Astrological Signs: জিরো থেকে হিরো হয়ে উঠতে পারেন ৫টি প্রাকৃতিক সংকেতের মাধ্যমে, ভাগ্যে ঘুরবে জাদুর চাবিকাঠি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কোনও ব্যক্তি যখন বাড়ি থেকে বের হচ্ছেন , তখন যদি তিনি এই জিনিসগুলি দেখতে পান, তাহলে তার জীবনে দুর্দান্ত কোনও ঘটনা ঘটতে চলেছে।

Sahely Sen | Published : Mar 6, 2024 5:16 AM IST / Updated: Mar 06 2024, 10:47 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আমাদের সকলের জীবনে সবসময় গ্রহ-নক্ষত্রের বিশেষ প্রভাব থাকে। গ্রহের গতিবিধিও আমাদের জীবনকে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কোনও ব্যক্তির জন্মের সময় গ্রহ এবং নক্ষত্রের অবস্থান সেই ব্যক্তির সমগ্র জীবনকে প্রভাবিত করে। অন্যদিকে, গ্রহ নক্ষত্রের পরে, আমাদের চারপাশের কতগুলি প্রাকৃতিক জিনিস অথবা কাকতালীয় ঘটনাও আমাদের জীবনকে প্রভাবিত করে। এই জিনিসগুলি আমাদের জীবনে ইতিবাচক এবং কখনও কখনও নেতিবাচক প্রভাব ফেলে। আমাদের সকলের জীবনে এমন অনেক ঘটনা রয়েছে যা আমাদের ভবিষ্যতের ইঙ্গিত দেয়।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কোনও ব্যক্তি যখন বাড়ি থেকে বের হচ্ছেন , তখন যদি তিনি এই জিনিসগুলি দেখতে পান, তাহলে তার জীবনে দুর্দান্ত কোনও ঘটনা ঘটতে চলেছে। 


মনে রাখবেন,

১) আপনি যখন বাড়ির বাইরে যাচ্ছেন, তখন যদি নিজের ঘরেই একটি পাত্রে ভর্তি দুধ দেখতে পান, তখন সেটি অত্যন্ত শুভ বলে মনে করা হয়। কোনও শুভ কাজে, বা বিবাহ অথবা ভ্রমণে  যাওয়ার আগে যদি দেখেন একটি গাভী তার বাছুরকে দুধ খাওয়াচ্ছে, তাহলেও সেটি শাস্ত্র অনুসারে অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

-

২) ঘর থেকে বের হওয়ার সময় যদি কোনও মানুষের মৃতদেহ বা জল ভর্তি পাত্র দেখতে পান, তাহলে অত্যন্ত সৌভাগ্য এনে দিতে পারে। 

-

৩) ঘর থেকে বের হওয়ার সময় যদি আপনি একটি জীবন্ত মাছ বা একটি হাতি দেখতে পান, তবে এটি ভবিষ্যতে খুব ভালো কিছু হওয়ার ইঙ্গিত দেয়।

-

৪) জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বাড়ি থেকে বের হওয়ার সময় যদি ফুলের মালা বা ফুল দেখতে পান, তাহলে তা অত্যন্ত শুভ লক্ষণ বলে মনে করা হয়। এবং, আপনি যদি পান পাতা দেখতে পান, তবে এটিও একটি শুভ লক্ষণ।
-

৫) যদি কোনও আর্থিক পদক্ষেপ নিতে চান, আর সেই কাজের আগে আপনি সারিবদ্ধ পিঁপড়েদের যেতে দেখেন, তাহলে তা আপনার ভাগ্যে দারুণ সুসময় বয়ে আনতে চলেছে। আপনি বিপুল অর্থের অধিকারী হতে চলেছেন। 

Share this article
click me!