়েরা সতর্ক থাকুন, আজ দেখা দিতে পারে নানান জটিলতা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Aug 11, 2023 5:29 AM IST

সপ্তাহের আজ শেষ ওয়ার্কিং ডে। অনেক জায়গায় শনি ও রবি ছুটির দিন। সে কারণে শুক্রবার দিনটি অনেকের কাছেই বেশ গুরুত্বপূর্ণ। দিনের শুরুতে সকলে ছকে ফেলেন কখন কোন কাজ করবেন। কিন্তু, আপনার পরিকল্পনা মতো দিন কাটবে এমন নয়। এক্ষেত্রে মেনে চলুন শাস্ত্র মত। যে কোনও কাজ সম্পূর্ণ করতে ও যে কোনও কাজে সফল হতে এই তিন রাশিকে সম্মুখীন হতে হবে নানান সমস্যায়। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। সেই অনুসারে, আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। সম্মুখীন হবেন নানা জটিলতায়। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। আজ এই তিন রাশি সতর্ক থাকলে মিলবে উপকার।

কর্কট রাশি

২১ জুন থেকে ২২ জুলাইয়ের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কর্কট। আজ কর্কট রাশির জন্য দিন কঠিন। আজ সতর্ক থাকার পালা। আজ কাউকে মনের কথা জানাবেন না। এতে আপনি জটিল পরিস্থিতির শিকার হতে পারেন। আজ সতর্ক থাকার দিন। গোটা দিন নানান কাজ আসবে বাধা।

বৃষ রাশি

২০ এপ্রিল থেকে ২০মে-র মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃষ। আজ বৃষ রাশির জন্য কঠিন দিন। গ্রহের পরিবর্তনের কারণে আজ সব কাজে আসবে বাধা। আজ আপনি নতুন কোনও কাজে হাত দেবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে। আজ যে কোনও কাজ করুন সতর্কতার সঙ্গে।

মীন রাশি

১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মীন। গ্রহের পরিবর্তনের কারণে আজ নানান কাজে আসবে বাধা। আজ কাউকে মনের কথা জানাবেন না। আজ গ্রহের পরিবর্তনের কারণে দিন কঠিন। আজ কোনও নতুন কাজে হাত দেবেন না। এতে কঠিন পরিস্থিতি তৈরি হতে পারে। আজ আপনার অভিজ্ঞতার ভান্ডার পূর্ণ হবে। তবে, সতর্কতার সঙ্গে সকল পদক্ষেপ নিন। তা না হলে আজ কঠিন বিপদে পড়বেন।

মেনে চলুন শাস্ত্র মত। আগে থেকে সতর্ক থাকলে যে কোনও কঠিন পরিস্থিতি এড়িয়ে যেতে পারেন। তেমনই মেনে চলুন শাস্ত্র মত।

 

আওর পড়ুন

শুক্রবার এই রাশিগুলির সপরিবারে ভ্রমণ হতে পারে, দেখে নিন আপনার আজকের রাশিফল

এই পাঁচ রাশির ছেলেরা সেরা ভাইয়ের তকমা পান, বোনের জন্য সব রকম পরিস্থিতির সম্মুখীন হতে পারেন এরা

শুক্রবার এই রাশিগুলি আর্থিক কারণে মানসিক চাপে থাকবেন, জেনে নিন ১১ অগাষ্ট আপনার আর্থিক অবস্থা

Share this article
click me!