বিবাহে সমস্যা থাকলে অক্ষয় তৃতীয়ায় করুন এই বিশেষ প্রতিকার, শীঘ্রই শুভ ফল পাবেন

বিবাহে বাধা-বিপত্তি থাকলে অক্ষয় তৃতীয়ার দিন হাতে একটি নারকেল নিয়ে আপনার নাম গোত্র বলে অশ্বত্থ গাছের সাতটি পরিক্রমা করুন। তারপর অশ্বত্থ গাছ নারকেল নিবেদন করুন। এটা বিশ্বাস করা হয় যে এটি বিবাহ সংক্রান্ত সমস্ত বাধা ধ্বংস করে।

 

Web Desk - ANB | Published : Apr 22, 2023 7:16 AM IST

অক্ষয় তৃতীয়া ২২ এপ্রিল ২০২৩ তারিখে। দাম্পত্য জীবনে সুখ, দাম্পত্য জীবনে আসা বাধা দূর করতে, অক্ষয় তৃতীয়ায় কিছু বিশেষ ব্যবস্থা করলে সাফল্য পাওয়া যায়। জেনে নিন সেই সমাধানগুলো। বিবাহে বাধা-বিপত্তি থাকলে অক্ষয় তৃতীয়ার দিন হাতে একটি নারকেল নিয়ে আপনার নাম গোত্র বলে অশ্বত্থ গাছের সাতটি পরিক্রমা করুন। তারপর অশ্বত্থ গাছ নারকেল নিবেদন করুন। এটা বিশ্বাস করা হয় যে এটি বিবাহ সংক্রান্ত সমস্ত বাধা ধ্বংস করে।

অক্ষয় তৃতীয়ার দিন মন্দিরে একটি মাটির পাত্র দান করুন এবং শিবলিঙ্গের রুদ্রাভিষেক করুন। এই প্রতিকারটি দাম্পত্য জীবনে সুখ ও শান্তি নিয়ে আসে। এবার অক্ষয় তৃতীয়ায়, বিবাহের তাৎপর্য, বৃহস্পতিকে নির্ধারণ করা হয়েছে, তাই এবার এই দিনে কোনও বিবাহ হবে না। কুণ্ডলীতে বৃহস্পতির অবস্থান ভুল হলে বিবাহে সমস্যা দেখা দেয়, বৃহস্পতি অস্ত গেলে বিবাহ সংক্রান্ত সমস্যা আরও বেড়ে যায়। এই অবস্থায় অক্ষয় তৃতীয়ায় কলা গাছে জল দিন এবং ওম গ্রীন গ্রীন গ্রান সহ গুরুভে নমঃ মন্ত্র ১০৮ বার জপ করুন।

আরও পড়ুন- এই অক্ষয় তৃতীয়ায় একটি শুভ সূচনা করুন, এই ৫টি ক্ষেত্রে বিনিয়োগে সুরক্ষিত করুন ভবিষ্যত

আরও পড়ুন- অক্ষয় তৃতীয়ায় ভুল করেও এই ৫ কাজ করবেন না, মা লক্ষ্মীর রোষে এক পয়সাও হাতে থাকবেনা

আরও পড়ুন- অক্ষয় তৃতীয়ার এই শুভ তিথিতে রাশি অনুয়ায়ী জেনে নিন কতটা হবে আপনার আর্থিক উন্নতি

হলুদের ৫ পিণ্ড হলুদ কাপড়ে বেঁধে অক্ষয় তৃতীয়ায় বিষ্ণুকে নিবেদন করুন। এরপর জাফরান ও চন্দনের পেস্ট দিয়ে কপালে তিলক লাগান। হলুদের মালা দিয়ে এই মন্ত্রটি জপ করুন - ওম হ্রী শ্রী লক্ষ্মীবাসুদেবায় নমঃ এটা বিশ্বাস করা হয় যে এটি প্রেমের বিবাহের সমস্যার অবসান ঘটাবে। অক্ষয় তৃতীয়ার দিন, জল এবং রসালো ফল ভর্তি একটি মাটির পাত্র অভাবীকে দান করুন। কথিত আছে, এতে স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম বাড়ে, দাম্পত্য জীবন সুখের হয়।

 

Share this article
click me!