শনিবারে এই রাশিগুলি সারপ্রাইজ হিসাবে মনের মত উপহার পেতে পারেন, দেখে নিন আপনার আজকের রাশিফল

পঞ্জিকা অনুসারে, শনিবার, কর্কট রাশির লোকেরা যদি শনিবার রাগ এবং মানসিক চাপে থাকে তবে তাদের কিছুক্ষণের জন্য সমস্ত কাজ বন্ধ করে শিথিল হওয়া উচিত, জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

Web Desk - ANB | / Updated: Nov 12 2022, 07:00 AM IST

112

মেষ রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের বদলি হওয়ার সম্ভাবনা রয়েছে যারা চাকরি করেন, সেই সঙ্গে কাজের ব্যাপারে করা পরিকল্পনাও সফল হবে। যারা আমদানি-রপ্তানি ব্যবসা করছেন তাদের লাভের জন্য পরিস্থিতি রয়েছে, তাদের কেবল তাদের ব্যবসায় মনোযোগ দেওয়া উচিত। দীর্ঘদিন ধরে একই ধরনের কাজ করতে গিয়ে যদি মন ক্লান্ত থাকে, তাহলে মেজাজ পরিবর্তনের জন্য প্রিয় বইটি পড়ুন, এতে শুধু মেজাজই ভালো হবে না জ্ঞানও বাড়বে। আজ যাদের জন্মদিন, তাদের উচিত তাদের পরিবারের সঙ্গে জন্মদিন পালন করা এবং তাদের সময় দেওয়া। ঠাণ্ডা বাড়ার সঙ্গে সঙ্গে জয়েন্টে ব্যথার অভিযোগও হতে পারে। তাই হাঁটার সময় সতর্ক থাকুন। আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে একটি সারপ্রাইজ হিসাবে পছন্দসই উপহার পেতে পারেন। যা দিয়ে আপনার মেজাজ ভালো থাকবে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
বৃষ রাশির জাতক জাতিকারা অফিসে সময়মত কাজ শেষ করার কারণে প্রশংসার যোগ্য হবেন। আপনার কাজ বস দ্বারা প্রশংসা করা হবে. মুনাফার দিক থেকে স্টেশনারি ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ নয়। আজ লাভের সম্ভাবনা কম। তরুণরা তাদের সিনিয়রদের সহযোগিতা ও সমর্থন পাবে যাতে তারা তাদের কাজ সহজে এগিয়ে নিতে সক্ষম হবে। পরিবারের সকল সদস্যদের সঙ্গে নিতে হবে, তা না হলে সম্পর্কের ফাটল হতে পারে, তাই কোনও কাজ করার আগে সবার আগে পরামর্শ নিন। আপনার যদি গুরুতর অসুস্থতা থাকে তবে তার চিকিৎসায় অবহেলা করবেন না। শুধু নিজের জন্য নয়, আপনার প্রিয়জনের জন্য চিন্তা করে সময় মতো চিকিৎসা শুরু করুন। অন্যের আবেগপূর্ণ কথা শুনে, তিনি যা বলেন তাৎক্ষণিকভাবে প্রবেশ করবেন না, তবে আপনার বিবেক দিয়ে তার কথাগুলি বিবেচনা করুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
এই রাশির জাতকদের উচিত তাদের রাগ নিয়ন্ত্রণ করা এবং অধস্তনদের উপর রাগ করা এড়িয়ে চলা, অন্যথায় আপনার কাজ নষ্ট হয়ে যেতে পারে, পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের আজ লোকসানের মুখে পড়তে হতে পারে। এই সব চলে ব্যবসায়। তরুণদের কোনও বিষয়ে প্রয়োজনের বেশি ভাবা উচিত নয়, পরিকল্পনা করে কাজ শুরু করলে অবশ্যই সফলতা পাবে। পরিবার ও গুরুর সমর্থন পাবেন, গুরুজীর দিকনির্দেশনা সামনের পরিকল্পনায় সাহায্য করবে। ভগবান ভাস্করকে নিয়মিত জল নিবেদন করা এবং তাঁর সুস্বাস্থ্য কামনা করা, যোগব্যায়াম এবং ধ্যান করা আপনার জন্য খুব উপকারী হবে। আজকের দিনটি ভবিষ্যৎ পরিকল্পনা করার জন্য একটি শুভ দিন হবে, ভবিষ্যত জীবনের পয়েন্টগুলি বিবেচনা করে পরিকল্পনা করা উচিত।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতক জাতিকারা রাগ ও মানসিক চাপের মধ্যে থাকেন, তখন তাদের কিছু সময়ের জন্য সমস্ত কাজ বন্ধ করে শিথিল হওয়া উচিত, তারপরে তারা শান্ত হলে আবার শুরু করা উচিত। ব্যবসায়ীদের মন সচল রাখতে হবে। তবেই তিনি ব্যবসা সম্প্রসারণ ও প্রবৃদ্ধির নতুন সুযোগ খুঁজে পেতে সক্ষম হবেন। যে যুবক কলেজে শিক্ষক বা প্রভাষক হিসেবে কর্মরত, তাদের উচিত কথার মূল্য বোঝা এবং চিন্তা করেই কথা বলা। আপনার মা যদি বেশ কয়েকদিন ধরে অসুস্থ হয়ে পড়েন, এখন তার বিশ্রাম নেওয়ার সময়। বিশ্রাম পাওয়ার পর আবার গাফিলতি করা ঠিক হবে না। চোখে জ্বালাপোড়ার সমস্যা হতে পারে। এর চিকিত্সার জন্য, পরিষ্কার এবং ঠাণ্ডা জল দিয়ে চোখ ধোয়ার পাশাপাশি ভাল চোখের ড্রপ ব্যবহার করুন। পুরানো বিষয় নিয়ে বেশি চিন্তা করা থেকে বিরত থাকুন। চিন্তা স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতকরা স্মার্ট কাজ এবং কঠোর পরিশ্রমের পাশাপাশি তাদের সৃজনশীল ধারণার সাহায্যে বিজয় অর্জনে সফল হবেন। ইলেকট্রনিক গ্যাজেটের ব্যবসায়ীরা আজ ভালো লাভ করবেন। অনলাইনে কাজ করার সময়, শিক্ষার্থীদেরও তাদের ডেটা সুরক্ষিত রাখা উচিত, কারণ ডেটা নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে পারস্পরিক সম্পর্কের বন্ধন মজবুত রাখতে, বিশ্বাসকে দুর্বল হতে দেবেন না, সবাইকে সঙ্গে নিয়ে চলুন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়তে দেখা যাবে, তাদের যত্ন নিতে হবে, অন্যথায় স্বাস্থ্যের অবনতি হবে। আপনি যদি পরিবারের জন্য একটি ইলেকট্রনিক ডিভাইস কিনতে চান, তাহলে আপনার প্রয়োজনের কথা মাথায় রেখে সাবধানে কিনুন। 
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতক জাতিকাদের কর্মজীবনের সমস্যা থেকে বেরিয়ে আসার জন্য নিজেদের পথ খুঁজে বের করতে হবে, বাইরের কেউ এসে আঙুল ধরবে না। মাদক ব্যবসায়ীদের সরকারি কাগজপত্র মজবুত রাখতে হবে, মাদকদ্রব্য অধিদফতরের লোকজন এসে তদন্ত করতে পারে। তরুণদের পড়াশোনার এটাই উপযুক্ত সময়, তার শিক্ষাবিদদের পাশাপাশি ধর্মীয় বইও পড়লে ভালো হবে। আপনি যা শুনেছেন তা বিতর্কে পরিণত না হওয়ার চেষ্টা করুন। যারা অসুস্থ তাদের সতর্ক থাকতে হবে, তাদের রোগ আবার দেখা দিতে পারে, তাই স্থায়ী ওষুধে ফাঁক করবেন না। মনে নেতিবাচক জিনিস আসতে পারে, সেগুলি আপনার উপর কর্তৃত্ব করতে না দেওয়ার চেষ্টা করুন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা– 
এই রাশির জাতক জাতিকারা তাদের কথা সবার সামনে সঠিকভাবে বলতে পারবে, যারা চাকরির জন্য চেষ্টা করছেন তারা হতাশ হবেন। আপনার জীবন সঙ্গী যদি ব্যবসায়িক অংশীদার হন তবে আজকের দিনটি আপনার জন্য শুভ হবে, আপনি লাভের সুযোগ পাবেন। এদিক-ওদিক বিষয়ে মনোযোগ না দিয়ে শিক্ষার্থীরা যদি একাগ্রতার সঙ্গে অধ্যয়ন করে তাহলে অচিরেই সাফল্য অর্জিত হবে। যদি পরিবারে কোনও বিবাদ চলছে, তবে আপনি আপনার বোঝাপড়ার সঙ্গে সমাধান করতে সক্ষম হবেন। পরিবর্তিত আবহাওয়ার প্রভাব আপনার স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে, তাই ঠান্ডা খাবার এবং পানীয় এড়িয়ে চলুন, অন্যথায় গলা ব্যথা এবং ঠান্ডা হতে পারে। যদি নতুন পরিচিত হয়, তবে এই সম্পর্কগুলি নিয়ে তাড়াহুড়ো করবেন না, কিছুটা সময় দিন এবং একে অপরকে বোঝার পরে ঘনিষ্ঠতা বাড়ান।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি সুখ, লাভ ও উন্নতির হবে, আজ আপনি কর্মক্ষেত্রে উদ্যমী হবেন। ব্যবসায়ীদের থমকে যাওয়া কাজ পুনরুজ্জীবিত করা সম্ভব হবে, এজন্য তাদের নিরন্তর সক্রিয় থাকতে হবে। আপনার পূর্ব অভিজ্ঞতা ব্যবসায়িক পরিকল্পনা তৈরিতে কাজে আসবে। তরুণরা যদি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষা দিয়ে থাকে বা তাদের কর্মজীবনের জন্য প্রস্তুতি নিচ্ছে, তাহলে তাতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক দিনটি স্বাভাবিক থাকবে, তাই আপনিও কোনও চাপ ছাড়াই মজা এবং আরামে দিনটি কাটান। শিক্ষাক্ষেত্রে তরুণদের মনোযোগ দেওয়ার এটাই উপযুক্ত সময়, এই সময়ে মনোযোগ দিলে সব ঠিক হয়ে যাবে। মন এখানে-সেখানে ঘুরে বেড়াতে পারে, তাই পুরো বিষয়টি শুনে এবং বিবেচনা করার পরেই কাউকে অভিযুক্ত করুন, অন্যথায় নয়।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
এই রাশির জাতক জাতিকাদের ডেটা নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই তাড়াহুড়ো করে আপনার কাজগুলি এড়িয়ে চলুন এবং ডেটা সংরক্ষণ করতে থাকুন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনাকে ধৈর্য ধরতে হবে, আপনার সঠিক সময় এলে ব্যবসায় সাফল্য স্বয়ংক্রিয়ভাবে অর্জিত হবে। শিক্ষার্থীদের ক্লাসের প্রকৃতির দিকে মনোযোগ দেওয়া উচিত, অন্যথায় এই বিকৃত প্রকৃতির কারণে তারা তাদের সম্মানও হারাতে পারে। পরিবারের ছোট ছোট বিষয়কে খুব বেশি গুরুত্ব দেবেন না, ভুলে যাওয়ার চেষ্টা করুন, না হলে সরিষার পাহাড়ও তৈরি হতে পারে। শরীর ও মন সুস্থ রাখতে যোগব্যায়াম এবং ধ্যান করার পাশাপাশি এটিকে আপনার দৈনন্দিন রুটিনের একটি অপরিহার্য অংশ করে তুলুন। আজ আপনাকে বুদ্ধিমত্তা এবং কূটনীতির কৌশলগুলি স্ক্রু করতে হবে, এটি ব্যবহার না করে আপনি সমস্যার সমাধান করতে পারবেন না।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– 
মকর রাশির জাতক জাতিকাদের অন্যের কাছ থেকে খুব বেশি আশা করা উচিত নয়, এতে তারা অসুখী হতে পারে। আপনার সহকর্মীদের প্রতি সদয় হন এবং খুশি হন। ব্যবসায়ীরা অর্থ লাভ করবে, যার কারণে তাদের আর্থিক অবস্থা বাড়তে দেখা যাবে। যুবরা জীবিকার ক্ষেত্রে নতুন চ্যালেঞ্জ পাবে তবে তারা তাদের বোঝাপড়ার সঙ্গে তাদের মোকাবেলা করতে সক্ষম হবে। নিউক্লিয়ার পরিবারে বসবাসকারীদের সমস্যায় পড়তে হতে পারে, প্রতিবেশী ও বন্ধুদের সহায়তায় সমস্যারও সমাধান হবে। আপনার স্বাস্থ্যের প্রতি উদাসীন হবেন না, খাদ্যাভ্যাসের অবনতির কারণে আপনার স্বাস্থ্য নরম হয়ে যেতে পারে। আজ একজন বিশ্বস্ত ব্যক্তিকে আপনার সঙ্গী করুন এবং তার সঙ্গে আপনার যোগাযোগ বজায় রাখার চেষ্টা করুন।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-
আজ আপনাকে আপনার পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধা ও সম্মান বজায় রাখতে হবে এবং আপনি আপনার আরামের জিনিসগুলি সহজেই পেতে সক্ষম হবেন। কিছু পারিবারিক বিষয়ে, আজ আপনি সাহায্য দেখান এবং আপনার রাগ নিয়ন্ত্রণ করুন, অন্যথায় আপনার মধ্যে ফাটল হতে পারে। আপনাকে আপনার ভিতরে অহংবোধ আনতে হবে না এবং ইতিবাচক মনোভাব নিয়ে সমস্ত সিদ্ধান্ত এবং সমস্ত সিদ্ধান্ত নিতে হবে। আপনার ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে আপনার বন্ধুর আকারে শত্রু থাকতে পারে, তাদের থেকে সাবধান থাকুন। আপনি যদি ভ্রমণে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন, তবে খুব সাবধানে গাড়ি চালান। ব্যবসায়িক ব্যক্তিরা যদি একজন ব্যক্তির সঙ্গে পরামর্শ করে, তবে এটি একজন অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে করুন, তবে এটি আপনার জন্য ভাল হবে।এই রাশির জাতক জাতিকারা যারা সম্প্রতি নতুন চাকরিতে যোগ দিয়েছেন, তারা অসতর্ক হবেন না, অন্যথায় বস বাইরের পথ দেখাতে পারেন। পাত্র ব্যবসায়ীরা আজ ভাল আয় করতে পারেন, বড় চুক্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। তারুণ্যের সময়ের গুরুত্ব বুঝে এর সদ্ব্যবহার করুন। সময় নষ্ট করার পর অনুতপ্ত হওয়া ছাড়া আর কিছুই থাকে না। যাদের ব্যবসা অংশীদারিত্বে চলছে, তাদের ব্যবসা বাড়বে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন, রক্তে সংক্রমণের সম্ভাবনা রয়েছে। গরিব-দুঃখীদের সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত থাকুন, তাদের যথাসম্ভব সাহায্য করুন। 
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-
মীন রাশির জাতক জাতিকাদের একটি বিশেষ উপদেশ রয়েছে যে সাফল্য ব্যর্থতা দিয়ে শুরু হয়, তাই ব্যর্থতা দেখে আতঙ্কিত না হয়ে একই ভুলের পুনরাবৃত্তি না করার চেষ্টা করুন এবং তাদের থেকে শেখা শিক্ষা থেকে নতুনটি শিখুন। ব্যবসায়ীদের তাদের অমীমাংসিত কাজগুলি দ্রুত শেষ করার পরিকল্পনা করা উচিত। কাজে বেশি দেরি হতে পারে সমস্যা। তরুণদের শুধুমাত্র সেইসব কাজের জন্য তাদের সম্মতি দেওয়া উচিত যা তারা সঠিকভাবে সম্পন্ন করতে পারে। কাজের পরে হাসবেন না। আবেগপ্রবণ ও উত্তেজিত না হয়ে, গুরুত্ব সহকারে বিবেচনা করেই বাড়ির সিদ্ধান্ত নিন। পায়ে ব্যথা এবং ফোলা সমস্যা আপনাকে মোকাবেলা করতে হতে পারে। আপনি সমাজের যেখানেই যান না কেন, বুদ্ধিমানের সঙ্গে কথা বলুন, নইলে আপনি জনসম্মুখে হাসির পাত্র হয়ে উঠতে পারেন। 
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos