বাস্তুমতে বছরের প্রথম দিনে এই ভুলগুলো একেবারেই নয়, মারাত্মক অভাব নেমে আসতে পারে জীবনে

নতুন বছর তাদের স্বপ্ন পূরণ করুক। এমনই কিছু বিষয় বাস্তুশাস্ত্রে বলা হয়েছে, যা বছরের প্রথম দিনে এড়িয়ে চলতে বলা হয়েছে। আসুন জেনে নিই বছরের প্রথম দিনে কোন ভুলগুলো করা উচিত নয়।

 

deblina dey | Published : Jan 1, 2024 6:46 AM IST

নতুন বছর সকলের জীবনে সৌভাগ্য, সুখ, সম্পদ বয়ে আনুক, কিন্তু অজান্তেই মানুষ এমন ভুল করে যা তাদের সৌভাগ্যকে আগামী বছরে দুর্ভাগ্যে পরিণত করতে পারে। বছরের প্রথম দিনে, সকলের মনে একটি আশা রয়েছে যে আগামী ৩৬৫ দিন তাদের জন্য শুভ হবে। নতুন বছর তাদের স্বপ্ন পূরণ করুক। এমনই কিছু বিষয় বাস্তুশাস্ত্রে বলা হয়েছে, যা বছরের প্রথম দিনে এড়িয়ে চলতে বলা হয়েছে। আসুন জেনে নিই বছরের প্রথম দিনে কোন ভুলগুলো করা উচিত নয়।

বছরের প্রথম দিনে এই ভুলগুলো করবেন না-

একজন মানুষের চিন্তাভাবনা ইতিবাচক রাখা খুবই গুরুত্বপূর্ণ, তাই বছরের প্রথম দিনে কান্নাকাটি করার ভুল করবেন না। বছরের প্রথম দিনে, আপনার জীবনের ত্রুটিগুলির জন্য দুঃখ করবেন না, তবে এই দিনটিকে সম্পূর্ণ ইতিবাচকতার সঙ্গে স্বাগত জানান। আপনার জীবনে যা কিছু আছে তার জন্য ঈশ্বরকে ধন্যবাদ দিন।

বছরের প্রথম দিনে ধারালো জিনিস কিনবেন না। এটি করা আপনার আর্থিক অবস্থার উপর খারাপ প্রভাব ফেলবে। বছরের প্রথম দিনে ঋণ নেওয়া থেকে বিরত থাকুন, এই দিনে ঋণ নিলে সারা বছর ঋণের বোঝা ব্যক্তির উপর থাকে। তার আর্থিক অবস্থা ভালো নয়। বছরের প্রথম দিনে পার্স খালি না রেখে তাতে কিছু টাকা রাখুন। এই কারণে, সারা বছর আপনার জীবনে অর্থের প্রবাহ ভাল থাকবে এবং আপনাকে আর্থিক সংকটের মুখোমুখি হতে হবে না।

বছরের প্রথম দিনে নেশা করা থেকে বিরত থাকুন। নেশা জীবনে নেতিবাচকতা বাড়ায়। বছরের প্রথম দিনে ভাঙচুর করবেন না, মানে কিছু ভাঙ্গবেন না। এটা বিশ্বাস করা হয় যে এটি করলে জীবনে দুর্ভাগ্য আসে।

Share this article
click me!