শত্রু বুধের রাশিতে মঙ্গল গমন, ১০ মে পর্যন্ত এই তিন রাশির হাতে আসবে প্রচুর সম্পদ

মঙ্গলের এই যাত্রা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে এমন কিছু রাশি আছে, যাদের জন্য মঙ্গল গ্রহের গমন দারুণ ফল বয়ে আনবে। এসব মানুষের উন্নতি ও সম্পদের সম্ভাবনা প্রবল। আসুন আমরা আপনাকে এই রাশির চিহ্নগুলি সম্পর্কে বলি।

Web Desk - ANB | Published : Mar 28, 2023 6:29 AM IST

জ্যোতিষ জগতের খেলাগুলোও অদ্ভুত। গ্রহের জগতে শনি যেমন ন্যায়ের দেবতা, তেমনি মঙ্গলও সেনাপতির মর্যাদা পায়। মঙ্গলকে আগুনের উপাদানযুক্ত গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, তাই এর প্রকৃতিও উগ্র। জ্যোতিষশাস্ত্রে, মঙ্গলকে মেষ এবং বৃশ্চিক রাশির অধিপতি হিসাবে বিবেচনা করা হয় তবে ১৩ মার্চ মঙ্গল মিথুন রাশিতে গমন করেছে। এটি তার শত্রু বুধের রাশিঘর। এখন ১০ মে পর্যন্ত মঙ্গল এই রাশিতে থাকবে। এর পরে তিনি কর্কট রাশিতে প্রবেশ করবেন।

মঙ্গলের এই যাত্রা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে এমন কিছু রাশি আছে, যাদের জন্য মঙ্গল গ্রহের গমন দারুণ ফল বয়ে আনবে। এসব মানুষের উন্নতি ও সম্পদের সম্ভাবনা প্রবল। আসুন আমরা আপনাকে এই রাশির চিহ্নগুলি সম্পর্কে বলি।

সিংহ রাশি-

মিথুন রাশিতে মঙ্গল গমন সিংহ রাশির জাতকদের জন্য ফলপ্রসূ হবে। মঙ্গল এই রাশির একাদশ ঘরে প্রবেশ করেছে। এই সময়ে আপনার আয় বৃদ্ধি পাবে। পরিশ্রমের ফল পাওয়া যাবে। অর্থনৈতিক অবস্থারও উন্নতি হবে। আপনি যদি লটারি, বাজি বা বাজারে বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে এই সময়টি আপনার জন্য ভাল। তবে ভালো করে জেনে বুঝে তবেই বিনিয়োগের ঝুঁকি নেবেন। তাড়াহুড়ো করবেন না।

তুলা রাশি-

মঙ্গল আপনার রাশির নবম ঘরে বসে আছে। এই রাশি পরিবর্তন আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। এই সময়ে ভাগ্য আপনাকে পুরোপুরি সাহায্য করবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজগুলো শেষ হবে। শিক্ষার্থীরা যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে। বিদেশে কোথাও বেড়াতেও যেতে পারেন। যারা অবিবাহিত, তারা বিয়ে করবেন। কোনও শুভ কাজে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন।

আরও পড়ুন- এপ্রিলে হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ, এই ৪ রাশির জীবনে আসতে চলেছে বড় সমস্যা

আরও পড়ুন- বুধ গ্রহের মঙ্গলের অধিনস্ত রাশিতে প্রবেশ, বাড়বে চাকরি হারানোর ভয়

আরও পড়ুন- ২০ বছর পর একসঙ্গে ৪টি বিশেষ রাজযোগ তৈরি হবে, সূর্য-বৃহস্পতি অর্থ ও খ্যাতি বর্ষণ করবে

কন্যা রাশি-

মঙ্গল আপনার রাশির ক্রিয়াকলাপে প্রবেশ করেছে। এই কারণেই এই সময়টি পেশা এবং ব্যবসার দিক থেকে খুব উপকারী প্রমাণিত হবে। আপনি যদি চাকরি খুঁজছেন তাহলে অপেক্ষার অবসান হতে পারে শীঘ্রই। আপনি আপনার কর্মজীবনেও উন্নতি করবেন এবং অনেক সুযোগ আপনার পায়ে চুম্বন করবে। ব্যবসায়ীরা আর্থিক সুবিধা পাবেন। এছাড়াও, আপনি ব্যবসা প্রসারিত করতে পারবেন। এই রাশি পরিবর্তন চলাকালীন শিক্ষা, মিডিয়া, ব্যঙ্কিং-এর সঙ্গে জড়িতরা উপকৃত হবেন।

Share this article
click me!