Lunar Eclipse: ১২ বছর পর এই 'আশ্চর্যজনক যোগে' ঘটবে চন্দ্রগ্রহণ, এই রাশিগুলি গ্রহণ পরবর্তী সময়ে টাকায় ভরে উঠবে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১২ বছর পর সূর্য, বুধ, বৃহস্পতি এবং রাহু মেষ রাশিতে এক সঙ্গে থাকবেন এবং এই সময়ে চতুর্গ্রহী যোগ তৈরি হতে চলেছে। জাতকরা গ্রহণের পরের ১০ দিন বিশেষ সুবিধা পাবেন। আসুন জেনে নেই এই রাশির জাতকদের সম্পর্কে।

 

Web Desk - ANB | Published : Apr 29, 2023 8:05 AM IST / Updated: May 05 2023, 06:35 AM IST

বছরের প্রথম চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে ৫ মে, এবারের বৈশাখী পূর্ণিমায়। জ্যোতিষশাস্ত্রে গ্রহণের বিশেষ গুরুত্ব রয়েছে। এটি সমস্ত ১২টি রাশির জাতকদের জীবনকে প্রভাবিত করে। এবার চন্দ্রগ্রহণ ঘটবে ৫ মে তুলা ও স্বাতী নক্ষত্রে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১২ বছর পর সূর্য, বুধ, বৃহস্পতি এবং রাহু মেষ রাশিতে এক সঙ্গে থাকবেন এবং এই সময়ে চতুর্গ্রহী যোগ তৈরি হতে চলেছে।

চন্দ্রগ্রহণের সময় চতুরগ্রহী যোগের মিশ্রণ কিছু রাশির জীবনে শুভ প্রভাব ফেলবে। জ্যোতিষীরা বিশ্বাস করেন যে, এই যোগ নির্দিষ্ট রাশির জাতকদের জীবনে অর্থের বৃষ্টি ফেলতে চলেছে। ১৫ মে সূর্য বৃষ রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে চতুরগ্রহী যোগ শেষ হবে। এমন পরিস্থিতিতে, এই ৩টি রাশির জাতকরা গ্রহণের পরের ১০ দিন বিশেষ সুবিধা পাবেন। আসুন জেনে নেই এই রাশির জাতকদের সম্পর্কে।

মেষ রাশি- জ্যোতিষশাস্ত্র অনুসারে, চন্দ্রগ্রহণের সময় বিশেষ শুভ ফল পেতে চলেছে কিছু রাশির জাতক জাতিকারা। জানিয়ে রাখি, চন্দ্রগ্রহণের সময় মেষ রাশিতে চতুর্গ্রহী যোগ তৈরি হতে চলেছে। এই সময় চাকরিজীবীরা নতুন সুযোগ পাবেন। লক্ষ্য অর্জনের জন্য, আপনি আপনার জীবনকে ব্যয় করবেন এবং আপনি এতে সাফল্যও পাবেন। এই সময়ে ব্যবসায় দ্বিগুণ লাভ হবে।

সিংহ রাশি- জানিয়ে রাখি বছরের প্রথম চন্দ্রগ্রহণও সিংহ রাশির জাতকদের জন্য অনুকূল ফল বয়ে আনছে। এই সময় কালে, পরিবারে সুখ এবং সমৃদ্ধি থাকবে। অর্থ লাভ হবে। আটকে থাকা কাজ দ্রুত শেষ করার সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, এই সময়ে আপনি বড় কিছু অর্জন করতে পারেন।

ধনু রাশি- জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাশির জাতকদের জন্য আগামী ১০ দিন খুব শুভ এবং ফলদায়ক হতে চলেছে। কর্মজীবনে এগিয়ে যাওয়ার নতুন সুযোগ আসবে। আয়ের উৎসও বাড়বে। টাকা আসার নতুন পথ খুলবে। আত্মবিশ্বাস বাড়বে।

মীন রাশি- চতুর্গ্রহী যোগে চন্দ্রগ্রহণের কারণে ব্যক্তি অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। কর্মজীবনে নতুন দিক পেতে পারেন। শুধু তাই নয়, বন্ধু-বান্ধব ও প্রিয়জনের সঙ্গে যোগাযোগের সুযোগ থাকবে। প্রতিটি কাজে সাফল্য পাবেন।

 

এই রাশির জাতকদের সতর্ক থাকতে হবে-

জ্যোতিষশাস্ত্র অনুসারে তুলা রাশিতে চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে, এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের বিশেষ সতর্ক থাকতে হবে। তুলা রাশির জাতক জাতিকাদের গ্রহণের পরের কয়েকদিন অর্থ ব্যয়ে সতর্ক থাকতে হবে। এর পাশাপাশি স্বাতী নক্ষত্রে জন্মগ্রহণকারী ব্যক্তিদেরও এই সময়ে সতর্ক থাকতে হবে।

Read more Articles on
Share this article
click me!