মহাজাগতিক বিরল যোগ! এক সরল রেখায় পাঁচ গ্রহ, জানুন কোন রাশিফলের ওপর কি প্রভাব পড়বে

একই সরল রেখায় এই পাঁচটি গ্রহের প্রভাব পড়বে অনেক মানুষের ওপর। যদিও এটি রাশিচক্রের সঙ্গে খুব একটা সম্পর্কিত নয়। কিন্তু এদিনের ঘটনা বুধ আর সূর্য কাছাকাছি আসবে। তাই অনেক মানুষের জীবনেই তার প্রভাব পড়বে।

 

Web Desk - ANB | Published : Mar 28, 2023 3:00 PM IST

কোনও গ্রহ কোনও রাশিতে প্রবেশ করে, তার অবস্থান, রাশি থেকে তার বেরিয়ে যাওয়া- এগুলির ওপরই যে কোনও মানুষের জীবনের উত্থান আর পতন নির্ভর করে। আজ রাতের আকাশে সূর্য অস্ত যাওয়ার পরে বৃহস্পতি, বুধ, শুক্র ও মঙ্গল ও ইউরেনাস একসঙ্গে দেখা যাবে। একই সরল রেখায় এই পাঁচটি গ্রহের প্রভাব পড়বে অনেক মানুষের ওপর। যদিও এটি রাশিচক্রের সঙ্গে খুব একটা সম্পর্কিত নয়। কিন্তু এদিনের ঘটনা বুধ আর সূর্য কাছাকাছি আসবে। তাই অনেক মানুষের জীবনেই তার প্রভাব পড়বে।

আসুন দেখেনি আজকের বিরল মহাজাগতিক ঘটনা কোনও রাশির ওপর কী প্রভাব ফেলবে।

মেষ

এই রাশির জাতকরা চাকরিতে তাদের স্থান বা অবস্থান পরিবরর্তনের সুযোগ পাবেন। শিক্ষার্থীরা এই বিরল মহাজাগতিক ঘটনার সুবিধে পাবেন। বৃহস্পতি গ্রহের জন্য এই রাশির জাতক ও জাতিকাদের জন্য শুভ হবে। এই রাশির জাতক ও জাতিকারা

বৃষ

এই রাশির জাতক ও জাতিকারা একটি বড় লড়াইয়ের জয়ী হতে পারে। ব্যবসায়ীদের জন্য এই সময়টা খুবই খাব। এই সময় এই রাশির জাতক ও জাতিকাদের টাকা ভ্রমণের কারণে ব্যয় হবে। অনেকে বাড়ি তৈরির কাজে এগিয়ে যাবে।

মিথুন

মিথুন রাশির জন্য এই সময়টা ভাল। তারণ সূর্য আর বৃহস্পতির গমন শুভ ফল দেয়। রাজনৈতিক প্রভাব বাড়বে। ব্যবসায় পরিবর্তন সম্পর্কিত সিদ্ধান্ত সতর্কতার সঙ্গে নিতে হবে। নতুন কাজ পাওয়ার সম্ভাবনা তৈরি হবে। সুবজ রং এই রাশির জন্য শুভ।

কর্কট

এই রাশির জাতক ও জাতিকাদের জন্য কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। বাড়ি তৈরি কাজ শুরু হতে পারে। টাকা আসবে। তুলা রাশির জাতক ও জাতিকাদের সহযোগিতা পাবেন। লাল রং এদের জন্য শুভ।

মীন

মীন রাশিতে সূর্য ও বৃহস্পতিবার অবস্থান আর্থিক সুবিধে তৈরি করে। স্বাস্থ্য বাল থাকবে। ব্যবসায় নতুন সুযোগ আসবে। মীন রাশির জন্য এই সময় কমলা রঙ শুভ।

কন্যা

এই রাশির জাতক ও জাতিকাদের ব্যবসায়ে উন্নতি হবে। আর্থিক অবস্থার পরিবর্তন হবে। এরা গণেশ পুজো করলে শুভ ফল পাবেন। চাকরিতে সমস্যা হতে পারে। নীল রং এদের জন্য শুভ।

তুলা

এই সময়ের মধ্যে টাকা খরচ হবে। স্বাস্থ্যগত কারণে ভ্রমণ করতে পারেন। আটকে থাকা সরকারি কাজ হয়ে যাবে। কর্কটরাশির মানুষদের সহযোগিতা পাবেন। হনুমান চালিশা পাঠ করতে পারেন হলুদ রঙের পোশাক পরে।

বৃশ্চিক

চাকরিতে সফল যোগাযোগ হবে । সিংহরাশির মানুষরা এদের জন্য শুভ। কমলা রঙ শুভ। গরুকে এই সময় গুড় খাওয়ান। বন্ধুদের কাছ থেকে উপকৃত হবেন।

ধনু

এই রাশির জাতক ও জাতিকাদের জন্য এই সময়টি ভাল। ব্যবসায়ে সাফল্য আসবে। অর্থ আসতে হাতে। মন্দিরে দান করুন। হলুদ রঙ শুভ।

মকর

এই রাশির জাতক ও জাতিকা লাভবান হবে। স্বাস্থ্য দুর্বল থাকবে। শনিবার তিন দান করুন। তাহলে ভাল হবে। ব্যবসায় লাভ হবে। নীল রঙ আপনাদের জন্য শুভ।

কুম্ভ

স্বাস্থ্য নিয়ে মানসিক উদ্বেগ থাকবে। ব্যবসায়ে লড়াইয়ে হবে। চাকরিতে কোনও নতুন কাজের সন্ধান পাওয়া যাবে। বাবার আশীর্বাদ পাবেন। মেষ রাশির সহযোগিতা পাবেন। শুভ রং আকাশি রং।

মীন

এই রাশির জাতক ও জাতিকারা কাজে সাফল্য পাবে। এই সময়ে কারোও সঙ্গে তর্ক করবেন না। কন্যা রশির মানুষদের থেকে সুবিধে পাবেন। সূর্য ও বৃহস্পতিবার মন্ত্র জপ করুন। শুভ রং হলুদ।

Share this article
click me!