ঠিক ১৩ দিন পরে ঘটবে বড় পরিবর্তন, এই মানুষদের ভাগ্য উজ্জ্বল হবে আর্থিক লাভও হবে প্রচুর

৩ ডিসেম্বর প্রথম রাশি পরিবর্তন হবে, এই দিনে বুধ ধনু রাশিতে গমন করবে, আর ২৮ ডিসেম্বর মকর রাশিতে গমন করবে। ৩ ডিসেম্বর ধনু রাশিতে বুদ্ধিমত্তা, ব্যবসা, অর্থ এবং যোগাযোগের কারক বুধের প্রবেশ ৫ রাশির জাতকদের জন্য দুর্দান্ত সুবিধা দেবে।

 

Web Desk - ANB | Published : Nov 21, 2022 6:09 AM IST

জ্যোতিষশাস্ত্রে, বুধকে গ্রহের রাজকুমার হিসাবে বিবেচনা করা হয়। ২০২২ সালের শেষ মাসে, ডিসেম্বরে, বুধ গ্রহটি দুবার পরিক্রমণ করতে চলেছে। ৩ ডিসেম্বর প্রথম রাশি পরিবর্তন হবে, এই দিনে বুধ ধনু রাশিতে গমন করবে, আর ২৮ ডিসেম্বর মকর রাশিতে গমন করবে। ৩ ডিসেম্বর ধনু রাশিতে বুদ্ধিমত্তা, ব্যবসা, অর্থ এবং যোগাযোগের কারক বুধের প্রবেশ ৫ রাশির জাতকদের জন্য দুর্দান্ত সুবিধা দেবে।

বুধ গ্রহের শুভ প্রভাব -

Latest Videos

মেষ: বুধের গমন মেষ রাশির জাতকদের অনেক উপকার দেবে। কর্মজীবনে অগ্রগতি হবে। শুভ ফল পাবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বিনিয়োগ থেকে শক্তিশালী লাভ হবে। আপনার প্রভাব বাড়তে থাকবে। তবে আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

বৃষ রাশি: একটি নতুন ব্যবসা শুরু করার জন্য এটি খুব ভাল সময়। বন্ধ কাজ করা হবে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। আয় বাড়বে। আপনি সঞ্চয় করতেও সফল হবেন। ব্যবসায়ীদের দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে।

কর্কট: পদোন্নতি পাওয়ার সম্ভাবনা প্রবল। দীর্ঘদিন ধরে থমকে থাকা অগ্রগতি এখন পাওয়া যাবে। উচ্চ পদ পেতে পারেন। বিনিয়োগ থেকে লাভ হবে। অপ্রত্যাশিত অর্থ পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে।

আরও পড়ুন- মঙ্গলের গোচরের কারণে এই ৪ রাশির খারাপ সময় আসতে পারে, অবিলম্বে করুন প্রতিকার

আরও পড়ুন- এই একাদশীর উপবাস করা অত্যন্ত শুভ, জেনে নিন উৎপন্ন একাদশীর শুভ সময় ও পূজা পদ্ধতি

আরও পড়ুন- নতুন বছরে ২০২৩ সালে রাহুর প্রভাবে উন্নতি হবে এই রাশিগুলির, খুলে যাবে উন্নতির পথ

সিংহ রাশি: বুধের রাশি পরিবর্তন সিংহ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। বিশেষ করে যারা শেয়ার মার্কেট, স্টক মার্কেটের সাথে যুক্ত তারা ব্যাপক সুবিধা পাবেন। শিক্ষার্থীরা উপকৃত হবে। পরিবারে এতদিন যে ঝগড়া চলছিল, এখন তা শেষ হবে। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে।

কন্যা রাশি: বুধের গমন কন্যা রাশির জাতকদের জীবনে সুখ বয়ে আনবে। পরিবারে সম্পর্ক ভালো হবে। নতুন বাড়ি বা গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় শক্তিশালী লাভ হবে। একটি চুক্তি করা যেতে পারে. কারো সাহায্যে কাজ শেষ হবে।

Share this article
click me!

Latest Videos

Rashifal | রাশিফল ২৫ সেপ্টেম্বর : আজ আপনার ভাগ্যে কি লেখা আছে? দেখে নিন আজকের রাশিফল
‘ঝাড়ু মেরে তৃণমূলকে এই রাজ্য থেকে তাড়িয়ে দিতে হবে’ মমতাকে একহাত নিলেন সুকান্ত | RG Kar Protest
ইঞ্জেকশনের নাম কেটে দিলেন...ভুল চিকিৎসায় BJP নেত্রীর মৃত্যুর অভিযোগ! শোরগোল Balurghat-এ | BJP News
পুকুর ভরাট করে ফ্লাট নির্মাণ! তৃণমূলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন বিজেপি নেতা | Chandannagar News
আরজি কর কাণ্ডে সিবিআই তলব সুশান্ত রায়কে, দেখুন কী বললেন সুকান্ত মজুমদার | Sukanta Majumdar | RG Kar