আগষ্ট মাস কুম্ভ রাশির কাজের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের অষ্টম মাস আগষ্ট। পাশাপাশি রাশিচক্রের একাদশ রাশি কুম্ভ । এই রাশির অধিকর্তা গ্রহ শনি । এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের অষ্টম মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

deblina dey | Published : Aug 7, 2023 1:35 AM IST

রাশিচক্রের অষ্টম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। শনি গ্রহের এই জাতকরাও একা থাকতে ভালবাসে। এই জাতক জাতিকারা ভাবুক, দার্শনিক ও ধর্মপরায়ণ হয়ে থাকে। এদের জীবনে অনেক বার বাধা আসে আবার শুভ ঘটনাও ঘটে, বিশেষ করে ২৫ থেকে ৫৩ বছর বয়সের মধ্যে। কোনও কোনও ক্ষেত্রে চরিত্রের দোষে কুপথে যেতে দেখা যায়। এরা সাধারণত ভাল স্বভাবের কিন্তু গ্রহ দোষ থাকলে খল ও নিষ্ঠুর প্রকৃতির হয়ে ওঠে। এই রাশির প্রথম জীবনে প্রচুর কষ্ট পেলেও পরে সুখভোগ করে থাকে। এদের অন্তরে যোগীভাব প্রবল থাকে। চাকরির থেকে ব্যবসা ভাগ্য ভাল হয়। তবে জেনে নেওয়া যাক বছরের অষ্টম মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কুম্ভ রাশির ব্যক্তিদের আগস্ট মাসে পেশাদার পদ্ধতিতে জিনিস গ্রহণ করা উচিত। আপনার দৃষ্টিভঙ্গি পেশাদার রাখাই ঠিক। অফিসে কাজের ক্ষেত্রে উত্থান-পতনের পরিস্থিতি হতে পারে। কখনও আপনার কাজের প্রশংসা হতে পারে আবার কখনও তিরস্কারও হতে পারে। অফিসে মিটিং সম্ভব, তাই প্রস্তুতি নিতে হবে, কারণ মিটিংয়ে সবার কাজ পর্যালোচনা করা যায়। আপনার কাজের গতি একটু বাড়াতে হবে।

যারা ব্যবসা করেন এবং অংশীদার খুঁজছেন, তারা বড় অংশীদার পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের লেনদেন সেরে ফেলার পরামর্শ দেওয়া হচ্ছে, যাদের টাকা দিতে হবে তারা যেন অর্থপ্রদানের পাশাপাশি টাকাও নেন। মাসের মাঝামাঝি একটি বড় চুক্তি চূড়ান্ত হতে পারে, যেখানে প্রচুর লাভ হবে। প্রতিযোগীদের সঙ্গে উত্তেজনা হতে পারে। জোর করে ব্যবসা করা আপনাকে সমস্যায় ফেলতে পারে।

তরুণদের মনে নেতিবাচক চিন্তা আসতে পারে, কিন্তু এই চিন্তাগুলোকে প্রাধান্য দেওয়া উচিত নয়। গভীর মনন এবং চিন্তাভাবনা করে সমস্ত কাজ করুন। কোনও ভুল যেন না হয়। সমাজ সেবককে এই সময় কিছু গুরুত্বপূর্ণ কাজ করতে হবে। উদ্যম নিয়ে কাজ করতে হবে, যাতে কর্মজীবনে অগ্রগতি হয়, পড়াশোনার পাশাপাশি জ্ঞান বৃদ্ধি পায়।

পরিবারের কারওর হঠাৎ অসুস্থতার কারণে আকস্মিক অর্থ ব্যয় করতে হতে পারে। জীবনসঙ্গীকে খুশি রাখতে হবে এবং তিনি যদি পেশা বা শিক্ষা লাভে আগ্রহী হন তাহলে তাকে এই কাজে সাহায্য করুন। জীবনসঙ্গী যদি কোনও বিষয়ে চিন্তিত থাকেন, তাহলে মাসের শেষে স্বস্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভাইয়ের স্বাস্থ্যের হঠাৎ অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই তাকে সতর্ক করুন এবং আপনারও তার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হওয়া উচিত।

পায়ের গোড়ালিতে ব্যথা হলে তা উপেক্ষা করবেন না, বরং চিকিৎসকের পরামর্শ নিন এবং চিকিৎসা করুন। কোমর ব্যথার কারণে আপনার কাজে ব্যাঘাত ঘটতে পারে, তাই বেশিক্ষণ বাঁকিয়ে বসে থাকা উচিত নয়। জরায়ুর রোগীদের মন খারাপ হতে পারে। চিকিৎসকের পরামর্শ নিয়ে ফিজিওথেরাপির আশ্রয় নিতে হবে। যারা সম্প্রতি কোনও ধরনের অপারেশন করেছেন তাদের সতর্ক হওয়া উচিত এবং সময় মতো ওষুধ খেতে ভুলবেন না।

Share this article
click me!