মেষ রাশিতে বুধের গোচরের প্রভাবে এই ৪ রাশির চাকরি ও ব্যবসার দিক থেকে প্রচুর লাভবান হতে চলেছে

বুধের পরিবর্তনের কারণে ৪ টি রাশির জাতক-জাতিকাদের জীবনে সম্পদের প্রবাহ বাড়তে চলেছে। তারা কর্মক্ষেত্রে একটি নতুন দায়িত্ব বা উল্লেখযোগ্য বৃদ্ধি পেতে পারে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি।

 

Web Desk - ANB | Published : Apr 30, 2023 3:49 AM IST / Updated: Aug 13 2023, 04:50 AM IST

যাদের কুণ্ডলীতে বুধ মঙ্গল বা রাহু ও কেতুর সঙ্গে অবস্থান করে, তাদের জীবনে অনেক বাধা ও চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয়। শীঘ্রই মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ গ্রহ। তিনি ১০ মে ২০২৩ তারিখে মেষ রাশিতে রাশি পরিবর্তন করবেন। বৈদিক শাস্ত্রে বুধ গ্রহকে যুক্তি ও বুদ্ধিমত্তার প্রতীক বলা হয়েছে। যাদের রাশিতে বুধ শক্তিশালী অবস্থানে থাকে তারা জীবনে সুস্বাস্থ্য, তৃপ্তি এবং বুদ্ধিমান ব্যক্তিত্ব লাভ করেন। এই ধরনের লোকেরা তাদের পেশাগত জীবনে ভাল সিদ্ধান্ত নিতে সক্ষম হয়। অন্যদিকে, বুধের পরিবর্তনের কারণে ৪ টি রাশির জাতক-জাতিকাদের জীবনে সম্পদের প্রবাহ বাড়তে চলেছে। তারা কর্মক্ষেত্রে একটি নতুন দায়িত্ব বা উল্লেখযোগ্য বৃদ্ধি পেতে পারে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি।

মেষ রাশি-

বুধের উত্থান বা বুধের রাশি পরিবর্তন এই রাশির জাতকদের জন্য খুব উপকারী হতে চলেছে। আপনি আপনার ব্যক্তিগত জীবন এবং কর্মজীবনে এগিয়ে যাওয়ার অনেক ভাল সুযোগ পেতে পারেন। আপনার কর্মক্ষেত্রে পরিবর্তন হতে পারে, যার কারণে আপনাকে বেশি ভ্রমণ করতে হতে পারে। ব্যবসায়ীরা আউটসোর্সিংয়ের মাধ্যমে বেশি অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। বিরোধীরা আপনার বিরুদ্ধে কৌশল অবলম্বন করবে কিন্তু আপনি তাদের কঠিন লড়াই দিতে সক্ষম হবেন।

মিথুন রাশি-

এই রাশির জাতকরা বুধের রাশি পরিবর্তনের ফলে তাদের কাজে খুব সক্রিয় থাকবে। সহকর্মী এবং উর্ধ্বতনরা এখানে তার কাজের প্রশংসা করবে। আপনি পদোন্নতি এবং ভাল ইনক্রিমেন্ট পেতে পারেন। মিথুন রাশির জাতক জাতিকারা কর্মজীবনে নতুন ও ভালো সুযোগ পেতে পারেন। অর্থ উপার্জনের জন্য এই সময়টি খুব ভালো হবে। আপনি নিজেকে আগের থেকে ভালো অবস্থায় অনুভব করবেন। ভাল পরিকল্পনার কারণে, আপনি আপনার কাজে আরও ভাল করতে সক্ষম হবেন।

বৃশ্চিক রাশি-

এই সময়টা আপনার জন্য চ্যালেঞ্জিং হতে পারে। আপনার উপর কাজের চাপ আগের থেকে বেশি থাকবে, যার কারণে আপনার কর্মক্ষমতা উন্নত করতে অসুবিধা হবে। জীবনে কিছু সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনি ভুল প্রমাণিত হতে পারেন, যার কারণে আপনার আত্মবিশ্বাস নষ্ট হতে পারে। এই সময়ে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হতে পারে।

আরও পড়ুন- ১২ বছর পর এই 'আশ্চর্যজনক যোগে' ঘটবে চন্দ্রগ্রহণে, এই রাশিগুলি গ্রহণ পরবর্তী সময়ে টাকায় ভরে উঠবে

আরও পড়ুন- বাস্তু অনুসারে জেনে নিন ঘরের আসবাবপত্র কেমন হওয়া উচিত, নয়তো থমকে যেতে পারে উন্নতি

আরও পড়ুন- ঘরে থাকা পর্দার রঙও বদলে দিতে পারে ভাগ্য, বাস্তু মতে জেনে নিন পর্দা সংক্রান্ত এই নিয়মগুলো

কুম্ভ রাশি-

মেষ রাশিতে বুধের উত্থান বা বুধের রাশি পরিবর্তন আপনার জন্য শুভ ফল বয়ে আনতে চলেছে। এই সময়ে, আপনি একটি ভাল ইনক্রিমেন্ট পাবেন এবং পদোন্নতির সম্ভাবনা থাকবে। কাজের জন্য বিদেশ যেতে হতে পারে। যারা নিজেদের ব্যবসা করে ভালো অর্থ উপার্জন করবে। আপনি একটি নতুন যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। একটি সম্পত্তিতে করা বিনিয়োগ ভাল রিটার্ন দিতে পারে। পরিবারে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে।

Share this article
click me!