মার্চ মাসে সূর্য ও শনি-সহ ৫টি গ্রহের অবস্থানে বড় পরিবর্তন, এই ৬ রাশির জাতক-জাতিকারা পাবেন সুবিধা ও অগ্রগতি

শনি এবং সূর্যের সঙ্গে মিলিত হবে, যা ইতিমধ্যে এই রাশিতে উপস্থিত রয়েছে। এর পরে, ১৪ মার্চ, সূর্য মীন রাশিতে প্রবেশ করতে চলেছে, যেখানে বুধ গ্রহের সঙ্গে মিলিত হবে।

deblina dey | Published : Mar 6, 2024 7:14 AM IST

March Grah Gochar 2024: মার্চ মাসে, সূর্য এবং শুক্র-সহ অনেক বড় গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে, যা বুধ দিয়ে শুরু হবে, চাকরি এবং ব্যবসার জন্য দায়ী গ্রহ, যা ৭ মার্চ মীন রাশিতে গমন করবে এবং ১৫ মার্চ একই রাশিতেও উঠবে। এছাড়াও, ৭ মার্চ শুক্র কুম্ভ রাশিতে গোচর করতে চলেছে, যেখানে এটি শনি এবং সূর্যের সঙ্গে মিলিত হবে, যা ইতিমধ্যে এই রাশিতে উপস্থিত রয়েছে। এর পরে, ১৪ মার্চ, সূর্য মীন রাশিতে প্রবেশ করতে চলেছে, যেখানে বুধ গ্রহের সঙ্গে মিলিত হবে।

১৫ মার্চ, মঙ্গল কুম্ভ রাশিতে স্থানান্তর করবে, যেখানে শুক্র এবং শনি ইতিমধ্যে উপস্থিত রয়েছে। অবশেষে, ১১ ফেব্রুয়ারী কুম্ভ রাশিতে অস্ত যাওয়া শনি ১৮ মার্চ আবার উঠবে। এই ধরনের গ্রহের অবস্থানের মধ্যে, মার্চ মাসটি ৬ রাশির জন্য অত্যন্ত বিশেষ হিসাবে বিবেচিত হতে চলেছে। আসুন জেনে নিই মার্চ মাসে গ্রহের এমন অবস্থান থেকে এই রাশিরা কী কী সুবিধা পেতে চলেছে।

বৃষ রাশিতে মার্চে গ্রহ পরিবর্তনের প্রভাব-

ফেব্রুয়ারি মাসে গ্রহ পরিবর্তনের কারণে বৃষ রাশির জাতক জাতিকারা অনেক সুবিধা পেতে চলেছেন। আপনি শক্তিতে পূর্ণ হবেন এবং আপনি সারা মাস জুড়ে অনেক শুভ চমকও পাবেন। পরিবারের সঙ্গেসুখে সময় কাটানোর সুযোগ আসবে এবং কিছু শুভ ও শুভ ঘটনাও ঘটতে পারে। শিক্ষার্থীরা শিক্ষকদের কাছ থেকে সমর্থন পাবে, যার কারণে তারা পড়াশোনায় মনোনিবেশ করবে এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় জিততে সক্ষম হবে। কর্মরত ব্যক্তিরা যারা নতুন চাকরি খুঁজছেন তারা মার্চ মাসে ভাল আয়ের প্রস্তাব পেতে পারেন, যা তাদের কর্মজীবনে সন্তুষ্টি নিয়ে আসবে। অর্থ উপার্জনের জন্য আপনি যে প্রচেষ্টা করছেন তা সফল হবে এবং আপনার আর্থিক অবস্থারও উন্নতি হবে।

কর্কট রাশিতে মার্চ মাসে গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব-

মার্চ মাসে কর্কট রাশির জাতক জাতিকারা গ্রহের রাশি পরিবর্তনের কারণে শুভ ফল পাবেন। যারা উচ্চশিক্ষা বা চাকরির জন্য বিদেশে যেতে চান, তাদের ইচ্ছা পূরণ হবে এবং আর্থিক দিকটি আগের চেয়ে শক্তিশালী হবে। মার্চ মাসে, লাভের পাশাপাশি, আপনার মন অনেক ধরণের বিনিয়োগের দিকে আকৃষ্ট হবে, যার মধ্যে আপনি সুবিধাও পাবেন। মার্চ মাসটি অবিবাহিতদের জন্য খুব ভালো যাবে, তারা এই মাসে সম্পর্কে জড়াতে পারেন। কিছু অভিজ্ঞ লোকের সঙ্গে দেখা করে, আপনি আপনার কাজের ধরন উন্নত করবেন। আপনি সরকারী কর্মকর্তা এবং ঊর্ধ্বতন ব্যক্তিদের থেকে সহায়তা পাবেন, যার কারণে আপনি আপনার কাজে সুবিধা পেতে পারেন।

সিংহ রাশিতে মার্চ মাসে গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব-

মার্চ মাসে সিংহ রাশির জাতক জাতিকারা গ্রহের রাশি পরিবর্তনের কারণে ভাগ্যের সাহায্য করবে এবং জীবনের প্রতিটি ক্ষেত্রে উন্নতি হবে। আপনি যদি অংশীদারিত্বে কাজ করেন তবে এই মাসে আপনি ভাল লাভ পাবেন এবং আপনার সঙ্গীর সঙ্গেআপনার সম্পর্ক আরও মজবুত হবে। আপনার পরিবারের কোনও সদস্য যদি বিয়ের জন্য যোগ্য হন, তাহলে এই মাসেই তার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। সূর্যের কৃপায় সিংহ রাশির জাতকদের এই মাসে মানসিক শান্তি, সুখ এবং ইতিবাচক চিন্তাভাবনা বৃদ্ধি পাবে। আপনার স্বাস্থ্য অনুকূল থাকবে এবং অর্থ উপার্জনের নতুন উপায়ও তৈরি হবে। এই মাসে, বুধের প্রভাবে, ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে, এই ভ্রমণগুলি সৌভাগ্যজনক এবং আনন্দদায়ক হবে।

কন্যা রাশিতে মার্চ মাসে গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব-

মার্চ মাসে গ্রহের রাশি পরিবর্তনের কারণে কন্যা রাশির জাতকদের জীবনে চলমান বাধাগুলি দূর হবে এবং আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনি প্রতিটি পদক্ষেপে পরিবারের কাছ থেকে সমর্থন পাবেন এবং ঘরোয়া পরিবেশও ভাল থাকবে। শুক্রের শুভ প্রভাবের কারণে আপনি সামাজিক কর্মকাণ্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন এবং আপনার আরাম-আয়েশ ভালোভাবে বৃদ্ধি পাবে। এই মাসে আপনার সন্তানরাও সৌভাগ্যবান হবে এবং পড়াশোনায় আরও ভালো করতে পারবে। সূর্যের প্রভাবের কারণে চাকরিজীবীদের কর্মজীবনে ভালো উন্নতি হবে এবং আয়ের পাশাপাশি আপনার প্রভাবও ভালোভাবে বৃদ্ধি পাবে। এই মাসটি ধর্মীয় কাজের জন্য খুব ভালো যাবে, ঈশ্বরের আরাধণার প্রতি আপনার আকর্ষণ বাড়বে।

বৃশ্চিক রাশিতে মার্চে গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব-

মার্চ মাসে গ্রহের রাশি পরিবর্তনের কারণে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সর্বাঙ্গীণ উন্নতি হবে। আপনি সময়মতো আপনার কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন এবং আপনি আপনার বিনিয়োগ থেকে ভাল লাভও পাবেন। আপনি যদি কোনও জমি বা যানবাহন কিনতে চান তবে এই মাসে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। চাকরিজীবীরা এই মাসে কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করবে এবং অফিসারদের সঙ্গেসম্পর্কও মজবুত থাকবে। এই মাসে আপনি আপনার স্ত্রী এবং সন্তানদের সঙ্গেকোথাও বেড়াতে যেতে পারেন। পরিবারের কোনও সদস্যের সঙ্গে আপনার আদর্শগত মতপার্থক্য থাকলে তা এই মাসে মিটে যেতে পারে এবং পারস্পরিক সম্পর্কের মধ্যেও ভালোবাসা বজায় থাকবে।

কুম্ভ রাশিতে মার্চ মাসে গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব-

মার্চ মাসে গ্রহের রাশি পরিবর্তনের কারণে কুম্ভ রাশির জাতক জাতিকারা সাহসিকতার সঙ্গেসমস্ত সমস্যার মোকাবেলা করবে এবং সব ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতেও সক্ষম হবে। ব্যবসায়ীরা এই মাসে ব্যবসায় ভাল লাভ পাবেন এবং আপনার দ্বারা শুরু করা ব্যবসায়িক পরিকল্পনাগুলিও সম্পূর্ণ হবে। কর্মরত ব্যক্তিরাও এই মাসে পার্ট টাইম কাজ করতে পারেন এবং আপনিও আয়ের নতুন উত্স পাওয়ার আশা করছেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা এই মাসে শুভ ফলাফল পাবেন, যা পরিবারের জন্য গৌরব বয়ে আনবে। গ্রহের শুভ প্রভাবের কারণে আপনি আপনার দৈনন্দিন কাজে উদ্যমী থাকবেন এবং সমস্ত কাজ সম্পন্ন করবেন। মঙ্গলের প্রভাবের কারণে আপনার সাহস বাড়বে এবং আপনি পুরানো ঋণ থেকে মুক্তি পেতে পারেন।

Share this article
click me!