Ram Navami: দাম্পত্য কলহ দূর করতে রাম নবমীতে পালন করুন বিশেষ টোটকা, দ্রুত দূর হবে সমস্যা

তিথি অনুসারে, এবছর ৩০ মার্চ পালিত হচ্ছে রাম নবমী। এই দিন ভক্তিভরে শ্রী রামের পুজো করলে মুক্তি মিলবে জীবনের সকল জটিলতা থেকে।

Web Desk - ANB | Published : Mar 28, 2023 11:33 AM IST

প্রতি বছর চৈত্র মাসের শুক্লপক্ষের নবমীতে পালিত হয় রাম নমবী। হিন্দু শাস্ত্র অনুসারে, এই দিনটি ভগবান রামের জন্ম দিন। তাই এই দিনটি রাম নবমী উৎসব পালিত হয়। ভগবান শ্রী রাম পুনর্বাসু নক্ষত্র ও কর্কট রাশিতে চৈত্র শুক্লপক্ষের নবমী তিথিতে জন্মগ্রহণ করেন। তিথি অনুসারে, এবছর ৩০ মার্চ পালিত হচ্ছে রাম নবমী। এই দিন ভক্তিভরে শ্রী রামের পুজো করলে মুক্তি মিলবে জীবনের সকল জটিলতা থেকে।

আজ টিপস রইল দাম্পত্য কলহ নিয়ে। দাম্পত্য জীবনে অশান্তি চলতেই থাকে। অনেকের সারা বছর সংসারেই দাম্পত্য কলহ লেগেই থাকে। দাম্পত্য জীবনে নানা কারণে সমস্যা চলতে থাকে। দাম্পত্য জীবন সুখের করতে সকলে কত কী করে থাকেন। নানান ত্যাগ, মানিয়ে নেওয়া থেকে শুরু করে নানান ত্যাগ সত্ত্বেও তেমন লাভ হয় না। এবার দাম্পত্য সমস্যা থেকে মুক্তি পেতে পালন করুন বিশেষ টিপস। আজ রইল চারটি টোটকার হদিশ। এবার এই চার টোটকা পালনে দাম্পত্য সমস্যা থেকে মিলবে মুক্তি।

রাম নবমীর রাতে খির তৈরি করুন। প্রায় এক ঘন্টা এই খির চাঁদের আলোয় রাখুন। এরপর এই খির স্বামী- স্ত্রী দুজনে মিলে খান। এতে দাম্পত্য জীবনের সকল জটিলতা দূর হবে। মেনে চলুন এই টিপস। মিলবে উপকার।

রাম নবমীতে ভগবান শ্রী রামের মন্দিরে বা তাঁর ছবির সামনে বিভিন্ন সময় শ্রী রাম স্তূতি তিনবার পাঠ করুন। একে মনের সকল দুঃখ দূর হবে। দাম্পত্য জীবনের অশান্তি থেকে পাবেন মুক্তি। এই টোটকা পালনে মিলবে উপকার।

ভগবান রামের ভক্ত হলের হনুমান। রাম নবমীর দিন হনুমান চাল্লিসা পাঠ করুন। এতে সকল জটিলতা থেকে মিলবে মুক্তি। তেমনই দাম্পত্য কলহ থেকে মিলবে মুক্তি। এই টোটকা পালনে যে কোনও জটিলতা থেকে মিলবে মুক্তি।

একটি বাটিতে জল নিন। রাম নবমীতে রামরক্ষা মন্ত্র ‘ওম শ্রী হরি রামচন্দ্রায় শ্রী নমঃ’ পাঠ করুন। ১০৮ বার জপ করবেন। এবার বাড়ির প্রতি কোণায় এই জল ছিটিয়ে দিন। এতে ঘরের সকল নেতিবাচক শক্তি দূর হবে। ঘরে নেতিবাচক এনার্জি থাকলে তা সব কাজে বাধা দেয়। তাই পালন করুন সঠিক উপায়। তেমনই দাম্পত্য সমস্যা থেকে মুক্তি পেতে এই টোটকা পালন করতে পারেন। রাম নবমীর দিন সঠিক টোটকা পালনে মিলবে উপকার।

 

আরও পড়ুন

শত্রু বুধের রাশিতে মঙ্গল গমন, ১০ মে পর্যন্ত এই তিন রাশির হাতে আসবে প্রচুর সম্পদ

কাউকে বিশ্বাস করে ঠকতে পারেন, গোটা দিন সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা

কেরিয়ার নিয়ে চলতে থাকা উদ্বেগ দূর হবে এই দুই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Read more Articles on
Share this article
click me!